ফ্যাশন শোতে পদ্মাবতের পোশাক

পদ্মাবত সিনেমায় ব্যবহার করা পোশাকের ডিজাইন করেছে প্রেম’স কালেকশন্স। সেই পোশাক নিয়েই ফ্যাশন শোয়ের আয়োজন করেছে ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ঢাকার একটি হোটেলে ২৮ মার্চ রাতে এ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। শোতে বেশ কয়েকটি কিউতে পদ্মাবত সিনেমার বিভিন্ন সিকোয়েন্স ও চরিত্র ফুটিয়ে তোলেন দেশের শীর্ষ মডেলরা। এর মধ্যে শহীদ কাপুরের চরিত্র ফুটিয়ে তুলতে সিনেমায় ব্যবহৃত ডিজাইন করা পোশাকে রাজকীয় ভঙ্গিতে মঞ্চে আসেন মডেল ও অভিনেতা বাপ্পী।

এরপর দীপিকা পাড়ুকোন হয়ে সেই রাজকীয় শাড়ি ও কস্টিউমে আবির্ভূত হন মডেল হীরা। তাকে ঘিরে জমকালো শাড়িতে উপস্থিত হন তার সখী ও দাসীরা। সিনেমার আবহে শুরু হয় ক্যাটওয়াক ও নৃত্য। এভাবেই একের পর এক সিকোয়েন্সে অভিভূত দর্শকরা করতালিতে অভিনন্দন জানান মডেলদের।

এর আগে ফ্যাশন শো ও বাংলাদেশে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় ডিজাইনের পোশাকের উদ্বোধন করেন প্রেম’স কালেকশনের প্রধান ডিজাইনার ও ডিরেক্টর প্রেম বম্বানি। প্রেম বম্বানি বলেন, পদ্মাবত সিনেমার সব পোশাকের কপিরাইট প্রেম’স কালেকশনের। অন্য সিনেমা থেকে এ সিনেমার পোশাক ডিজাইন একেবারেই ভিন্ন। রাজকীয় ও অত্যাধুনিক কম্বিনেশনে তৈরি এ সিনেমায় ব্যবহৃত সব পোশাক গুলশান-১-এ অবস্থিত প্রেম’স কালেকশনে পাবেন। 


হলুদ ফুলে কৃষক লাল
কৃষকের বিস্তৃর্ণ মাঠজুড়ে হলুদ সরিষা ফুল। মৌ মৌ গন্ধ ছড়িয়ে
বিস্তারিত
বিএডিসি’র গোলআলুতে ঘোর সংসারের চাকা
শেরপুরের নকলা উপজেলার চরাঞ্চলসহ বিভিন্ন এলাকার কৃষকরা বীজ উৎপাদনের জন্য
বিস্তারিত
কৃষিতে অংশগ্রহণ বাড়লেও, বেতনবৈষম্যের স্বীকার
শেরপুরের নকলা উপজেলায় কৃষিকাজে নারীদের অংশ গ্রহন দিন দিন বাড়ছে।
বিস্তারিত
ওস্তাদ-সাগরেদ প্রশিক্ষণে সাবলম্বী
বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিভিন্ন কর্মকান্ডের মধ্যে ওস্তাদ-সাগরেদ প্রশিক্ষণ
বিস্তারিত
সৃজনশীলতার সাথে এক নতুন দিগন্তে
সময়ের সাথে তাল মিলিয়ে চলাটা ছোট বেলাতেই শিখেছি। তাই সংসারের
বিস্তারিত
পাবনায় চরাঞ্চলে সবজি চাষে কৃষকের
পাবনায় পদ্মা নদীর মাঝে জেগে উঠা চরে এবারে সবজির বাম্পার
বিস্তারিত