আদালতে জিতলেন শামি, মডেলিংই কাল হলো হাসিনের

মডেলিং এবং অভিনয়ের জীবনে ফিরে যাওয়াই কাল হলো হাসিন জাহানের। অভিনয় করেন, এমন স্ত্রীকে খোরপোশ দেওয়ার প্রয়োজন কী? মোহাম্মদ শামির আইনজীবীর এই যুক্তিতেই বাজিমাত হলো। খারিজ হয়ে গেল হাসিন জাহানের করা খোরপোশের আবেদন। হাসিনকে কোনো খোরপোশ দিতে হবে না। তবে মেয়ের খরচ বাবদ মাসে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা দিতে হবে শামিকে।

শামি অবশ্য শুরুতেই জানিয়ে দিয়েছিলেন মেয়ের খরচ দিতে তাঁর কোনো অসুবিধা নেই। জানা গেছে, শামির কাছ থেকে খোরপোশ বাবদ ৭ লক্ষ টাকা দাবি করেছিলেন হাসিন। আরো ৩ লক্ষ টাকা দাবি করেছিলেন মেয়ের পড়াশোনার খরচ বাবদ। হাসিনের আইনজীবী জাকির হোসেন দাবি করেন, শামি বছরে ১০ কোটি টাকা আয় করেন। ফলে তাঁর থেকে শামিকে মাসিক ১০ লক্ষ টাকা দেওয়াটা খুব একটা কঠিন হবে না।

কিন্তু শামির আয় সম্পর্কে যে দাবি হাসিনের আইনজীবী করেছেন তাঁর স্বপক্ষে কোনও প্রমাণ তিনি দেখাতে পারেননি। উল্টো শামির আইনজীবী দাবি করেন, ‘আমাদের কাছে প্রমাণ আছে হাসিন আবার মডেলিং এবং অভিনয় জীবনে ফিরে গেছেন। বলিউডের একটি ছবিতেও তাঁকে দেখা যাবে। সুতরাং আয়ের অভাব তাঁর হওয়ার কথা নয়।’

এই যুক্তির পাল্টা হিসেবে হাসিনের আইনজীবী বলেন, এখনো স্থায়ী কোনো কাজ পাননি হাসিন, বরং এখনো কাজের খোঁজ চালাচ্ছেন তিনি। এখনই খোরপোশ বন্ধ হলে তাঁর মক্কেলকে সমস্যায় পড়তে হবে। যদিও তাঁর যুক্তিতে শিলমোহর দেয়নি আদালত। হাসিনের খোরপোশ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন হাসিন।  

খোরপোশ না দিতে হলেও মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ মাসে ৮০ হাজার টাকা দিতে হবে শামিকে।বৃহস্পতিবার আলিপুর আদালত এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।


সৌম্যের ডাবল সেঞ্চুরির রেকর্ড
অনেকদিন ধরে নিজেকে হারিয়ে খুঁজছিলেন বাংলাদেশ দলের ওপেনার সৌম্য সরকার।
বিস্তারিত
আরব আমিরাতকে হারিয়ে বাংলাদেশের শুভ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা
বিস্তারিত
গোল্ডেন বুটজয়ী আঁখি পাচ্ছেন ঘর
দক্ষিণ এশিয়ার সেরা নারী ফুটবলার গোল্ডেন বুটজয়ী সিরাজগঞ্জের আঁখি খাতুন
বিস্তারিত
অঝোরে কাঁদলেন তাসকিন (ভিডিও)
বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত বলে বারবার জানিয়েছিলেন
বিস্তারিত
বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
বিশ্বকাপটা ক্রিকেটারদের কাছে স্বপ্নের টুর্নামেন্ট। এই বিশ্বকাপে খেলতেই কত সাধনা
বিস্তারিত
মালিঙ্গা-হার্দিকের সৌজন্যে কোহলিদের হারিয়ে তিনে
আগের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ের সরণিতে ফিরেছিল রয়েল
বিস্তারিত