বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে ইউপি সদস্য!

ঝিনাইদহের মহেশপুরে এক বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে পড়েছেন এক ইউপি সদস্য। পরে অর্ধনগ্ন অবস্থায় পালিয়ে যান ওই লম্পট ইউপি সদস্য। ঘটনাটি উপজেলার শ্যামকুড় ইউনিয়নের। লম্পট ইউপি সদস্য হলেন বিশারত আলী বিশু।

স্থানীয়রা জানান, জোর করে ওই নারীর ঘরে ঢুকে লম্পট্য করতে যান তিনি। এ সময় গ্রামবাসি ওই নারীর ঘর থেকে ইউপি মেম্বরের ফেলে যাওয়া টর্চলাইট, গামছা ও মোবাইল উদ্ধার করে। বিষয়টি গ্রামে জানা জানি হলে দলীয় প্রভাব ও হুমকী দিয়ে গৃহবধুকে থানায় যেতে দেয়া হয়নি।

স্থানীয়রা আরো জানান, ওই গৃহবধূর বিবাহ বিচ্ছেদ করা নিয়ে ইউনিয়নে অভিযোগ করেন। এ নিয়ে ৪নং ওয়ার্ড সদস্য বিশারত হোসেন বিশুর সাথে তার কথা হয়। গৃহবধূর বিচার করে দেয়ার পরিবর্তে উল্টো লালসা চরিতার্থ করতে যায় ইউপি মেম্বর বিশু।

গত মঙ্গলবার রাতে বিশারত হোসেন বিশু মেম্বর গৃহবধূর ঘরে প্রবেশ করে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে লম্পট বিশু মেম্বর টর্চলাইট গামছা ও মোবাইল ফেলে অর্ধনগ্ন হয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে বিশু মেম্বরের সাথে কথা হলে তিনি বলেন, আমি মেয়েটির কাছে গিয়েছি অন্য একটি বিষয় নিয়ে। আর এ সুযোগে আমার প্রতিপক্ষ মিথ্যা রটনা দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে।

শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানল্লাহ হক জানান, এ ধরণে কথা আমিও শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং তা সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনায় আমি লজ্জিত বলেও চেয়ারম্যান উল্লেখ করেন।


ময়মনসিংহে দেশি অস্ত্রসহ গ্রেফতার ৬
বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ভোরে ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়ন থেকে
বিস্তারিত
পাচারকালে চুয়াডাঙ্গায় ৩২০ পিস স্বর্ণের
চুয়াডাঙ্গার দর্শনা নাস্তিপুর সীমান্তে ৩২০ পিস স্বর্ণের বার জব্দ করেছে
বিস্তারিত
১৩৭ বছরে পা দিল খুলনা
খুলনা জেলার ১৩৬ বছর পূর্তিতে বর্ণাঢ্য র‌্যালি ও মনোজ্ঞ সাংস্কৃতিক
বিস্তারিত
মধুখালীতে রাস্তা নয়, মরণ ফাঁদ
মরণ ফাঁদে পরিনত হয়েছে ফরিদপুর জেলার মধুখালী পৌরসভার অন্তর্গত প্রায়
বিস্তারিত
‘মন্ত্রী-এমপিদের কথাও শোনেন না চিকিৎসকরা’
জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন,
বিস্তারিত
রানা প্লাজা ট্র্যাজেডির ৫ বছর
স্মরণকালের ভয়াবহ ভবন ধস সাভারের রানা প্লাজা ট্র্যাজেডির ৫ বছর
বিস্তারিত