গুগল ম্যাপে ভূত!

প্রযুক্তি জায়ান্ট গুগলের ‘গুগল ম্যাপস’ সেবায় ভূত দেখার দাবি করেছেন জেমি সি নামের এক ব্যক্তি। ওই ব্যক্তি তার গুগল ম্যাপে তার দাদার বাড়ি খুঁজছিলেন। ম্যাপে দাদার বাড়ি খোঁজার সময় পাশের আরেকটি বাড়ির জানালায় তিনি অদ্ভুত রকমের মানব আকৃতির প্রাণী দেখতে পারেন। পরে তিনি বিষয়টি টুইটারে উল্লেখ করেন। এ খবর প্রকাশ করেছে যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি স্টার।

খবরে বলা হয়েছে, জেমি সি নামের ওই ব্যক্তি গুগল ম্যাপে এলোমেলা ব্রাউজিং করার সময়ে একটি বাড়ির জানালা থেকে এক ভয়ঙ্কর মুখকে উঁকি মারতে দেখেন। তারপর সে খবর তিনি টুইট করতেই শুরু হয় হইচই। তিনি টুইটারে লিখেছেন, তিনি তার দাদার বাড়ি সার্চ করছিলেন। সেই বাড়ির পাশের আরেকটি বাড়ির জানালাতেই তিনি ওই ভয়ানক মুখ দেখতে পান। ওই বাড়িটি দীর্ঘদিন পরিত্যক্ত বলে জানান তিনি।

তবে শুধু জেমি নন, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই গুগল ম্যাপসে ভৌতিক অবয়ব দেখতে পেয়েছেন এমন বেশকিছু ব্যক্তির কথা তুলে ধরা হয়েছে ওই প্রতিবেদনে। লিভারপুলের একটি হোটেলের জানালায় একটি ‘গোলমেলে’ মুখ দেখতে পেয়েছিলেন অনেকেই। স্টুয়ার্ট হোটেল নামের ওই হোটেলটি দীর্ঘকাল ধরেই প্যারানরমাল উপদ্রবের শিকার বলে খ্যাত। 

মার্কিন সোশ্যাল মিডিয়া রেডিটর একটি পোস্টে ফ্রান্সের একটি বাড়ির ব্যালকনিতে উৎকট এক অবয়বকে দেখা গেছে বলে সম্প্রতি দাবি করা হয়েছে। তবে গুগল ম্যাপসে তাকে ঝাপসা করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে। সূত্র : ওয়েবসাইট


গার্মেন্টস ও মৎস্যশিল্প কর্মীদের সেবায়
গার্মেন্টস কর্মীদের নিকট সহজে, দ্রুত ও স্বল্প ব্যয়ে সরকারি-বেসরকারি সেবা
বিস্তারিত
সোশ্যাল মিডিয়ার ‘আপত্তিকর কন্টেন্ট’ বিশ্লেষণে
তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ‘ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে
বিস্তারিত
মধ্যরাত থেকে চালু হচ্ছে মোবাইল
মোবাইল ফোনে অননেট এবং অফনেটে আলাদা কলরেটের নিয়ম বাতিলের নির্দেশ
বিস্তারিত
ব্লু হোয়েলের পর এবার মৃত্যুখেলা
নেটে ব্লু হোয়েলের আতঙ্ক কাটতে না কাটতেই হাজির হলো ব্লু
বিস্তারিত
দূষণ ঠেকাবে প্লাস্টিকের পুনর্ব্যবহার
খাবার থেকে শুরু করে ওষুধ, প্রসাধনী অথবা প্রযুক্তিপণ্য- প্রতিটি ক্ষেত্রে
বিস্তারিত
গোপনে তথ্য পাঠাচ্ছে স্মার্টফোনের অ্যাপ!
স্মার্টফোনে ‘জনপ্রিয়’ কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহারকারীর কথা শুনে গোপনে ডিভাইসে
বিস্তারিত