গণতন্ত্রকে ‌‌‌‌‌‘পবিত্র’ করতে বললেন ইনু

বিএনপি নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘দুষ্কর্ম আড়াল করার চেষ্টা করবেন না। দুষ্কর্ম স্বীকার করুন, অপরাধীদের জেলে পাঠান, গণতন্ত্রকে পবিত্র করুন।’

শনিবার (১৮ আগস্ট) কুষ্টিয়া মিরপুর উপজেলা মিলনায়তনে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার পতনের হুংকারকারীরা এখনো বঙ্গবন্ধু খুনের রাজনীতি বহন করে চলেছে। তারা এখনো চক্রান্ত ও ষড়যন্ত্রের পথেই আছে। সুতরাং, দেশবাসী এসব হুংকারকারী সম্পর্কে সতর্ক থাকুন এবং যথাসময়ে নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহণ করুন।

মন্ত্রী বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, দুষ্কর্ম আড়াল না করে দুষ্কর্ম স্বীকার করুন। গণতন্ত্রকে পবিত্র করুন। চলমান অবস্থায় নির্বাচনের আগে এসব দুষ্কর্মের রাজনীতির সঙ্গে যারা আছেন তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

তারপরও এসব দুষ্কর্মের হোতারা গণতান্ত্রিক নির্বাচনের আড়ালে বাংলাদেশের রাজনীতিতে থাকার একটা লাইসেন্স সংগ্রহ করার চেষ্টা করছে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ মতবিনিময় সভায় উপস্থিত শিক্ষক, কর্মকর্তাসহ প্রমুখ।


শনিবার সাংগঠনিক সফরে সড়কপথে কক্সবাজার
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী
বিস্তারিত
একদিন না একদিন কাঠগড়ায় দাঁড়াতে
সকল রাজনৈতিক দলের সঙ্গে কথা বলে একটা সুষ্ঠু, অবাধ গ্রহণযোগ্য
বিস্তারিত
বাম জোটের মিছিলে পুলিশের লাঠিপেটা,
বাম গণতান্ত্রিক জোটের নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচি পুলিশের বাধায় পন্ড
বিস্তারিত
‘ভোটা ছাড়া নির্বাচন করলে একদিনও
কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন,
বিস্তারিত
উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকায়
আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে আবারো নৌকায় ভোট দেওয়ার
বিস্তারিত
‘দুর্নীতি লুকাতে ডিজিটাল নিরাপত্তা আইন’
গণমাধ্যমের হাত-পা বেঁধে ফেলতে বির্তকিত ডিজিটাল নিরাপত্তা আইন পাস করা
বিস্তারিত