অনাথ শিশুদের স্কুলব্যাগ ও খেলার সামগ্রী দিলেন পুলিশ সুপার

প্রতিশ্রুতি রক্ষার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। 
বুধবার (১১ জুলাই) বিকেলে প্রতিশ্রুতি অনুযায়ী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল শিশুপরিবারের এতিম ও অনাথ শিশুর মাঝে স্কুলব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার। 

আজ বিকেল ৪টার দিকে শ্রীনগর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শিশু পরিবারের ৩৭ জন এতিম-অনাথ শিশুর মাঝে ওই শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেন। এর আগে ৩ জুলাই ভাগ্যকুল শিশুপরিবারের প্রাঙ্গণে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। এ সময় তিনি শিশু পরিবারের এতিম-অনাথ শিশুদের শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি দেন। বুধবার বিকেলে এতিম-অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন গড়লেন তিনি। 

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, আমি প্রথমবারের মতো  ভাগ্যকুল সরকারি শিশু পরিবার যাই। ছোট ছোট এতিম শিশুরা সরকারি শিশু পরিবারের সদস্য। সেদিন আমি বলে এসেছিলাম শিশুদের শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী দেব। ওদের হাতে তা তুলে দিতে পেরে আমার খুব ভাল লাগছে।

শিশু পরিবারের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছাবিত বুধবার স্কুলব্যাগ পেয়ে আনন্দ প্রকাশ করে। সে বলে, পুলিশ আংকেল আমাদের স্কুলব্যাগ, ক্রিকেট ব্যাট-বল আর ভলিবল দিয়েছে। নতুন ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার মজাই আলাদা। আবার এখন আমরা সবাই মিলে ক্রিকেট ও ভলিবল খেলতে পারব- এটাও আনন্দের।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা , উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা আলমগীর হোসেন প্রমুখ।


ফুলপুরে মুক্তিযোদ্ধা চেতনা মঞ্চের সমাবেশ
৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে ময়মনসিংহের ফুলপুরে মুক্তিযোদ্ধাদের সমাবেশ অনুষ্ঠিত
বিস্তারিত
এইচএসসিতে পাবনায় ১৬ দৃষ্টি প্রতিবন্ধীর
এইসএসসি পরীক্ষায় অংশ নেয়া ১৬ জন দৃষ্টি প্রতিবন্ধীদের সবাই উত্তীর্ণ
বিস্তারিত
সরিষাবাড়িতে ট্রাক খাদে, ৩ জন
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি-ভুয়াপুর সড়কের স্থল এলাকায় মালবাহী ট্রাক খাদে
বিস্তারিত
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বিশেষ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পল্লী বিদ্যুৎ খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে
বিস্তারিত
দৃষ্টিহীনতা-দারিদ্র্য দমাতে পারেনি, ভর্তি হতে
চোখের আলো না থাকলেও অন্তরের আলোতে আলোকিত হতে চান তারা।
বিস্তারিত
মনিরামপুরে ভাসমান খাঁচায় মাছ চাষ
যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা বাঁওড়ে উভাসমান খাঁচায় মাছ চাষ করছেন
বিস্তারিত