আদালতে জিতলেন শামি, মডেলিংই কাল হলো হাসিনের

মডেলিং এবং অভিনয়ের জীবনে ফিরে যাওয়াই কাল হলো হাসিন জাহানের। অভিনয় করেন, এমন স্ত্রীকে খোরপোশ দেওয়ার প্রয়োজন কী? মোহাম্মদ শামির আইনজীবীর এই যুক্তিতেই বাজিমাত হলো। খারিজ হয়ে গেল হাসিন জাহানের করা খোরপোশের আবেদন। হাসিনকে কোনো খোরপোশ দিতে হবে না। তবে মেয়ের খরচ বাবদ মাসে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা দিতে হবে শামিকে।

শামি অবশ্য শুরুতেই জানিয়ে দিয়েছিলেন মেয়ের খরচ দিতে তাঁর কোনো অসুবিধা নেই। জানা গেছে, শামির কাছ থেকে খোরপোশ বাবদ ৭ লক্ষ টাকা দাবি করেছিলেন হাসিন। আরো ৩ লক্ষ টাকা দাবি করেছিলেন মেয়ের পড়াশোনার খরচ বাবদ। হাসিনের আইনজীবী জাকির হোসেন দাবি করেন, শামি বছরে ১০ কোটি টাকা আয় করেন। ফলে তাঁর থেকে শামিকে মাসিক ১০ লক্ষ টাকা দেওয়াটা খুব একটা কঠিন হবে না।

কিন্তু শামির আয় সম্পর্কে যে দাবি হাসিনের আইনজীবী করেছেন তাঁর স্বপক্ষে কোনও প্রমাণ তিনি দেখাতে পারেননি। উল্টো শামির আইনজীবী দাবি করেন, ‘আমাদের কাছে প্রমাণ আছে হাসিন আবার মডেলিং এবং অভিনয় জীবনে ফিরে গেছেন। বলিউডের একটি ছবিতেও তাঁকে দেখা যাবে। সুতরাং আয়ের অভাব তাঁর হওয়ার কথা নয়।’

এই যুক্তির পাল্টা হিসেবে হাসিনের আইনজীবী বলেন, এখনো স্থায়ী কোনো কাজ পাননি হাসিন, বরং এখনো কাজের খোঁজ চালাচ্ছেন তিনি। এখনই খোরপোশ বন্ধ হলে তাঁর মক্কেলকে সমস্যায় পড়তে হবে। যদিও তাঁর যুক্তিতে শিলমোহর দেয়নি আদালত। হাসিনের খোরপোশ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন হাসিন।  

খোরপোশ না দিতে হলেও মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ মাসে ৮০ হাজার টাকা দিতে হবে শামিকে।বৃহস্পতিবার আলিপুর আদালত এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভাগ্য ফেরাতে
স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভাগ্য পরিবর্তনের লক্ষ্য নিয়ে শনিবার সেন্ট
বিস্তারিত
ডি ভিলিয়ার্স দক্ষ, তবে জাদুকর
টানা তিন ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় নিচে চলে গেছে রংপুর
বিস্তারিত
লিভারপুল দলটি চোকার নয় :
এবারের মৌসুমে দীর্ঘদিনের শিরোপা খরা কাটিয়ে প্রিমিয়ার লিগে শীর্ষস্থানটি ঠিকই
বিস্তারিত
রংপুরকে হারিয়ে সিলেটের দ্বিতীয় জয়
বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে ২৭ রানে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ
বিস্তারিত
কুমিল্লার কাছে পাত্তাই পেল না
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঘরের মাঠেও পাত্তা পেল না সিলেট
বিস্তারিত
কোহলির পর ধোনির ব্যাটে জিতল
অধিনায়ক বিরাট কোহলির সেঞ্চুরি (১০৪) ও সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং
বিস্তারিত