ফের দু'দিনের রিমান্ডে নওশাবা

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে গুজব ছড়ানোর মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের দ্বিতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় পুলিশ নওশাবাকে পুনরায় ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। নওশাবার পক্ষের আইনজীবীরা তার জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডে নেওয়ার রায় দেন। 

এর আগের গত ৫ আগস্ট এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নওশাবাকে ৪ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

গত ৪ আগস্ট অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে গ্রেপ্তার করে র‍্যাব। রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে ধানমন্ডিতে শিক্ষার্থীদের সঙ্গে দুর্বৃত্তের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন অভিনেত্রী কাজী নওশাবা। সে সময় তিনি বলেছিলেন, ‘আমি কাজী নওশাবা আহমেদ, আপনাদের জানাতে চাই... একটু আগে ঝিগাতলায় আমাদেরই ছোট ভাইদের একজনের চোখ তুলে ফেলা হয়েছে এবং দুইজনকে মেরে ফেলা হয়েছে। আপনারা সবাই একসঙ্গে হোন প্লিজ। ওদেরকে প্রোটেকশন দেন, বাচ্চাগুলো আনসেভ অবস্থায় আছে, প্লিজ। আপনারা রাস্তায় নামেন, প্লিজ রাস্তায় নামেন, প্লিজ রাস্তায় নামেন এবং ওদেরকে প্রোটেকশন দেন।’

‘সরকার প্রোটেকশন দিতে না পারলে আপনারা মা-বাবা, ভাই-বোন হয়ে বাচ্চাগুলোকে প্রোটেকশন দেন, এটা আমার রিকুয়েস্ট। এদেশের মানুষ-নাগরিক হিসেবে আপনাদের কাছে রিক্যুয়েস্ট করছি যে, ঝিগাতলায় একটি স্কুলে একটি ছাত্রের চোখ তুলে ফেলা হয়েছে এবং দুইজনকে মেরে ফেলা হয়েছে এবং ওদের অ্যাটাক করা হয়েছে। ছাত্রলীগের ছেলেরা সেটা করেছে। প্লিজ ওদের বাঁচান প্লিজ। তারা ঝিগাতলায় আছে।’

তবে ওই ঘটনার সত্যতা পাওয়া যায়নি। প‌রে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী শিক্ষার্থীদের মৃত্যুর খবর‌টি গুজব বলে জানান। কিন্তু এরইমধ্যে অভিনেত্রী নওশাবার লাইভ ভি‌ডিওটি অল্প সম‌য়ের ম‌ধ্যে ভাইরাল হ‌য়ে যায়।


হিরো আলমের জামিন চাওয়ায় স্ত্রী-শ্বশুরকে
বগুড়ায় যৌতুকের কারণে স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে মারপিট মামলায় জেলে
বিস্তারিত
অস্ট্রেলিয়ায় কেমন আছেন জনপ্রিয় নায়িকা
নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্রের সারা জাগানো জনপ্রিয় নায়িকা শাবনূর। শাবনূর
বিস্তারিত
পপিকে প্রেমের প্রস্তাব দিয়ে গ্রামের
‘প্রেম’ যেকোনো মানুষের জন্য এক অন্যরকম অনুভুতি। আর সেটা যদি
বিস্তারিত
আসছে সজল-ভাবনার ‘আকাশ ভাঙ্গা বৃষ্টি’
ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আবদুন নূর সজল ও আশনা
বিস্তারিত
ওমরাহর পর গান ছেড়ে দিন
অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী শাহনাজ রহমতউল্লাহ। কিন্তু হঠাৎ করেই গান
বিস্তারিত
গোয়েন্দা নজরদারিতে নায়িকা শিমলা
চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ময়ূরপঙ্খী ছিনতাইয়ের
বিস্তারিত