আমাকে বেশি পছন্দ করে শ্রাবন্তী : তাসকিন

শ্রাবন্তী চ্যাটার্জি ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। নজরকাড়া সুন্দরী এই অভিনেত্রী শুধু কলকাতায়ই নয়, বাংলাদেশেও দারুণ জনপ্রিয়। বিশেষ করে শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করে ব্যাপক গ্রহণযোগ্যতা পান তিনি।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশের একটি ছবিতেও কাজ করেছেন সম্প্রতি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটির নাম ‘যদি একদিন’। এতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন সংগীত তারকা ও ছোট পর্দার অভিনেতা তাহসান এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

‘যদি একদিন’ ছবিতে একসঙ্গে কাজের সুবাদে শ্রবান্তীর সঙ্গে তাহসান ও তাসকিন দুজনেরই সম্পর্ক ভালো। কিন্তু দু’জনের মধ্যে কাকে বেশি পছন্দ করেন শ্রাবন্তী? প্রশ্নটা শ্রাবন্তীকে নয়, করা হয়েছে তাসকিনকে। আর উত্তরে তিনি নিজের কথাই বললেন।

‘সেন্স অব হিউমার’ নামক অনুষ্ঠানে এসে তাসকিন বলেন, তাহসান ভাই অনেক উৎসাহ দেন। অভিনয়ের ব্যাপারে, নীতি-আদর্শের ব্যাপারে, তার সঙ্গে কথা বলে সবসময়ই ভালো লাগে। কিন্তু মেজাজ কিংবা স্বতঃস্ফূর্ততার দিক থেকে উনার চেয়ে আমি এগিয়ে। এবং আমার কাছে মনে হয়, তাহসান ভাইয়ের চেয়ে শ্রাবন্তী আমাকে বেশি পছন্দ করে।

কিন্তু তাসকিন কীভাবে বুঝলেন তাকেই বেশি পছন্দ করেন শ্রাবন্তী? উত্তরে তাসকিন বলেন, ‘যদি একদিন’ ছবিতে একটি দৃশ্য আছে, যেখানে আমি গাড়ি চালাচ্ছি আর শ্রাবন্তী আমার পাশে বসে আমার চুল নিয়ে খেলা করছে। তো সেই দৃশ্যের শট শেষ হয়ে যাওয়ার পরও আমি দেখলাম শ্রাবন্তী আমার চুল ধরছে, নাড়ছে। এটা থেকেই মনে হয়েছে যে সে আমাকে বেশি পছন্দ করে।


পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে মারার
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত সিনেমা ‘দহন’। কাজ শেষে
বিস্তারিত
শুভশ্রীর উদ্দাম নাচে মাতল নেটদুনিয়া
রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের সময় তাদের দুজনের নাচের ভিডিও ভাইরাল
বিস্তারিত
আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন
চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ
বিস্তারিত
সেরা চলচ্চিত্র বাংলাদেশের ‌‘সত্তা’
সেরা চলচ্চিত্র (বাংলাদেশ) পুরষ্কার দেয়া হয় সত্তা চলচ্চিত্রকে। পুরষ্কার গ্রহণ
বিস্তারিত
আমজাদ হোসেনের অবস্থার অবনতি
বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেন আইসিইউ’তে। আজ তার
বিস্তারিত
ফেসবুকে ভুয়া আইডি, সতর্ক করলেন
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। একের পর এক নাটকে
বিস্তারিত