লেবার পার্টির চেয়ারম্যান ইরানের বাবার ইন্তেকাল

২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের বাবা মাস্টার মো. ইসমাঈল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ মার্চ) বেলা সাড়ে ১২টায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, তিনি শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। গত চারদিন ধরে বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর মঙ্গলবার সকালে হঠাৎ অবস্থার অবনতি ঘটলে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

মরহুম ইসমাঈল হোসেন দীর্ঘ ৩০ বছর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির আনম শামসুল ইসলাম, ভারপ্রাপ্ত সেক্রেটারি এটিএম মাসুম, লেবার পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ভাষা সৈনিক লোকমান হাকিম, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট ফারুক রহমান, ভারপ্রাপ্ত মহাসচিব প্রকৌশলী মো. ফরিদ উদ্দিনসহ ২০ দলীয় জোটের নেতারা শোক জানিয়েছেন।


অংশ নিলে ভোটার উপস্থিতি বেশি
উপজেলা নির্বাচন আগের তুলনায় অনেক বেশি ভাল হয়েছে দাবি করেছেন
বিস্তারিত
জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক
সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযুদ্ধকে অবমাননা করে পোস্ট ও রাষ্ট্রবিরোধী প্রপাগান্ডা
বিস্তারিত
জনগণের ভোটে আবার ক্ষমতায় এসেছি:
বাংলাদেশের মানুষের আওয়ামী লীগের ওপর ভরসা আছে এমন দাবি করে
বিস্তারিত
জঙ্গি হামলার হুমকির বিষয়টি অনুমানভিত্তিক:
জঙ্গি হামলার কোনো হুমকি না থাকলেও সতর্কতামূলকভাবে রাজধানীর গুলশানসহ বিভিন্ন
বিস্তারিত
২৫ মার্চ গণহত্যা দিবস স্বীকৃতি
২০১৭ সাল থেকে রাষ্ট্রীয়ভাবে ২৫শে মার্চকে জাতীয় গণহত্যা দিবস হিসেবে
বিস্তারিত
গুলশানে রেড অ্যালার্ট
২৬ শে মার্চ সামনে রেখে সন্ত্রাসী হামলার আশঙ্কায় রাজধানীর বিভিন্ন
বিস্তারিত