ববিকে ছেড়ে এরশাদের ঘরে শাফিন

বিশিষ্ট সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ মাত্র দেড় বছর আগে ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনে (এনডিএম) যোগ দিয়েছিলেন। এবার তিনি দল পাল্টে হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টির সঙ্গে যুক্ত হলেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে এরশাদের বাসভবন বারিধারার প্রেসিডেন্ট পার্কে তার হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগদান করেন শাফিন। এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা গেছে।

এরশাদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনে তার দল ৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে। শাফিন আহমেদদের মতো প্রতিশ্রুতিশীল মানুষেরা এসে তার দলকে আরও সমৃদ্ধ করছেন।

সাবেক এই রাষ্ট্রপতি জানান, আগামী নির্বাচনে বিএনপি এলে এক ধরনের পরিকল্পনা করা হবে। আর না এলে ভিন্ন পরিকল্পনা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে জাপা।

যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানা উপস্থিত ছিলেন।

এর আগে গত বছরের ৪ ফেব্রুয়ারি হঠাৎ করেই ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনে (এনডিএম) যোগ দিয়ে আলোচনায় আসেন রকস্টার শাফিন আহমেদ। দলটির চেয়ারম্যান ববি হাজ্জাজ দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সদস্য হিসেবে তাকে মনোনয়ন দেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৫ জানুয়ারির জাতীয় নির্বাচনের আগে বাংলাদেশের আলোচিত পুরুষ ধনবীর মুসা বিন শমসেরের ছেলে ববি হাজ্জাজ এরশাদের বিশেষ উপদেষ্টা ছিলেন। তিনি জাতীয় পার্টির রিসার্চ অ্যান্ড স্ট্র্যাটেজি উইংয়ের দেখাশুনাও করতেন। এক পর্যায়ে এরশাদ তাকে তার ও পার্টির মুখপাত্র করেছিলেন।


নির্বাচন যেন একটা দুধভাত খেলা:
ঢাকা-৬ আসনের বাংলাদেশ মুসলিম লীগের (হারিকেন) প্রার্থী ও ন্যাশনাল ডেমোক্রেটিক
বিস্তারিত
‘ভোটকেন্দ্র পাহারা দেবেন, দুই নম্বরি
দেশের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে আনতে ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে আহ্বান
বিস্তারিত
‘নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,
বিস্তারিত
‘কিছু করতে পারছেন না বলেই
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সঙ্গে সাক্ষাতের পর
বিস্তারিত
বিএনপির ভাঙা হাট কোথাও জমছে
নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি সংকুচিত হয়ে যাচ্ছে বলে মন্তব্য করে
বিস্তারিত
বিএন‌পি নেতা দুলু আটক
বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক ও রুহুল কুদ্দুস তালুকদার দুলু‌কে রাজধানীর গুলশা‌নের
বিস্তারিত