গণতন্ত্রকে ‌‌‌‌‌‘পবিত্র’ করতে বললেন ইনু

বিএনপি নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘দুষ্কর্ম আড়াল করার চেষ্টা করবেন না। দুষ্কর্ম স্বীকার করুন, অপরাধীদের জেলে পাঠান, গণতন্ত্রকে পবিত্র করুন।’

শনিবার (১৮ আগস্ট) কুষ্টিয়া মিরপুর উপজেলা মিলনায়তনে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার পতনের হুংকারকারীরা এখনো বঙ্গবন্ধু খুনের রাজনীতি বহন করে চলেছে। তারা এখনো চক্রান্ত ও ষড়যন্ত্রের পথেই আছে। সুতরাং, দেশবাসী এসব হুংকারকারী সম্পর্কে সতর্ক থাকুন এবং যথাসময়ে নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহণ করুন।

মন্ত্রী বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, দুষ্কর্ম আড়াল না করে দুষ্কর্ম স্বীকার করুন। গণতন্ত্রকে পবিত্র করুন। চলমান অবস্থায় নির্বাচনের আগে এসব দুষ্কর্মের রাজনীতির সঙ্গে যারা আছেন তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

তারপরও এসব দুষ্কর্মের হোতারা গণতান্ত্রিক নির্বাচনের আড়ালে বাংলাদেশের রাজনীতিতে থাকার একটা লাইসেন্স সংগ্রহ করার চেষ্টা করছে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ মতবিনিময় সভায় উপস্থিত শিক্ষক, কর্মকর্তাসহ প্রমুখ।


বিএনপির মনোনয়নপত্র কিনলেন হুদার মেয়ে
বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা আওয়ামী লীগের মনোনয়ন চাইলেও
বিস্তারিত
নির্বাচনের তারিখ পেছানোর পক্ষে নয়
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ যেন আর পেছানো না হয়
বিস্তারিত
নির্বাচন তিন সপ্তাহ পেছানোর দাবি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন তিন সপ্তাহ পেছানোর দাবি জানিয়েছেন
বিস্তারিত
পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে সরকার: রিজভী
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বিনা
বিস্তারিত
পাবনায় ২০ দলীয় জোটের প্রার্থী
জোট আর ভোটের জটিল সমীকরণে পাবনায় মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব দেখা দিয়েছে
বিস্তারিত
পুলিশ-বিএনপি সংঘর্ষ, নয়াপল্টন রণক্ষেত্র
বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ চলছে। সংঘর্ষে বিএনপির কেন্দ্রীয়
বিস্তারিত