লেবার পার্টির চেয়ারম্যান ইরানের বাবার ইন্তেকাল

২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের বাবা মাস্টার মো. ইসমাঈল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ মার্চ) বেলা সাড়ে ১২টায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, তিনি শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। গত চারদিন ধরে বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর মঙ্গলবার সকালে হঠাৎ অবস্থার অবনতি ঘটলে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

মরহুম ইসমাঈল হোসেন দীর্ঘ ৩০ বছর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির আনম শামসুল ইসলাম, ভারপ্রাপ্ত সেক্রেটারি এটিএম মাসুম, লেবার পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ভাষা সৈনিক লোকমান হাকিম, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট ফারুক রহমান, ভারপ্রাপ্ত মহাসচিব প্রকৌশলী মো. ফরিদ উদ্দিনসহ ২০ দলীয় জোটের নেতারা শোক জানিয়েছেন।


পররাষ্ট্র সচিব শহীদুল হকের মেয়াদ
পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শহীদুল হকের অবসরোত্তর ছুটি বাতিল
বিস্তারিত
সরকারি অর্থে আকাশপথ ভ্রমণে বিমান
সরকারি অর্থে আকাশপথে ভ্রমণের ক্ষেত্রে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট ব্যবহার
বিস্তারিত
এমপিওভুক্তির আবেদন সাড়ে ৯ হাজার
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ‘ইতোমধ্যে নয় হাজার ৪৮৯টি আবেদন
বিস্তারিত
কৃষিখাতের উন্নয়নের অভিজ্ঞতা নিতে চায়
নাইজেরিয়ার কৃষি ও পল্লী উন্নয়ন বিষয়ক মিনিস্টার অব স্টেট সিনেটর
বিস্তারিত
জাতিসংঘের উদ্দেশ্যে শুক্রবার ঢাকা ছাড়ছেন
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বিস্তারিত
ডিজিটাল নিরাপত্তা আইন পাস
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ব্যাপক সমালোচিত ৫৭সহ কয়েকটি ধারা
বিস্তারিত