করণের নতুন ‘স্টুডেন্ট’

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-এর জন্য পরিচালক করণ জোহরের প্রস্তুতি শেষ। ছবির কাজ শুরু করলেও ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই গুঞ্জন ছিল, ছবির সেকেন্ড লিড নায়িকাকে পছন্দ করতে পারছেন না করণ। শেষ পর্যন্ত বহু খোঁজাখুঁজির পর তিনিই হতে চলেছেন করণের নতুন ‘স্টুডেন্ট’। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ছ’বছর পর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ করতে চলেছেন করণ জোহর। মুম্বাই মিরর-এর খবর অনুযায়ী প্রায় ৮০০ জনের অডিশনের পর করণ বেছে নিয়েছেন তার আরেক ‘স্টুডেন্ট’কে। নাম তারা সুতারিয়া।

তারা বহুদিন ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অভিনয় করেছেন। গান ও ব্যালেতেও পারদর্শী তিনি। ২২ বছরের তারা ইংল্যান্ড থেকে ক্লাসিকাল ব্যালে, মডার্ন ডান্স ও লাতিন আমেরিকার নাচের তালিম নিয়েছেন।

২০১০-এ ডিজনি চ্যানেলের ভিডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন তারা। এরপর বহু ছবিতে ব্যাকগ্রাউন্ড আর্টিস্ট হিসেবে গান গেয়েছেন। ‘তারে জমিন পর’, ‘গুজারিশ’-এর মতো হিন্দি ছবিতেও গান গেয়েছেন তারা।

টেলিভিশনে ‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি করেগা’, ‘ওয়ে জসসি’, ‘বিগ বড়া বুম’-এ কাজ করেছেন তারা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র নায়িকা হতে চলেছেন অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যাও। ছবির ফার্স্ট লিড হিসেবে অভিষেক হচ্ছে অনন্যার।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে করণ বেছে নিয়েছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রাকে। তিন জনই এখন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতা।


অভিনেতা নয় নির্মাতা হতে চায়
আনন্দ এল রাইয়ের ‘জিরো’র প্রমোশন নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময়
বিস্তারিত
আমার কাছে বাংলাদেশ মানে বঙ্গবন্ধু:
আজমেরী হক বাঁধন বলেছেন, ‘আমার কাছে বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। শেখ
বিস্তারিত
টুঙ্গীপাড়ায় প্রধানমন্ত্রীর সাথে রিয়াজ-ফেরদৌস
নির্বাচনী প্রচারণায় অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবার সকালে
বিস্তারিত
ফের পরিচালনায় এটিএম শামসুজ্জামান
ফের চলচ্চিত্র পরিচালনায় জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা এ টি এম
বিস্তারিত
‘পতিতা’ সম্বোধন করায় মামলা
বলিউড তারকা জেরিন খান তার সাবেক ম্যানেজার অঞ্জলি আথারের বিরুদ্ধে
বিস্তারিত
আমাদের সম্পর্ক শিক্ষক-শিক্ষার্থীর, শাকিব সম্পর্কে
‘শাহেনশাহ’ সিনেমা দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক রোদেলা জান্নাতের। ছবিটিতে শাকিব
বিস্তারিত