অনাথ শিশুদের স্কুলব্যাগ ও খেলার সামগ্রী দিলেন পুলিশ সুপার

প্রতিশ্রুতি রক্ষার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। 
বুধবার (১১ জুলাই) বিকেলে প্রতিশ্রুতি অনুযায়ী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল শিশুপরিবারের এতিম ও অনাথ শিশুর মাঝে স্কুলব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার। 

আজ বিকেল ৪টার দিকে শ্রীনগর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শিশু পরিবারের ৩৭ জন এতিম-অনাথ শিশুর মাঝে ওই শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেন। এর আগে ৩ জুলাই ভাগ্যকুল শিশুপরিবারের প্রাঙ্গণে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। এ সময় তিনি শিশু পরিবারের এতিম-অনাথ শিশুদের শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি দেন। বুধবার বিকেলে এতিম-অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন গড়লেন তিনি। 

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, আমি প্রথমবারের মতো  ভাগ্যকুল সরকারি শিশু পরিবার যাই। ছোট ছোট এতিম শিশুরা সরকারি শিশু পরিবারের সদস্য। সেদিন আমি বলে এসেছিলাম শিশুদের শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী দেব। ওদের হাতে তা তুলে দিতে পেরে আমার খুব ভাল লাগছে।

শিশু পরিবারের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছাবিত বুধবার স্কুলব্যাগ পেয়ে আনন্দ প্রকাশ করে। সে বলে, পুলিশ আংকেল আমাদের স্কুলব্যাগ, ক্রিকেট ব্যাট-বল আর ভলিবল দিয়েছে। নতুন ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার মজাই আলাদা। আবার এখন আমরা সবাই মিলে ক্রিকেট ও ভলিবল খেলতে পারব- এটাও আনন্দের।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা , উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা আলমগীর হোসেন প্রমুখ।


বিদেশি সাংবাদিকের ওপর হামলা, ৪
কক্সবাজারেরর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৩ বিদেশি সাংবাদিকের ওপর হামলার
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত