কামরান আমার বড় ভাই, বাসায় গিয়ে বললেন আরিফ

বদর উদ্দিন আহমদ কামরানের সঙ্গে আরিফুল হক চৌধুরী

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে এগিয়ে থাকা বিএনপিদলীয় মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার (৩১ জুলাই) বিকেল সোয়া ৪টার দিকে নগরীর ছড়ারপাড় এলাকায় কামরানের বাসায় যান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী শ্যামা হক ও মেয়ে আসফা হক চৌধুরী নাইফা।

বদর উদ্দিন আহমেদ কামরানের বাসায় প্রায় আধাঘণ্টা অবস্থান করে আরিফুল পরিবার। এ সময় একান্তে কথা বলেন কামরান ও আরিফুল। বের হয়ে যাওয়ার পথে কোলাকুলি করেন দুই প্রতিদ্বন্দ্বী। তখন দুজনকেই বেশ হাসিখুশি দেখাচ্ছিল। তবে তাদের মধ্যে কী কথা হয়েছে তা জানা যায়নি?

এ ব্যাপারে আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বী হলেও কামরান আমার বড় ভাই। তার সঙ্গে দেখা করতে বাসায় গিয়েছিলাম। কামরান দীর্ঘদিন নগর পিতা ছিলেন। সব ভেদাভেদ ভুলে একটি পরিকল্পিত নতুন সিলেট গড়তে একসঙ্গে কাজ করতে চাই।

কামরান বলেন, সিলেটে রাজনৈতিক একটা সম্প্রীতি রয়েছে। আরিফুল আমার বাসায় এসেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে, কুশল বিনিময় হয়েছে।

সিলেট সিটি নির্বাচনে ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেছে আঞ্চলিক নির্বাচন অফিস। ১৩২টি কেন্দ্রে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী পেয়েছেন ৯০৮৯৬ ভোট। অপরদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট।

ভোটে কামরানের চেয়ে এগিয়ে থাকলেও ব্যবধানের চেয়ে গোলযোগে স্থগিত দুই কেন্দ্রের ভোট বেশি হওয়ায় চূড়ান্ত ফলের জন্য সিইসির সিদ্ধান্তের অপেক্ষায় থাকতে হচ্ছে আরিফুল হক চৌধুরীকে।

নির্বাচন কমিশনার (ইসি) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের স্থগিত দুই কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১০ দিনের মধ্যে হবে।

স্থগিত হওয়া দুই কেন্দ্রের ভোটার সংখ্যা ৪ হাজার ৭৮৭ জন। এদিকে কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন আরিফ। সেই হিসেবে স্থগিত দুই কেন্দ্রে ১৬১ ভোট পেলেই জয় নিশ্চিত করবেন আরিফ।


১ম ও ২য় শ্রেণির চাকরিতে
প্রথম ও দ্বিতীয় শ্রেণির (৯ম থেকে ১৩তম গ্রেডে চাকরির ক্ষেত্রে)
বিস্তারিত
শহিদুলের ডিভিশন আদেশ বহাল
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় গ্রেফতার দৃক গ্যালারির
বিস্তারিত
নাটোরে বন্দুকযুদ্ধে নিহত ১
নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরাজ উদ্দিন (৩৫) নামের এক
বিস্তারিত
বিএনপির অনুরোধ সাড়া পাবে না
আন্তর্জাতিক অঙ্গনে বিএনপি সালিশ-নালিশ বা অনুরোধ করে সাড়া পাবে না
বিস্তারিত
নির্বাচনকালীন সরকার হচ্ছে অক্টোবরের মাঝামাঝিতে
আগামী অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে নির্বাচনকালীন সরকার গঠন করা হবে
বিস্তারিত
শাহজালালে ১৬শ’কেজি নেশার পাতা ‘এনপিএস’
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে ইথিওপিয়া থেকে আসা নতুন
বিস্তারিত