বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে ইউপি সদস্য!

ঝিনাইদহের মহেশপুরে এক বিবাহিত নারীর ঘরে ঢুকে বিপাকে পড়েছেন এক ইউপি সদস্য। পরে অর্ধনগ্ন অবস্থায় পালিয়ে যান ওই লম্পট ইউপি সদস্য। ঘটনাটি উপজেলার শ্যামকুড় ইউনিয়নের। লম্পট ইউপি সদস্য হলেন বিশারত আলী বিশু।

স্থানীয়রা জানান, জোর করে ওই নারীর ঘরে ঢুকে লম্পট্য করতে যান তিনি। এ সময় গ্রামবাসি ওই নারীর ঘর থেকে ইউপি মেম্বরের ফেলে যাওয়া টর্চলাইট, গামছা ও মোবাইল উদ্ধার করে। বিষয়টি গ্রামে জানা জানি হলে দলীয় প্রভাব ও হুমকী দিয়ে গৃহবধুকে থানায় যেতে দেয়া হয়নি।

স্থানীয়রা আরো জানান, ওই গৃহবধূর বিবাহ বিচ্ছেদ করা নিয়ে ইউনিয়নে অভিযোগ করেন। এ নিয়ে ৪নং ওয়ার্ড সদস্য বিশারত হোসেন বিশুর সাথে তার কথা হয়। গৃহবধূর বিচার করে দেয়ার পরিবর্তে উল্টো লালসা চরিতার্থ করতে যায় ইউপি মেম্বর বিশু।

গত মঙ্গলবার রাতে বিশারত হোসেন বিশু মেম্বর গৃহবধূর ঘরে প্রবেশ করে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে লম্পট বিশু মেম্বর টর্চলাইট গামছা ও মোবাইল ফেলে অর্ধনগ্ন হয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে বিশু মেম্বরের সাথে কথা হলে তিনি বলেন, আমি মেয়েটির কাছে গিয়েছি অন্য একটি বিষয় নিয়ে। আর এ সুযোগে আমার প্রতিপক্ষ মিথ্যা রটনা দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে।

শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানল্লাহ হক জানান, এ ধরণে কথা আমিও শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং তা সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনায় আমি লজ্জিত বলেও চেয়ারম্যান উল্লেখ করেন।


পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ
পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষষ্কার করা
বিস্তারিত
বিএনপি জনরোষের ভয়ে এলাকায় না
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ১০ বছর এলাকায় আসেনি, তাই
বিস্তারিত
‘শান্তিতে বিজয়’ নিয়ে আইডিয়া’র উদ্যোগে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ ও নির্বাচনী কার্যক্রমের
বিস্তারিত
নাগরপুরে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত
টাঙ্গাইলের নাগরপুরে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর
বিস্তারিত
ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ
দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল
বিস্তারিত
কেবল বাংলাদেশেই সকালে বজ্রপাত বেশি
কেবল বাংলাদেশই সকালবেলা বজ্রপাতের ঘটনা ঘটে এবং মৃত্যুহারও বেশি। পৃথিবীর
বিস্তারিত