ফের দু'দিনের রিমান্ডে নওশাবা

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে গুজব ছড়ানোর মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের দ্বিতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় পুলিশ নওশাবাকে পুনরায় ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। নওশাবার পক্ষের আইনজীবীরা তার জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডে নেওয়ার রায় দেন। 

এর আগের গত ৫ আগস্ট এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নওশাবাকে ৪ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

গত ৪ আগস্ট অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে গ্রেপ্তার করে র‍্যাব। রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে ধানমন্ডিতে শিক্ষার্থীদের সঙ্গে দুর্বৃত্তের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন অভিনেত্রী কাজী নওশাবা। সে সময় তিনি বলেছিলেন, ‘আমি কাজী নওশাবা আহমেদ, আপনাদের জানাতে চাই... একটু আগে ঝিগাতলায় আমাদেরই ছোট ভাইদের একজনের চোখ তুলে ফেলা হয়েছে এবং দুইজনকে মেরে ফেলা হয়েছে। আপনারা সবাই একসঙ্গে হোন প্লিজ। ওদেরকে প্রোটেকশন দেন, বাচ্চাগুলো আনসেভ অবস্থায় আছে, প্লিজ। আপনারা রাস্তায় নামেন, প্লিজ রাস্তায় নামেন, প্লিজ রাস্তায় নামেন এবং ওদেরকে প্রোটেকশন দেন।’

‘সরকার প্রোটেকশন দিতে না পারলে আপনারা মা-বাবা, ভাই-বোন হয়ে বাচ্চাগুলোকে প্রোটেকশন দেন, এটা আমার রিকুয়েস্ট। এদেশের মানুষ-নাগরিক হিসেবে আপনাদের কাছে রিক্যুয়েস্ট করছি যে, ঝিগাতলায় একটি স্কুলে একটি ছাত্রের চোখ তুলে ফেলা হয়েছে এবং দুইজনকে মেরে ফেলা হয়েছে এবং ওদের অ্যাটাক করা হয়েছে। ছাত্রলীগের ছেলেরা সেটা করেছে। প্লিজ ওদের বাঁচান প্লিজ। তারা ঝিগাতলায় আছে।’

তবে ওই ঘটনার সত্যতা পাওয়া যায়নি। প‌রে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী শিক্ষার্থীদের মৃত্যুর খবর‌টি গুজব বলে জানান। কিন্তু এরইমধ্যে অভিনেত্রী নওশাবার লাইভ ভি‌ডিওটি অল্প সম‌য়ের ম‌ধ্যে ভাইরাল হ‌য়ে যায়।


নির্দেশনায় হানিফ সংকেত, উপস্থাপনায় তারিন
বিজয় দিবস উপলক্ষে নন্দিত নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন এবারও
বিস্তারিত
প্রিয়াঙ্কাকে রেখে আমেরিকায় গেলেন নিক
কিছু দিন আগে রাজকীয়ভাবে ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে
বিস্তারিত
কিংবদন্তি চলচ্চিত্রকার আমজাদ হোসেন আর
কিংবদন্তি চলচ্চিত্রকার, গীতিকার ও চিত্রনাট্যকার, অভিনয়শিল্পী আমজাদ হোসেন আর নেই।
বিস্তারিত
গুগল সার্চে শীর্ষে প্রিয়া প্রকাশ
গুগল সার্চে নিক-প্রিয়াঙ্কাকে টপকে এক নম্বরে প্রিয়া প্রকাশ (বায়ে)। চোখের
বিস্তারিত
নৌকার প্রচারে রাজপথে একঝাঁক তারকা
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশব্যাপী এখন নির্বাচনের
বিস্তারিত
‘আমাদের ভালো লাগলে নৌকায় ভোট
‘দীর্ঘ ক্যারিয়ারে যদি অভিনয়ের মাধ্যমে বিন্দুমাত্র আনন্দ দিয়ে থাকি, তবে
বিস্তারিত