ফ্যাশন শোতে পদ্মাবতের পোশাক

পদ্মাবত সিনেমায় ব্যবহার করা পোশাকের ডিজাইন করেছে প্রেম’স কালেকশন্স। সেই পোশাক নিয়েই ফ্যাশন শোয়ের আয়োজন করেছে ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ঢাকার একটি হোটেলে ২৮ মার্চ রাতে এ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। শোতে বেশ কয়েকটি কিউতে পদ্মাবত সিনেমার বিভিন্ন সিকোয়েন্স ও চরিত্র ফুটিয়ে তোলেন দেশের শীর্ষ মডেলরা। এর মধ্যে শহীদ কাপুরের চরিত্র ফুটিয়ে তুলতে সিনেমায় ব্যবহৃত ডিজাইন করা পোশাকে রাজকীয় ভঙ্গিতে মঞ্চে আসেন মডেল ও অভিনেতা বাপ্পী।

এরপর দীপিকা পাড়ুকোন হয়ে সেই রাজকীয় শাড়ি ও কস্টিউমে আবির্ভূত হন মডেল হীরা। তাকে ঘিরে জমকালো শাড়িতে উপস্থিত হন তার সখী ও দাসীরা। সিনেমার আবহে শুরু হয় ক্যাটওয়াক ও নৃত্য। এভাবেই একের পর এক সিকোয়েন্সে অভিভূত দর্শকরা করতালিতে অভিনন্দন জানান মডেলদের।

এর আগে ফ্যাশন শো ও বাংলাদেশে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় ডিজাইনের পোশাকের উদ্বোধন করেন প্রেম’স কালেকশনের প্রধান ডিজাইনার ও ডিরেক্টর প্রেম বম্বানি। প্রেম বম্বানি বলেন, পদ্মাবত সিনেমার সব পোশাকের কপিরাইট প্রেম’স কালেকশনের। অন্য সিনেমা থেকে এ সিনেমার পোশাক ডিজাইন একেবারেই ভিন্ন। রাজকীয় ও অত্যাধুনিক কম্বিনেশনে তৈরি এ সিনেমায় ব্যবহৃত সব পোশাক গুলশান-১-এ অবস্থিত প্রেম’স কালেকশনে পাবেন। 


জোড়া শিকারি কুকুর উপহার
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি ও উত্তর কোরিয়ার সর্বোচ্চ
বিস্তারিত
ওষুধ ছাড়াই মাইগ্রেন দূর!
মাথার অস্বাভাবিক যন্ত্রণা, বমি ও হাত-পা অবশ হয়ে যাওয়া সাধারণত
বিস্তারিত
চৌগাছায় সাড়ে ৬’শ বছরের তেতুল
যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামের মিয়া বাড়ির সামনে রয়েছে দৃষ্টি
বিস্তারিত
ভূমিকম্প নিয়ে বিস্ময়কর ১২টি তথ্য
প্রায়ই বিশ্বের কোথাও না কোথাও বড় বড় ভূমিকম্প আঘাত হানে।
বিস্তারিত
ভাসমান বীজতলা ও শাকসবজি চাষে
শেরপুরের নকলা উপজেলায় জলাশয়ে শাকসবজি চাষ করাসহ ধানের বীজতলা তৈরি
বিস্তারিত
সিলেটের পর্যটন স্পটগুলোতে উপচে পড়া
সিলেটের জাফলং, লালাখাল, রাতারগুল, বিছনাকান্দি, পাংথুমাইকে ঘিরে পর্যটকদের আগ্রহ সারা
বিস্তারিত