আদালতে জিতলেন শামি, মডেলিংই কাল হলো হাসিনের

মডেলিং এবং অভিনয়ের জীবনে ফিরে যাওয়াই কাল হলো হাসিন জাহানের। অভিনয় করেন, এমন স্ত্রীকে খোরপোশ দেওয়ার প্রয়োজন কী? মোহাম্মদ শামির আইনজীবীর এই যুক্তিতেই বাজিমাত হলো। খারিজ হয়ে গেল হাসিন জাহানের করা খোরপোশের আবেদন। হাসিনকে কোনো খোরপোশ দিতে হবে না। তবে মেয়ের খরচ বাবদ মাসে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা দিতে হবে শামিকে।

শামি অবশ্য শুরুতেই জানিয়ে দিয়েছিলেন মেয়ের খরচ দিতে তাঁর কোনো অসুবিধা নেই। জানা গেছে, শামির কাছ থেকে খোরপোশ বাবদ ৭ লক্ষ টাকা দাবি করেছিলেন হাসিন। আরো ৩ লক্ষ টাকা দাবি করেছিলেন মেয়ের পড়াশোনার খরচ বাবদ। হাসিনের আইনজীবী জাকির হোসেন দাবি করেন, শামি বছরে ১০ কোটি টাকা আয় করেন। ফলে তাঁর থেকে শামিকে মাসিক ১০ লক্ষ টাকা দেওয়াটা খুব একটা কঠিন হবে না।

কিন্তু শামির আয় সম্পর্কে যে দাবি হাসিনের আইনজীবী করেছেন তাঁর স্বপক্ষে কোনও প্রমাণ তিনি দেখাতে পারেননি। উল্টো শামির আইনজীবী দাবি করেন, ‘আমাদের কাছে প্রমাণ আছে হাসিন আবার মডেলিং এবং অভিনয় জীবনে ফিরে গেছেন। বলিউডের একটি ছবিতেও তাঁকে দেখা যাবে। সুতরাং আয়ের অভাব তাঁর হওয়ার কথা নয়।’

এই যুক্তির পাল্টা হিসেবে হাসিনের আইনজীবী বলেন, এখনো স্থায়ী কোনো কাজ পাননি হাসিন, বরং এখনো কাজের খোঁজ চালাচ্ছেন তিনি। এখনই খোরপোশ বন্ধ হলে তাঁর মক্কেলকে সমস্যায় পড়তে হবে। যদিও তাঁর যুক্তিতে শিলমোহর দেয়নি আদালত। হাসিনের খোরপোশ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন হাসিন।  

খোরপোশ না দিতে হলেও মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ মাসে ৮০ হাজার টাকা দিতে হবে শামিকে।বৃহস্পতিবার আলিপুর আদালত এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।


তামিমের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচে হাতের কব্জিতে আঘাত পাওয়া জাতীয়
বিস্তারিত
টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান
ক্রিকেটে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়া মানেই অন্যরকম উত্তেজনা। অন্যরকম শিহরণ জাগায়।
বিস্তারিত
লেবাননকে ৮-০ গোলে হারাল বাংলাদেশ
এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে
বিস্তারিত
ভারতের জন্য কেন বাড়তি সুবিধা,
ভারত এশিয়া কাপের সব ম্যাচ খেলবে দুবাইয়ে। অথচ বাকি দলগুলো
বিস্তারিত
এশিয়া কাপ নিয়ে আমার অনেক
এশিয়া কাপের ১৪তম আসরে তামিম ইকবাল যে বীরত্ব দেখিয়েছে সেটি
বিস্তারিত
ভারতকে ভয় ধরিয়ে দিয়েছিল হংকং!
হংকংয়ের বিরুদ্ধে এমন পারফরম্যান্স আশা করেননি ভারতীয়রা। আরও অনেক খারাপ
বিস্তারিত