অনাথ শিশুদের স্কুলব্যাগ ও খেলার সামগ্রী দিলেন পুলিশ সুপার

প্রতিশ্রুতি রক্ষার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। 
বুধবার (১১ জুলাই) বিকেলে প্রতিশ্রুতি অনুযায়ী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল শিশুপরিবারের এতিম ও অনাথ শিশুর মাঝে স্কুলব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার। 

আজ বিকেল ৪টার দিকে শ্রীনগর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শিশু পরিবারের ৩৭ জন এতিম-অনাথ শিশুর মাঝে ওই শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেন। এর আগে ৩ জুলাই ভাগ্যকুল শিশুপরিবারের প্রাঙ্গণে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। এ সময় তিনি শিশু পরিবারের এতিম-অনাথ শিশুদের শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি দেন। বুধবার বিকেলে এতিম-অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন গড়লেন তিনি। 

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, আমি প্রথমবারের মতো  ভাগ্যকুল সরকারি শিশু পরিবার যাই। ছোট ছোট এতিম শিশুরা সরকারি শিশু পরিবারের সদস্য। সেদিন আমি বলে এসেছিলাম শিশুদের শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী দেব। ওদের হাতে তা তুলে দিতে পেরে আমার খুব ভাল লাগছে।

শিশু পরিবারের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছাবিত বুধবার স্কুলব্যাগ পেয়ে আনন্দ প্রকাশ করে। সে বলে, পুলিশ আংকেল আমাদের স্কুলব্যাগ, ক্রিকেট ব্যাট-বল আর ভলিবল দিয়েছে। নতুন ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার মজাই আলাদা। আবার এখন আমরা সবাই মিলে ক্রিকেট ও ভলিবল খেলতে পারব- এটাও আনন্দের।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা , উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা আলমগীর হোসেন প্রমুখ।


তরুণদের পছন্দের শীর্ষে ঢাবি শিক্ষক
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক মাঠ এখন
বিস্তারিত
ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ দুজন
ময়মনসিংহের ভালুকায় দুটি ইজিবাইক ও একটি পিকআপের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে
বিস্তারিত
মানিকগঞ্জে বাজারের ব্যাগে নবজাতকের মরদেহ
মানিকগঞ্জে বাজারের ব্যাগ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার
বিস্তারিত
জঙ্গি হামলায় নিহত ২ বিচারকের
২০০৫ সালে জঙ্গি হামলায় নিহত বিচারক জগন্নাথ পাড়ে ও সোহেল
বিস্তারিত
সিরাজগঞ্জে ৬ আসনে আ.লীগের ৪২
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জের ৯টি উপজেলার ৬টি সংসদীয় আসনের
বিস্তারিত
নবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
‘বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র চেষ্টার প্রতিবাদে’ ঢাকার
বিস্তারিত