জুভেন্টাসে রোনালদো, পেলের অভিনন্দন

গুঞ্জনটা আগেই শোনা গিয়েছিল। রিয়াল মাদ্রিদ ছাড়ছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে সেই গুঞ্জনটাই সত্যি হলো। রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি টেনে জুভেন্টাসে যোগ দিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবল তারকা। সি আর সেভেনের জুভেন্টাসের সঙ্গে চুক্তি করার সিদ্ধান্ত সঠিক হয়েছে বলে মন্তব্য করেছেন ব্রাজিলিয়ান লিজেন্ড পেলে।

সব মিলিয়ে ১১২ মিলিয়ন ইউরোতে চার বছরের চুক্তিতে সিরি-আ চ্যাম্পিয়নদের দলে নাম লিখিয়েছেন রোনালদো। মঙ্গলবার রোনালদোর এই চুক্তি সম্পন্ন হয়। রোনালদো জানিয়েছেন ৩৩ বছর বয়সে এসে তিনি জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চাচ্ছেন। মাদ্রিদের হয়ে গত পাঁচ বছরে রোনাল্ডো চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন।

রোনালদোর সিদ্ধান্তটি ক্যারিয়ারের এই পর্যায়ে এসে একেবারেই সঠিক হয়েছে বলে পেলে মন্তব্য করেছেন। তিনি নিজেও দীর্ঘ ১৮ বছর সান্তোসে থাকার পরে নিউ ইয়র্ক কসমসে এসে ক্যারিয়ার শেষ করেছেন।

টুইটারে এ সম্পর্কে পেলে লিখেছেন, অভিনন্দন ক্রিস্টিয়ানো। সান্তোস থেকে দীর্ঘদিন পরে অন্য কোন ক্লাবে যাওয়াটা কঠিন ছিল। কিন্তু আমি মনে করি ওই সময় এটাই আমার জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। চ্যাম্পিয়নরা কখনই নতুন চ্যালেঞ্জ গ্রহণে পরিশ্রান্ত হয়না।


মাশরাফিকে পেতে মাহমুদউল্লাহ আশাবাদী
বছরের শেষ ভাগে ব্যস্ত সময় পার করছে বাংলাদেশের ক্রিকেটাররা। জিম্বাবুয়ের
বিস্তারিত
সিরিজ সেরা তাইজুল, ম্যাচ সেরা
ঢাকা টেস্টে জিম্বাবুয়েকে ২১৮ রানের বড় ব্যবধানে হারিয়ে দুই ম্যাচের
বিস্তারিত
জয় নিয়ে সমতায় সিরিজ শেষ
রাজধানীর মিরপুর টেস্টে জিম্বাবুয়েকে ২১৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ।
বিস্তারিত
মোস্তাফিজের চোটে উইলিয়ামসের বিদায়
ক্রমেই দুঃশ্চিন্তার কারণ হয়ে ওঠা সেন উইলিয়ামস ও ব্র্যান্ডন টেইলরের
বিস্তারিত
মেসিকে নিয়ে এমন কথা বলিনি
লিওনেল মেসি এক পর্যায়ে আর্জেন্টিনা ফুটবলে ফিরবেন বলে বিশ্বাস করেন
বিস্তারিত
পঞ্চম দিনে বাংলাদেশের চাই ৮
ঢাকা টেস্টে জয়ের জন্য জিম্বাবুয়েকে ৪৪২ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে
বিস্তারিত