ছেলের নাম জানালেন মুশফিক

দেশের ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মুশফিকুর রহীম। খেলার ব্যস্ততার মাঝেও পড়াশোনা চালিয়ে গিয়ে অনন্য এক উদাহরণ গড়েছেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। দলের নেতৃত্ব ছাড়লেও সম্প্রতি জীবনের সব চেয়ে আনন্দময় মুহূর্ত উপভোগ করছেন তিনি।

দিন কয়েক আগে প্রথমবার পুত্র সন্তানের বাবা হয়েছেন মুশি। তবে ছেলের নাম নিয়ে ছিলেন খানিকটা দ্বিধায়। অবশেষে সেটি জানিয়ে দিলেন টেস্ট ক্রিকেটে বাংলাদেশের প্রথম ডাবল সেঞ্চুরিয়ান।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে নামসহ ছেলেকে পরিচয় করিয়ে দিলেন মুশফিকুর রহীম। তার ছেলের নাম ‌‘মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান’।

ছেলেকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে নাম উল্লেখ করে মুশফিক লিখেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। আমার ছেলে ‘মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান’ এর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই তার জন্য দোয়া করবেন। মাত্র দুই ঘণ্টায় পোস্টটিতে ৩৫ হাজার লাইক পড়েছে। এছাড়া পোস্টটি ২২৪ বার শেয়ার করা হয়েছে এবং এতে এক হাজার ১শ’টির বেশি মন্তব্য পড়েছে।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম। এদিন এই খুশির সংবাদটি প্রথম জানিয়েছিলেন মুশফিকের বাবা মাহবুব হামিদ। অবশ্য ওই দিন বিকাল ৪টায় ফেসবুকে ছেলেকে কোলে নিয়ে ছবি আপলোড করেছিলেন ২৯ বছর বয়সী এই ক্রিকেটার।


বাছাইয়ে আইসিসি'র নতুন নিয়ম
২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপে অংশ নেবে ১০টি দল। কিন্তু এই
বিস্তারিত
ইনজুরিতে তিন সপ্তাহের জন্য ছিটকে
লিওনেল মেসির ভক্তদের জন্য নিঃস্বন্দেহে বেশ বড় ধাক্কা। তিন সপ্তাহের
বিস্তারিত
কোহলি-ডি কককে ছাড়িয়ে ১২ সেঞ্চুরির
যে তালিকায় নেই শচীন টেন্ডুলকার-ব্রায়ান লারার মতো কিংবদন্তিরা। নেই বিরাট
বিস্তারিত
সাকিব-তামিমকে ছাড়া দল প্রস্তুত: মাশরাফি
জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রোববার শুরু করছে স্বাগতিক
বিস্তারিত
মাশরাফিদের হারিয়ে উঠে দাঁড়াতে চায়
বর্তমানে খুব খারাপ সময় পার করছে জিম্বাবুয়ে ক্রিকেটের। পরাজয়ের বৃত্তেই
বিস্তারিত
সিরিজ জয়ের রেকর্ড ধরে রাখতে
২০০৫ সালের পর থেকে দেশের মাটিতে জিম্বাবুয়ের কাছে কোন ওয়ানডে
বিস্তারিত