সখীপুরে ২ ছাত্রীকে বহিষ্কার ৪ জনকে অর্থদণ্ড

টাঙ্গাইলের সখীপুরে এসএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার অভিযোগে ২ ছাত্রীকে বহিষ্কার এবং মোবাইল ফোন নিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা জান্নাত তাহেরা সখীপুর পিএমপাইলট স্কুল এন্ড কলেজ ভেন্যুতে পরীক্ষা দিতে আসা ওই ২ পরীক্ষার্থীকে বহিষ্কার করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষায় মোবাইল ফোনে প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে ২ ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হল -সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী আফরোজা আক্তার (রোল নং-১৬৩০৮৮) ও কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের লাবনী আক্তার (রোল নং-১৬২৫৭১)।

অন্যদিকে নিষেধাজ্ঞা অমান্য করে পরীক্ষা কেন্দ্রের ২শ গজের ভিতরে মোবাইল নিয়ে প্রবেশ করার দায়ে ৪ ব্যাক্তিকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। অর্থদণ্ডপ্রাপ্তদের মধ্যে আরিফ হোসেন, আমিনুল ইসলাম, বুলবুল হোসেনকে ২শ' টাকা করে এবং ফারুক মিয়াকে ৫০ টাকা জরিমানা করা হয়। অর্থদণ্ডপ্রাপ্তদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।

এ বিষয়ে নির্বাহী হাকিম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা জান্নাত তাহেরা বলেন, মোবাইল ফোনে পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে দুই ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে। এবং নিষেধাজ্ঞা অমান্য করায় ৪ ব্যাক্তিকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।


এমপি রনজিতের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী
যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ রায় কুমার রায়ের বিরুদ্ধে ঢাকায়
বিস্তারিত
গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ, মহাসড়ক অবরোধ
বকেয়া বেতনের দাবিতে রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে গাজীপুর মহানগরীর ডেকেরচালা
বিস্তারিত
ভোলায় জনপ্রিয় হয়ে উঠছে কাঁকড়া
ভোলা জেলায় মৎস্য চাষের পাশাপাশি গত কয়েক বছর ধরে জনপ্রিয়
বিস্তারিত
বালিয়াকান্দিতে ব্যাংক এশিয়ার যাত্রা শুরু
প্রত্যন্ত গ্রাম বাংলার মানুষের ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ নিয়ে রাজবাড়ীর
বিস্তারিত
মুকসুদপুরে বাসে চাকায় পিষ্ট হয়ে
গোপালগঞ্জে মামা বাড়ী বেড়াতে এসে বাসের চাকায় পিষ্ট হয়ে লাশ
বিস্তারিত
নিকলী মুক্তিযোদ্ধা কলেজ ও বিদ্যালয়কে
কিশোরগঞ্জের নিকলীর মুক্তিযোদ্ধা আদর্শ কলেজ ও জিসি পাইলট উচ্চ বিদ্যালয়কে
বিস্তারিত