ঈশ্বরদীতে স্টেশন সুপারিনটেনডেন্টকে লাঞ্ছিত

রেলওয়ে বিশেষ সেবা সপ্তাহের পাঁচ দিনব্যাপী অনুষ্ঠানে রেল শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ না করায় স্টেশন সুপারিনটেনডেন্ট আব্দুল করিমকে (৫০) চর-থাপ্পর মেরে লাঞ্ছিত করেছেন রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার নেতারা।

ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে মঙ্গলবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পাঁচ দিনব্যাপী বিশেষ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ম্যানেজার আসাদুল হক।

এ সেবা সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে দুপুরে একটি শোভাযাত্রা বের হলে রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সভাপতি রফিকুল হাসান স্বপন, সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন খান মিলনসহ শ্রমিক লীগ নেতারা রেলওয়ে বিভাগীয় কর্মকর্তাদের সামনে স্টেশন মাস্টারের রুমে নিয়ে সুপারিনটেনডেন্ট করিমকে চর-থাপ্পর মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে পাকশি বিভাগীয় রেলওয়ের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী, পাকশি বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম,পাকশি বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী আবু হেনা মোস্তফাসহ বিভাগীয় কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সম্পাদক আসলাম উদ্দিন খান মিলন বলেন, লাঞ্ছিত করা হয়নি। সেবা সপ্তাহ বর্তমান রেলবান্ধব সরকারের একটি মহতি উদ্যোগ। এ অনুষ্ঠানে ঈশ্বরদী রেলওয়ের কোনো কর্মচারীকেই আমন্ত্রিত করা হয়নি। সুপারিনটেনডেন্ট করিমকে ডেকে নিয়ে শুধু কারণ জানতে চাওয়া হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জংশনের স্টেশন সুপারিনটেনডেন্ট করিম এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। তবে অনুষ্ঠান শুরুর পর তিনি আমন্ত্রণ জানিয়েছেন বলে স্বীকার করেন।

পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আসাদুল হক বলেন, শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ জানানো হয়নি, এটা ভুল হয়েছে। বর্তমান সরকার রেলবান্ধব সরকার। এ ধরনের অনুষ্ঠানে রেলওয়ে শ্রমিক-কর্মচারীদের উপস্থিতি একান্ত কাম্য। আর যেন ভুল না হয় এজন্য স্টেশন সুপারিনটেনডেন্টকে সতর্ক করা হয়েছে।


পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ
পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষষ্কার করা
বিস্তারিত
বিএনপি জনরোষের ভয়ে এলাকায় না
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ১০ বছর এলাকায় আসেনি, তাই
বিস্তারিত
‘শান্তিতে বিজয়’ নিয়ে আইডিয়া’র উদ্যোগে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ ও নির্বাচনী কার্যক্রমের
বিস্তারিত
নাগরপুরে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত
টাঙ্গাইলের নাগরপুরে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর
বিস্তারিত
ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ
দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল
বিস্তারিত
কেবল বাংলাদেশেই সকালে বজ্রপাত বেশি
কেবল বাংলাদেশই সকালবেলা বজ্রপাতের ঘটনা ঘটে এবং মৃত্যুহারও বেশি। পৃথিবীর
বিস্তারিত