নেছারাবাদে আগুনে পুড়ে তালাবদ্ধ বৃদ্ধার মৃত্যু

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় (স্বরূপকাঠী) পচাত্তর বছর বয়সী বৃদ্ধা মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের বাড়িতে টিভি দেখতে গেলেন সুফিয়া। ঘরে আগুন লেগেছে এ খবর পেয়ে দৌড়ে এসে দেখল ঘর পুড়ে গেছে সাথে মা ফাতেমাও পুড়ে কঙ্কাল।

উপজেলার সোহাগদল ইউনিয়নের দক্ষিন সোহাগদল গ্রামে সোমবার রাত সাড়ে আটটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

সোহাগদল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, বৃদ্ধা ফাতেমার (৭৫) বাড়ি দৈহারী ইউনিয়নের চিলতলা গ্রামে। থাকতেন ৭ নং ওয়ার্ডের দক্ষিন সোহাগদল গ্রামে মেয়ে সুফিয়ার বাড়িতে। সুফিয়ার স্বামী আঃ সাত্তার চাকুরির কারণে অন্যত্র থাকেন।

রাশেদ হাসান নামে একজন জানান, আগুনের খবরে প্রতিবেশীরা এসে আগুন নেভানোর চেষ্টা করেন। ছুটে আসেন সুফিয়াও। দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে এলাকাবাসী সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আব্দুল ছাত্তারের ঘর থেকে ফাতেমা বেগমের মরদেহ উদ্ধার করে। কিন্তু ততক্ষনে সবশেষ। ঘর পুড়ে ছাই হয় তাদের। সাথে পুড়ে কঙ্কাল হয় তার বৃদ্ধা মা ফাতেমা।

মায়ের এমন মৃত্যুতে বিলাপ করতে থাকে সুফিয়া। উপস্থিত অনেকেই হয়ে পড়েন বাকরুদ্ধ।

স্বরূপকাঠী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, সুফিয়ার মা ফাতেমা কানে শোনেন না। বয়সের ভারে হাটা চলাও তেমন করতে পারতেন না। সোমবার রাতে সুফিয়া তার মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের এক বাড়িতে যান টিভি দেখতে। সাড়ে আটটার দিকে খবর পান তাদের ঘরে আগুন লেগেছে। সুফিয়াদের ক্ষতি হয়েছে ৪ লাখ টাকার আর তার দেবর আঃ রহিমের ক্ষতি হয়েছে পাঁচ লাখ টাকার।


ফরিদপুরে ছিনতাই আক্রান্ত আহত নার্সের
পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন ফরিদপুর
বিস্তারিত
সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র
টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় তানভির হাসান পায়েল নামের এক স্কুলছাত্র
বিস্তারিত
ট্রনের ছাদে ভ্রমণ, প্রাণ গেল
নওগাঁর রানীনগর স্টেশনে ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে
বিস্তারিত
ঢাকাসহ সারাদেশে র‌্যাবের নিরাপত্তা জোরদার
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উপলক্ষে আজ রাজধানীসহ
বিস্তারিত
সখীপুরে কলাগাছের তৈরি শহীদ মিনারে
'স্কুলে স্যার আমগো বলেছে ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে ফুল দিয়ে
বিস্তারিত
সিরাজগঞ্জ জেলা যুবদল নেতা গ্রেপ্তার
সিরাজগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আলামিন খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বিস্তারিত