বরিশাল সিটি নির্বাচন, প্রার্থীদের প্রচার তুঙ্গে

বরিশাল সিটি করপোরেশনে আওয়ামী লীগ ও বিএনপিসহ সব দলের মেয়র প্রার্থীদের নির্বাচনী প্রচার বেড়েছে। এসময় প্রার্থীরা উন্নয়নসহ প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগও তুলেছেন।

প্রচারের দ্বিতীয় দিনে বুধবার বেলা ১১টায় নগরীর মল্লিক রোডের সিস্টার ডে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গণসংযোগসহ মতবিনিময় করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ। এ সময় উন্নয়নের ধারাবাহিতকা রক্ষায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপিসহ অন্যসব দলের প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে সাদিক আব্দুল্লাহ বলেন, নৌকা মার্কার জোয়ার দেখে দিশেহারা হয়ে শুধুমাত্র অভিযোগের জন্যই অভিযোগ করছেন তারা।

অপরদিকে একই সময়ে বেলা ১১টায় নগরীর জেলখানা মোড় থেকে গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বিএনপি’র মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এ সময় উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ধানের শীষের পক্ষে ভোট চান তিনি।

গণসংযোগকালে সরোয়ার পুলিশের বিরুদ্ধে বৈষম্যমূলক আচরণের অভিযোগ করে বলেন,  প্রতীক বরাদ্দ পাওয়ার পর গত মঙ্গলবার দুপুরে সদর রোডের দলীয় কার্যালয় চত্তর থেকে তার উপস্থিতিতে নেতাকর্মীরা ধানের শীষের মিছিল করতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়। অথচ একই সময়ে পুলিশের সামনে দিয়ে সদর রোডে নৌকার একটি মিছিল হলেও তাদের কিছুই বলেনি পুলিশ। এমনকি গতকাল মাইকিং এ বাধাও দেয়া হয়। পরে তিনি নগরীর হাজি মহসিন মার্কেট, সিটি মার্কেট, খেয়া ঘাট এলাকায় গনসংযোগ করেন বলে জানান।

এছাড়া জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ইকবাল হোসেন তাপস বেলা সাড়ে ১১টায় নগরীর পোর্ট রোডের ট্রলারঘাট এলাকায় গণসংযোগ করে লাঙল মার্কায় ভোট চান।

এ সময় নির্বাচনকালীন সময়ে নগরীতে জাতীয় পতাকাবাহী গাড়িসহ ক্ষমতাসীন একটি পরিবারের বিরুদ্ধে প্রভাব বিস্তারের অভিযোগ করেন তাপস।


আত্মসমর্পণের আহ্বানে ‌‘সাড়া দিচ্ছে না
নরসিংদীর মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা
বিস্তারিত
উন্নয়ন মেলা শেষে নকলায় পুরষ্কার
সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে সারা দেশের
বিস্তারিত
আত্মতুষ্টি মানেই পতন: প্রধানমন্ত্রী শেখ
আত্মতুষ্টিতে না ভুগে নেতা-কর্মীদের সদা সর্তক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
জাতিসংঘ অধিবেশনে যোগদান শেষে দেশে
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
দুর্নীতিবাজরা এক হয়েছে: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে। তবে
বিস্তারিত
১ম ও ২য় শ্রেণির চাকরিতে
প্রথম ও দ্বিতীয় শ্রেণির (৯ম থেকে ১৩তম গ্রেডে চাকরির ক্ষেত্রে)
বিস্তারিত