পাঞ্জাবের জয়ের পর প্রীতির বাহুলগ্ন যুবরাজ!

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব এখনও অধরা শিরোপা হাতে তুলতে পারেনি। বলিউড নায়িকা প্রীতি জিনতার এ নিয়ে একটা দুঃখবোধ রয়েই গেছে। তবে এবার যে দলটি তারা সাজিয়েছে সেটি চ্যাম্পিয়ন হওয়ার মতোই। ক্রিস গেইলকে কেউ নিলামে ডাকছিল না। শেষ অবধি তৃতীয়বারে গিয়ে পাঞ্জাবের মেন্টর বিরেন্দ্র শেবাগ সিদ্ধান্ত নেন গেইলকে কেনার।

একইভাবে যুবরাজ সিংয়ের ব্যাপারেও কোনো দলের আগ্রহ ছিল না। জাতীয় দলে খেলার সময় শেবাগ-যুবরাজ ছিলেন হরিহর আত্মা। এ কারণ থেকেই যুবরাজকে তুলে নেন। এরই মধ্যে প্রথম তিন ম্যাচ খেলে ফেলেছেন তিনি। কিন্তু এখনও ছন্দে ফিরতে পারেননি। যুবরাজের শট বলের দূর্বলতা এখনও কাটেনি।

তবে দুই ম্যাচ বসে থাকার পর তৃতীয় ম্যাচে নামার সুযোগ পান গেইল। আর নেমেই চেন্নাইয়ের বোলারদের আছড়ে ফেলেছেন গ্যালারিতে। ৩৩ বলে খেলেছেন ৬৩ রানের ইনিংস। চারটি ছক্কার বিপরীতে চার মেরেছেন সাতটি। গেইলের সৌজন্যে স্কোরবোর্ডে ১৯৭ রানের সংগ্রহ পায় পাঞ্জাব।

রান তাড়া করতে নেমে ধোনি একাই ম্যাচ বের করে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি ৪ রানে হেরে। তিন ম্যাচের দুটিতে জিতল পাঞ্জাব। জয়ের পর যুবরাজকে জড়িয়ে ধরার পর বোঝা যাচ্ছিল, তিনি কতটা খুশি! যুবরাজও তাকে বাহুলগ্ন করে ফেলেন। দু’জনই ছিলেন হাস্যেজ্বল।

এখানে বলে রাখা ভালো, আইপিএলের শুরুতে এই যুবরাজই ছিলেন পাঞ্জাবের অধিনায়ক। প্রীতি খুবই পছন্দ করতেন যুবিকে। সেই পছন্দ এক সময় ভালোলাগা অবধি গড়ায়।

২০০৯ সালে দক্ষিণ আফ্রিকার প্রবাসী আইপিএলে যুবরাজ-প্রীতিকে একসঙ্গে বিভিন্ন পার্টিতেও দেখা গেছে। সেই সময় তাদের এই ঘনিষ্ঠতা আলোচনার জন্ম দিয়েছিল। এখন প্রীতি-যুবরাজ দুজনেই বিবাহিত।


আইসিসির বর্ষ সেরা নারী টি-২০
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০১৮ বর্ষ সেরা নারী টি-২০ দলের
বিস্তারিত
বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান
আসন্ন বিশ্বকাপের আগেই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার কথা জানালেন বাংলাদেশের গতি
বিস্তারিত
তবে কি ইংল্যান্ডেই মুস্তাফিজ-মিরাজদের হানিমুন!
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে বিয়ের ধুম লেগেছে। কাছাকাছি সময়ে ইতোমধ্যে
বিস্তারিত
আইপিএলে স্পট ফিক্সিং, মুখ খুললেন
২০১৩ সালের আইপিএল চেন্নাই সুপার কিংস অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিংহ
বিস্তারিত
মেসি ফেরার দিনও হারলো আর্জেন্টিনা
প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে আর্জেন্টিনা। নিওনেন ম্যাসি
বিস্তারিত
যে কারণে কোন আয়োজন ছাড়াই
নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে শান্ত ঘরোয়া পরিবেশে আজ মামাতো বোনকে
বিস্তারিত