ফ্যাশন শোতে পদ্মাবতের পোশাক

পদ্মাবত সিনেমায় ব্যবহার করা পোশাকের ডিজাইন করেছে প্রেম’স কালেকশন্স। সেই পোশাক নিয়েই ফ্যাশন শোয়ের আয়োজন করেছে ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ঢাকার একটি হোটেলে ২৮ মার্চ রাতে এ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। শোতে বেশ কয়েকটি কিউতে পদ্মাবত সিনেমার বিভিন্ন সিকোয়েন্স ও চরিত্র ফুটিয়ে তোলেন দেশের শীর্ষ মডেলরা। এর মধ্যে শহীদ কাপুরের চরিত্র ফুটিয়ে তুলতে সিনেমায় ব্যবহৃত ডিজাইন করা পোশাকে রাজকীয় ভঙ্গিতে মঞ্চে আসেন মডেল ও অভিনেতা বাপ্পী।

এরপর দীপিকা পাড়ুকোন হয়ে সেই রাজকীয় শাড়ি ও কস্টিউমে আবির্ভূত হন মডেল হীরা। তাকে ঘিরে জমকালো শাড়িতে উপস্থিত হন তার সখী ও দাসীরা। সিনেমার আবহে শুরু হয় ক্যাটওয়াক ও নৃত্য। এভাবেই একের পর এক সিকোয়েন্সে অভিভূত দর্শকরা করতালিতে অভিনন্দন জানান মডেলদের।

এর আগে ফ্যাশন শো ও বাংলাদেশে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় ডিজাইনের পোশাকের উদ্বোধন করেন প্রেম’স কালেকশনের প্রধান ডিজাইনার ও ডিরেক্টর প্রেম বম্বানি। প্রেম বম্বানি বলেন, পদ্মাবত সিনেমার সব পোশাকের কপিরাইট প্রেম’স কালেকশনের। অন্য সিনেমা থেকে এ সিনেমার পোশাক ডিজাইন একেবারেই ভিন্ন। রাজকীয় ও অত্যাধুনিক কম্বিনেশনে তৈরি এ সিনেমায় ব্যবহৃত সব পোশাক গুলশান-১-এ অবস্থিত প্রেম’স কালেকশনে পাবেন। 


পায়ে লিখেই জীবন গড়ার স্বপ্ন
মানুষ যেকোনও লেখালেখির কাজ সাধারণত হাত দিয়েই করে থাকে। হতে
বিস্তারিত
বিরিয়ানির হাঁড়িতে লাল কাপড় থাকে
বিরিয়ানি পছন্দ করেন না এমন লোক বাংলাদেশে খুঁজে পাওয়া কষ্ট
বিস্তারিত
ফের প্রকৃতির বুকে বিলুপ্ত হয়ে
প্রায় ১ লক্ষ ৩৬ হাজার বছর আগে সমুদ্রের তলদেশে নিশ্চিহ্ন
বিস্তারিত
সবচেয়ে বেশি হাসে যে দেশের
‘কোন দেশের মানুষ সবচেয়ে বেশি হাসে?’ এই প্রশ্নের জবাব খুঁজতে
বিস্তারিত
ভালোবেসে পালিয়ে বেড়ানো যুগলেরা
ভারতে বেশিরভাগ পরিবারই নিজেদের ধর্ম ও জাত বা বর্ণের মধ্যেই
বিস্তারিত
পৃথিবীর যে ৯টি ছবি আজও
বলা হয়ে থাকে, একটি ছবিতে যা প্রকাশ করা যায়, তা
বিস্তারিত