বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে ইউপি সদস্য!

ঝিনাইদহের মহেশপুরে এক বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে পড়েছেন এক ইউপি সদস্য। পরে অর্ধনগ্ন অবস্থায় পালিয়ে যান ওই লম্পট ইউপি সদস্য। ঘটনাটি উপজেলার শ্যামকুড় ইউনিয়নের। লম্পট ইউপি সদস্য হলেন বিশারত আলী বিশু।

স্থানীয়রা জানান, জোর করে ওই নারীর ঘরে ঢুকে লম্পট্য করতে যান তিনি। এ সময় গ্রামবাসি ওই নারীর ঘর থেকে ইউপি মেম্বরের ফেলে যাওয়া টর্চলাইট, গামছা ও মোবাইল উদ্ধার করে। বিষয়টি গ্রামে জানা জানি হলে দলীয় প্রভাব ও হুমকী দিয়ে গৃহবধুকে থানায় যেতে দেয়া হয়নি।

স্থানীয়রা আরো জানান, ওই গৃহবধূর বিবাহ বিচ্ছেদ করা নিয়ে ইউনিয়নে অভিযোগ করেন। এ নিয়ে ৪নং ওয়ার্ড সদস্য বিশারত হোসেন বিশুর সাথে তার কথা হয়। গৃহবধূর বিচার করে দেয়ার পরিবর্তে উল্টো লালসা চরিতার্থ করতে যায় ইউপি মেম্বর বিশু।

গত মঙ্গলবার রাতে বিশারত হোসেন বিশু মেম্বর গৃহবধূর ঘরে প্রবেশ করে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে লম্পট বিশু মেম্বর টর্চলাইট গামছা ও মোবাইল ফেলে অর্ধনগ্ন হয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে বিশু মেম্বরের সাথে কথা হলে তিনি বলেন, আমি মেয়েটির কাছে গিয়েছি অন্য একটি বিষয় নিয়ে। আর এ সুযোগে আমার প্রতিপক্ষ মিথ্যা রটনা দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে।

শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানল্লাহ হক জানান, এ ধরণে কথা আমিও শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং তা সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনায় আমি লজ্জিত বলেও চেয়ারম্যান উল্লেখ করেন।


শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ
পদ্মায় প্রবল স্রোত ও ঢেউয়ের কারণে বন্ধ রয়েছে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথের
বিস্তারিত
বেনাপোলের শিকারপুর সীমান্তে ২ কেজি
যশোর ৪৯-বিজিবি ব্যাটালিয়নের বেনাপোলের শিকারপুর ক্যাম্পের সদস্যরা ২ কেজি গাঁজাসহ
বিস্তারিত
পেঁপের বস্তায় ৮৬৪ বোতল ফেন্সিডিল
বরিশালের গৌরনদীতে পটুয়াখালীগামী পিকআপ তল্লাশী করে পেঁপের বস্তার ভেতর থেকে
বিস্তারিত
কুমিল্লায় নারী শ্রমিককে গণধর্ষণ
কুমিল্লার বুড়িচংয়ে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। রোববার (১৫
বিস্তারিত
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইয়ার ড্রপ ও ক্রেডিট ফি
বিস্তারিত
আগাম প্রস্তুতি নেয়ায় দুর্যোগ মোকাবেলা
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন,
বিস্তারিত