সখীপুরে ২ ছাত্রীকে বহিষ্কার ৪ জনকে অর্থদণ্ড

টাঙ্গাইলের সখীপুরে এসএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার অভিযোগে ২ ছাত্রীকে বহিষ্কার এবং মোবাইল ফোন নিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা জান্নাত তাহেরা সখীপুর পিএমপাইলট স্কুল এন্ড কলেজ ভেন্যুতে পরীক্ষা দিতে আসা ওই ২ পরীক্ষার্থীকে বহিষ্কার করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষায় মোবাইল ফোনে প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে ২ ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হল -সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী আফরোজা আক্তার (রোল নং-১৬৩০৮৮) ও কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের লাবনী আক্তার (রোল নং-১৬২৫৭১)।

অন্যদিকে নিষেধাজ্ঞা অমান্য করে পরীক্ষা কেন্দ্রের ২শ গজের ভিতরে মোবাইল নিয়ে প্রবেশ করার দায়ে ৪ ব্যাক্তিকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। অর্থদণ্ডপ্রাপ্তদের মধ্যে আরিফ হোসেন, আমিনুল ইসলাম, বুলবুল হোসেনকে ২শ' টাকা করে এবং ফারুক মিয়াকে ৫০ টাকা জরিমানা করা হয়। অর্থদণ্ডপ্রাপ্তদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।

এ বিষয়ে নির্বাহী হাকিম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা জান্নাত তাহেরা বলেন, মোবাইল ফোনে পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে দুই ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে। এবং নিষেধাজ্ঞা অমান্য করায় ৪ ব্যাক্তিকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।


খুলনায় বাস খাদে পড়ে নিহত
খুলনার ডুমুরিয়া উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর একটি বাস খাদে
বিস্তারিত
মাদকের সঙ্গে সম্পৃক্ততা, ভৈরবে আ.লীগ
কিশোরগঞ্জের ভৈরবে মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার দায়ে পৌর শহরের ৭নং
বিস্তারিত
চাঁদপুরে অতিরিক্ত যাত্রী নিয়ে ছাড়ছে
ঈদুল ফিতরের ছুটি শেষে কর্মস্থলে যাওয়ার জন্য চাঁদপুর থেকে ঢাকাগামী
বিস্তারিত
সাঁথিয়ায় সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৯
পাবনার সাঁথিয়ায় বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ নয়জনকে আটক করেছে পুলিশ।
বিস্তারিত
স্ত্রী হত্যার দায়ে নাটোরে স্বামীসহ
নাটোরের সিংড়া উপজেলায় স্ত্রী রেজিনা পারভিন রুপালীকে হত্যার দায়ে স্বামীসহ
বিস্তারিত
রায়েরবাগে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু
বৃহস্পতিবার (২১ জুন) ভোরে রাজধানীর রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে সড়ক
বিস্তারিত