ঈশ্বরদীতে স্টেশন সুপারিনটেনডেন্টকে লাঞ্ছিত

রেলওয়ে বিশেষ সেবা সপ্তাহের পাঁচ দিনব্যাপী অনুষ্ঠানে রেল শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ না করায় স্টেশন সুপারিনটেনডেন্ট আব্দুল করিমকে (৫০) চর-থাপ্পর মেরে লাঞ্ছিত করেছেন রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার নেতারা।

ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে মঙ্গলবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পাঁচ দিনব্যাপী বিশেষ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ম্যানেজার আসাদুল হক।

এ সেবা সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে দুপুরে একটি শোভাযাত্রা বের হলে রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সভাপতি রফিকুল হাসান স্বপন, সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন খান মিলনসহ শ্রমিক লীগ নেতারা রেলওয়ে বিভাগীয় কর্মকর্তাদের সামনে স্টেশন মাস্টারের রুমে নিয়ে সুপারিনটেনডেন্ট করিমকে চর-থাপ্পর মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে পাকশি বিভাগীয় রেলওয়ের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী, পাকশি বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম,পাকশি বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী আবু হেনা মোস্তফাসহ বিভাগীয় কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সম্পাদক আসলাম উদ্দিন খান মিলন বলেন, লাঞ্ছিত করা হয়নি। সেবা সপ্তাহ বর্তমান রেলবান্ধব সরকারের একটি মহতি উদ্যোগ। এ অনুষ্ঠানে ঈশ্বরদী রেলওয়ের কোনো কর্মচারীকেই আমন্ত্রিত করা হয়নি। সুপারিনটেনডেন্ট করিমকে ডেকে নিয়ে শুধু কারণ জানতে চাওয়া হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জংশনের স্টেশন সুপারিনটেনডেন্ট করিম এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। তবে অনুষ্ঠান শুরুর পর তিনি আমন্ত্রণ জানিয়েছেন বলে স্বীকার করেন।

পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আসাদুল হক বলেন, শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ জানানো হয়নি, এটা ভুল হয়েছে। বর্তমান সরকার রেলবান্ধব সরকার। এ ধরনের অনুষ্ঠানে রেলওয়ে শ্রমিক-কর্মচারীদের উপস্থিতি একান্ত কাম্য। আর যেন ভুল না হয় এজন্য স্টেশন সুপারিনটেনডেন্টকে সতর্ক করা হয়েছে।


ময়মনসিংহে দেশি অস্ত্রসহ গ্রেফতার ৬
বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ভোরে ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়ন থেকে
বিস্তারিত
পাচারকালে চুয়াডাঙ্গায় ৩২০ পিস স্বর্ণের
চুয়াডাঙ্গার দর্শনা নাস্তিপুর সীমান্তে ৩২০ পিস স্বর্ণের বার জব্দ করেছে
বিস্তারিত
১৩৭ বছরে পা দিল খুলনা
খুলনা জেলার ১৩৬ বছর পূর্তিতে বর্ণাঢ্য র‌্যালি ও মনোজ্ঞ সাংস্কৃতিক
বিস্তারিত
মধুখালীতে রাস্তা নয়, মরণ ফাঁদ
মরণ ফাঁদে পরিনত হয়েছে ফরিদপুর জেলার মধুখালী পৌরসভার অন্তর্গত প্রায়
বিস্তারিত
‘মন্ত্রী-এমপিদের কথাও শোনেন না চিকিৎসকরা’
জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন,
বিস্তারিত
রানা প্লাজা ট্র্যাজেডির ৫ বছর
স্মরণকালের ভয়াবহ ভবন ধস সাভারের রানা প্লাজা ট্র্যাজেডির ৫ বছর
বিস্তারিত