ভৈরবে যুবককে ছুরিকাঘাত, টাকা-মোবাইল ছিনতাই

কিশোরগঞ্জের ভৈরবে মাহবুবুর রহমান জুয়েল (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে নগদ ১৭ হাজার টাকা ও একটি দামি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার ভোর ৪টার দিকে শহরের নদী-বাংলা সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন আহত জুয়েলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়।

জানা গেছে, আহত জুয়েল ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে অবস্থিত ইন্ডিয়ান হারবাল সেন্টারে ম্যানেজার হিসেবে বিগত পাঁচ বছর যাবত কর্মরত রয়েছেন। এ সুবাদে তিনি শহরের এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার কে এন এম জাহাঙ্গীর জানান, ভোর পাঁচটার দিকে কয়েক জন লোক রক্তাক্ত অবস্থায় জুয়েলকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। তার বাম হাতে বেশ কয়েকটি এবং গলার একপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ফলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছেঁড়ে দেওয়া হয়েছে।

ছিনতাইয়ের কবলে পড়া আহত জুয়েল জানান, ঈদের ছুটি শেষে তিনি ময়মনসিংহ থেকে বাসে করে ভোর পৌনে ৪টার দিকে ভৈরব বাসস্ট্যান্ডে নামেন। বাসা খুব কাছে হওয়ায় তিনি বাস থেকে নেমে বঙ্গবন্ধু সরণী দিয়ে বাসার দিকে হেঁটে যাচ্ছিলেন। নদী-বাংলা সেন্টারের কাছে যাওয়ার পর মুখ বাঁধা ৪/৫ যুবক আচমকা ছুরিকাঘাত করতে থাকে। পরে তিনি হাত দিয়ে তাদের আঘাত প্রতিহত করার চেষ্টা করেন। এক পর্যায়ে ব্যর্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিন। এ সময় ছিনতাইকারী চক্রটি তার কাছে থাকা নগদ ১৭ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, তিনি এখনও বিষয়টি অবগত নন। তবে, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


ঢাকা উত্তর সিটির কাউন্সিলর রাজীব
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারিকুজ্জামান রাজীবকে
বিস্তারিত
সৌদিতে সেই ভয়াবহ দুর্ঘটনায় নিহত
গেল বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে সৌদি আরবে ওমরাহযাত্রী
বিস্তারিত
সিরাজগঞ্জে শিশু মোন্নাফ পঙ্গুত্ব থেকে
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার শিকার শিশু ছাত্র মোন্নাফ (৯) পঙ্গুত্ব থেকে
বিস্তারিত
গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ
গোপালগঞ্জে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়ন এবং বিদ্যালয়ে উপস্থিতির হার বৃদ্ধি
বিস্তারিত
সাভারে আ.লীগ নেতা মজিদ হত্যার
সাভারের কোটবাড়ি এলাকায় পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ
বিস্তারিত
ছিনতাইকারীর হাতুড়িতে রক্তাক্ত রাবি শিক্ষার্থী
ছিনতাইকারীর হাতুড়ির আঘাতে রক্তাক্ত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী।
বিস্তারিত