ছেলের নাম জানালেন মুশফিক

দেশের ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মুশফিকুর রহীম। খেলার ব্যস্ততার মাঝেও পড়াশোনা চালিয়ে গিয়ে অনন্য এক উদাহরণ গড়েছেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। দলের নেতৃত্ব ছাড়লেও সম্প্রতি জীবনের সব চেয়ে আনন্দময় মুহূর্ত উপভোগ করছেন তিনি।

দিন কয়েক আগে প্রথমবার পুত্র সন্তানের বাবা হয়েছেন মুশি। তবে ছেলের নাম নিয়ে ছিলেন খানিকটা দ্বিধায়। অবশেষে সেটি জানিয়ে দিলেন টেস্ট ক্রিকেটে বাংলাদেশের প্রথম ডাবল সেঞ্চুরিয়ান।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে নামসহ ছেলেকে পরিচয় করিয়ে দিলেন মুশফিকুর রহীম। তার ছেলের নাম ‌‘মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান’।

ছেলেকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে নাম উল্লেখ করে মুশফিক লিখেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। আমার ছেলে ‘মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান’ এর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই তার জন্য দোয়া করবেন। মাত্র দুই ঘণ্টায় পোস্টটিতে ৩৫ হাজার লাইক পড়েছে। এছাড়া পোস্টটি ২২৪ বার শেয়ার করা হয়েছে এবং এতে এক হাজার ১শ’টির বেশি মন্তব্য পড়েছে।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম। এদিন এই খুশির সংবাদটি প্রথম জানিয়েছিলেন মুশফিকের বাবা মাহবুব হামিদ। অবশ্য ওই দিন বিকাল ৪টায় ফেসবুকে ছেলেকে কোলে নিয়ে ছবি আপলোড করেছিলেন ২৯ বছর বয়সী এই ক্রিকেটার।


লিভারপুল দলটি চোকার নয় :
এবারের মৌসুমে দীর্ঘদিনের শিরোপা খরা কাটিয়ে প্রিমিয়ার লিগে শীর্ষস্থানটি ঠিকই
বিস্তারিত
রংপুরকে হারিয়ে সিলেটের দ্বিতীয় জয়
বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে ২৭ রানে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ
বিস্তারিত
কুমিল্লার কাছে পাত্তাই পেল না
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঘরের মাঠেও পাত্তা পেল না সিলেট
বিস্তারিত
কোহলির পর ধোনির ব্যাটে জিতল
অধিনায়ক বিরাট কোহলির সেঞ্চুরি (১০৪) ও সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং
বিস্তারিত
রাজশাহীর বিপক্ষে টস জিতে প্রথমে
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে সিলেট
বিস্তারিত
ম্যারাডোনাকে শুভকামনা জানিয়েছেন পেলে
অসুস্থ আর্জেন্টাইন তারকা দিয়েগো ম্যারাডোনার দ্রুত সুস্থতা কামনায় শুভকামনা জানিয়েছেন
বিস্তারিত