নেছারাবাদে আগুনে পুড়ে তালাবদ্ধ বৃদ্ধার মৃত্যু

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় (স্বরূপকাঠী) পচাত্তর বছর বয়সী বৃদ্ধা মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের বাড়িতে টিভি দেখতে গেলেন সুফিয়া। ঘরে আগুন লেগেছে এ খবর পেয়ে দৌড়ে এসে দেখল ঘর পুড়ে গেছে সাথে মা ফাতেমাও পুড়ে কঙ্কাল।

উপজেলার সোহাগদল ইউনিয়নের দক্ষিন সোহাগদল গ্রামে সোমবার রাত সাড়ে আটটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

সোহাগদল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, বৃদ্ধা ফাতেমার (৭৫) বাড়ি দৈহারী ইউনিয়নের চিলতলা গ্রামে। থাকতেন ৭ নং ওয়ার্ডের দক্ষিন সোহাগদল গ্রামে মেয়ে সুফিয়ার বাড়িতে। সুফিয়ার স্বামী আঃ সাত্তার চাকুরির কারণে অন্যত্র থাকেন।

রাশেদ হাসান নামে একজন জানান, আগুনের খবরে প্রতিবেশীরা এসে আগুন নেভানোর চেষ্টা করেন। ছুটে আসেন সুফিয়াও। দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে এলাকাবাসী সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আব্দুল ছাত্তারের ঘর থেকে ফাতেমা বেগমের মরদেহ উদ্ধার করে। কিন্তু ততক্ষনে সবশেষ। ঘর পুড়ে ছাই হয় তাদের। সাথে পুড়ে কঙ্কাল হয় তার বৃদ্ধা মা ফাতেমা।

মায়ের এমন মৃত্যুতে বিলাপ করতে থাকে সুফিয়া। উপস্থিত অনেকেই হয়ে পড়েন বাকরুদ্ধ।

স্বরূপকাঠী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, সুফিয়ার মা ফাতেমা কানে শোনেন না। বয়সের ভারে হাটা চলাও তেমন করতে পারতেন না। সোমবার রাতে সুফিয়া তার মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের এক বাড়িতে যান টিভি দেখতে। সাড়ে আটটার দিকে খবর পান তাদের ঘরে আগুন লেগেছে। সুফিয়াদের ক্ষতি হয়েছে ৪ লাখ টাকার আর তার দেবর আঃ রহিমের ক্ষতি হয়েছে পাঁচ লাখ টাকার।


ইয়াবাসহ সাটুরিয়ায় মা-ছেলে আটক
দুই হাজার পিস ইয়াবাসহ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মা-ছেলেকে আটক করেছে
বিস্তারিত
‘বন্দুকযুদ্ধে’ এমপি বদির বেয়াই নিহত
কক্সবাজারের রামুতে মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ উখিয়া-টেকনাফ আসনের
বিস্তারিত
কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর কারাদণ্ড
মাদকবিরোধী অভিযানে আটকের পর কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড
বিস্তারিত
গুলিতে নিহত ১০ মাদক ব্যবসায়ী
সাত জেলায় পুলিশের গুলিতে ১০ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এরমধ্যে
বিস্তারিত
কুমিল্লা শহর ও দৌলতপুরে নজরুলের
শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ (২৫ মে) প্রেম, দ্রোহ, মানবতা ও সাম্যের
বিস্তারিত
অতিরিক্ত দামে মাংস বিক্রি, চার
চট্টগ্রামের রাউজানে অতিরিক্ত দামে মাংস বিক্রি এবং ওজনে কারচুপির অভিযোগে
বিস্তারিত