কুমিল্লায় নিজ কক্ষে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

কুমিল্লার দৌতলপুরে নিজ বাড়ির শোয়ারঘর থেকে শারমিন সোলতানা উপমা (২৮) নামে এক মাস্টার্স পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুন) সকালে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

শারমিন সোলতানা সদর সৈয়দপুর উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মনিরুজ্জামানের মেয়ে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে থেকে অনার্স শেষ করে অ্যাকাউন্টিং বিষয়ে মাস্টার্স পরীক্ষা দিয়েছেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনার্স শেষ করার পর শারমিন সোলতানার বিয়ে হয় ব্রাহ্মণপাড়ার মাইনুল ইসলামের ছেলে শাখাওয়াতের সঙ্গে। শারমিনের শ্বশুরের পরিবার ঢাকায় থাকেন আর স্বামী থাকেন চট্টগ্রামে। শারমিন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে মাস্টার্স পড়ার কারণে বাবার বাড়িতে থাকতেন। সোমবার (২৫ জুন) বিকেলে বন্ধুদের সঙ্গে আরেক বন্ধুর বাড়িতে বেড়াতে যান শারমিন।

বিষয়টি স্বামী শাখাওয়াত জানতে পেরে রাতভর মুঠোফোনে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শারমিন স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

কুমিল্লা কোতয়াললি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর লাশ উদ্ধার করেছে। সেখানে একটি চিরকুট পেয়েছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


রংপুরে করোনায় ৮ ভেন্টিলেশন পাঠানো
জাতীয় পার্টির মহাসচিব বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা
বিস্তারিত
আওয়ামী লীগ সভাপতির নির্দেশে হৃদয়ের
বরগুনায় ঈদের দিন বিকেলে নদীর তীরে বেড়াতে গিয়ে নিহত হওয়া
বিস্তারিত
যমুনায় ঝড়ের কবলে নৌকা ডুবি:
সিরাজগঞ্জের যমুনা নদীতে ঝড়ো হাওয়ার কবলে ধান কাটার শ্রমিকসহ কমপক্ষে
বিস্তারিত
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের
নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাপুর ইউনিয়নে আ.লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য
বিস্তারিত
রাজাপুরে বিদ্যুতায়িত হয়ে সাবেক বিজিবি
ঝালকাঠির রাজাপুরে বিদ্যুতায়িত হয়ে সাবেক বিজিবি সদস্য মোঃ মনিরউজ্জামান মনির
বিস্তারিত
গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-শ্বশুর-শ্বাশুরী গ্রেফতার
বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য মুক্তি রানী বৈদ্য (১৮) নামে এক
বিস্তারিত