আমাকে বেশি পছন্দ করে শ্রাবন্তী : তাসকিন

শ্রাবন্তী চ্যাটার্জি ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। নজরকাড়া সুন্দরী এই অভিনেত্রী শুধু কলকাতায়ই নয়, বাংলাদেশেও দারুণ জনপ্রিয়। বিশেষ করে শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করে ব্যাপক গ্রহণযোগ্যতা পান তিনি।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশের একটি ছবিতেও কাজ করেছেন সম্প্রতি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটির নাম ‘যদি একদিন’। এতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন সংগীত তারকা ও ছোট পর্দার অভিনেতা তাহসান এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

‘যদি একদিন’ ছবিতে একসঙ্গে কাজের সুবাদে শ্রবান্তীর সঙ্গে তাহসান ও তাসকিন দুজনেরই সম্পর্ক ভালো। কিন্তু দু’জনের মধ্যে কাকে বেশি পছন্দ করেন শ্রাবন্তী? প্রশ্নটা শ্রাবন্তীকে নয়, করা হয়েছে তাসকিনকে। আর উত্তরে তিনি নিজের কথাই বললেন।

‘সেন্স অব হিউমার’ নামক অনুষ্ঠানে এসে তাসকিন বলেন, তাহসান ভাই অনেক উৎসাহ দেন। অভিনয়ের ব্যাপারে, নীতি-আদর্শের ব্যাপারে, তার সঙ্গে কথা বলে সবসময়ই ভালো লাগে। কিন্তু মেজাজ কিংবা স্বতঃস্ফূর্ততার দিক থেকে উনার চেয়ে আমি এগিয়ে। এবং আমার কাছে মনে হয়, তাহসান ভাইয়ের চেয়ে শ্রাবন্তী আমাকে বেশি পছন্দ করে।

কিন্তু তাসকিন কীভাবে বুঝলেন তাকেই বেশি পছন্দ করেন শ্রাবন্তী? উত্তরে তাসকিন বলেন, ‘যদি একদিন’ ছবিতে একটি দৃশ্য আছে, যেখানে আমি গাড়ি চালাচ্ছি আর শ্রাবন্তী আমার পাশে বসে আমার চুল নিয়ে খেলা করছে। তো সেই দৃশ্যের শট শেষ হয়ে যাওয়ার পরও আমি দেখলাম শ্রাবন্তী আমার চুল ধরছে, নাড়ছে। এটা থেকেই মনে হয়েছে যে সে আমাকে বেশি পছন্দ করে।


শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত
ধরা পড়ল নুসরতের প্লাস্টিক সার্জারি!
ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যাঁরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে
বিস্তারিত
শাকিব খানের ছবি থেকে বাদ
ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা
বিস্তারিত
এক মাসে কোটিপতি শাকিব ও
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমায় রাজ করছেন ঢালিউড কিং
বিস্তারিত