লেবার পার্টির চেয়ারম্যান ইরানের বাবার ইন্তেকাল

২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের বাবা মাস্টার মো. ইসমাঈল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ মার্চ) বেলা সাড়ে ১২টায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, তিনি শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। গত চারদিন ধরে বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর মঙ্গলবার সকালে হঠাৎ অবস্থার অবনতি ঘটলে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

মরহুম ইসমাঈল হোসেন দীর্ঘ ৩০ বছর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির আনম শামসুল ইসলাম, ভারপ্রাপ্ত সেক্রেটারি এটিএম মাসুম, লেবার পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ভাষা সৈনিক লোকমান হাকিম, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট ফারুক রহমান, ভারপ্রাপ্ত মহাসচিব প্রকৌশলী মো. ফরিদ উদ্দিনসহ ২০ দলীয় জোটের নেতারা শোক জানিয়েছেন।


অবশেষে স্থগিত রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর
অনিবার্য কারণবশত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সফর স্থগিত
বিস্তারিত
বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ ৭ মে
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন, দেশের
বিস্তারিত
শাহজালাল বিমানবন্দরের নতুন পরিচালক ফারুক
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। বিমান
বিস্তারিত
প্রধানমন্ত্রীর অষ্ট্রেলিয়া সফর বৃহস্পতিবার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অষ্ট্রেলিয়ার সিডনীতে অনুষ্ঠেয় ‘গ্লোবাল সামিট অন ওমেন’
বিস্তারিত
‘প্রযুক্তি নির্ভর শিক্ষা দিতে হবে
তথ্য প্রযুক্তির সুফল সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে বলে মনে
বিস্তারিত
সরকারি অফিসে রোজার আগেই ঈদের
চলতি এপ্রিলের শেষ আর মে মাসের শুরুতে সাত দিনের ছুটি
বিস্তারিত