বৃদ্ধার চরিত্রে আইরিন!

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

এছাড়াও তার অভিনীত আরও কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আইরিন এসব সিনেমায় একজন তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। তবে এবার তাকে শুধু তরুণীর চরিত্রেই নয়, একজন বৃদ্ধার চরিত্রেও দেখা যাবে।

আইরিন জানান, এবার তিনি দর্শকদের সামনে হাজির হচ্ছেন বৃদ্ধার চরিত্রে। হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ নামে নতুন একটি সিনেমায় বৃদ্ধার চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘পদ্মার প্রেম’ সিনেমাটিতে তাকে মাথায় পাকা চুল, শরীরে বয়সের ছাপ, বয়সের ভারে লাঠিতে ভর দিয়ে হাঁটতে দেখা যায়।

মানিকগঞ্জে গত ৫ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়া সিনেমাটির গল্প প্রসঙ্গে আইরিন বলেন, ‘পদ্মার প্রেম’ সিনেমায় ষাটের দশকের চিত্র দেখানো হবে। এই সিনেমায় আমি গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করছি। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। গল্পটি আমার ভালো লেগেছে। আশা করছি, দর্শকদের কাছেও ভালো লাগবে।

আইরিন আরো বলেন, ‘পদ্মার প্রেম’ সিনেমায় প্রথমবার বৃদ্ধার চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে অনেক বেগ পেতে হচ্ছে। সাধ্যমতো চেষ্টা করছি বৃদ্ধার চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পদ্মার প্রেম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এতে আইরিনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সুমিত।


আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ
ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ দীর্ঘ চার
বিস্তারিত
গাঙচিল’র জমজমাট মহরত অনুষ্ঠিত
সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত
বিস্তারিত
সালমান শাহর স্মৃতি কখনও ভুলতে
‘সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না। তার সম্পর্কে
বিস্তারিত
যাদের হাতে উঠল অ্যামি অ্যাওয়ার্ড
সম্মানজনক অ্যামি অ্যাওয়ার্ডের এবারের আয়োজন শেষ হলো। সোমবার (১৭ সেপ্টেম্বর)
বিস্তারিত
মুক্তি পাচ্ছে রোশান-ববির ‘বেপরোয়া’
গেলো ঈদুল আযহায় মুক্তির কথা থাকলেও নানা কারণে থেমে যায়
বিস্তারিত
৬০ থেকে ৪৮ এ স্বস্তিকা!
২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে আলোচনায়
বিস্তারিত