'বিএনপি শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ব্যর্থ হয়েছে'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতা ফখরুল সাহেবের কষ্ট আমি বুঝি, বেদনা আমি বুঝি। তারা গত ৯ বছরে নয়টা মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি, আন্দোলন করতে পারেনি। কোটা আন্দোলনের উপর ভর করে সেখানে তারা ব্যর্থ হয়েছে, ছাত্র-ছাত্রীদের আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে, নিরাপদ সড়কের আন্দোলনের উপর ভর করেও ব্যর্থ হয়েছে। অবশেষে বিদেশীদের কাছে নালিশ করা শুরু করেছে। 

শুক্রবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের গাড়ির কাগজপত্র পরীক্ষার অভিযান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, ফখরুল সাহেব আজকে বেপরোয়া ড্রাইভারের মতো বেপরোয়া হয়ে গেছেন। কারণটা কিছুই না, ফখরুল সাহেব নয় বছরে আন্দোলনের ব্যর্থতার পর হতাশ বিএনপি নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য সরকারের বিরুদ্ধে বিষেদাগার করছেন।  নয় বছরে নয় মিনিট যারা রাস্তায় একটা আন্দোলন করতে পারেনি, তাদের ভয়ে সরকার ভিত- হাসবো না কাঁদবো, ভেবে পাইনা।

এ সময় মন্ত্রী আরো বলেন, বিআরটিএতে লাইসেন্স গ্রহণ ও লাইসেন্স নবায়নসহ বিভিন্ন সেবা গ্রহণের জন্য মানুষের ভিড় বেড়েছে। বিআরটিএ'র সেবা গ্রহণের সুবিধার্থে টাকা জমা দেয়ার দুর্ভোগ লাঘবের জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. ইসহাক, গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাসহ সড়ক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আত্মসমর্পণের আহ্বানে ‌‘সাড়া দিচ্ছে না
নরসিংদীর মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা
বিস্তারিত
উন্নয়ন মেলা শেষে নকলায় পুরষ্কার
সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে সারা দেশের
বিস্তারিত
আত্মতুষ্টি মানেই পতন: প্রধানমন্ত্রী শেখ
আত্মতুষ্টিতে না ভুগে নেতা-কর্মীদের সদা সর্তক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
জাতিসংঘ অধিবেশনে যোগদান শেষে দেশে
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
দুর্নীতিবাজরা এক হয়েছে: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে। তবে
বিস্তারিত
১ম ও ২য় শ্রেণির চাকরিতে
প্রথম ও দ্বিতীয় শ্রেণির (৯ম থেকে ১৩তম গ্রেডে চাকরির ক্ষেত্রে)
বিস্তারিত