আমাকে বেশি পছন্দ করে শ্রাবন্তী : তাসকিন

শ্রাবন্তী চ্যাটার্জি ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। নজরকাড়া সুন্দরী এই অভিনেত্রী শুধু কলকাতায়ই নয়, বাংলাদেশেও দারুণ জনপ্রিয়। বিশেষ করে শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করে ব্যাপক গ্রহণযোগ্যতা পান তিনি।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশের একটি ছবিতেও কাজ করেছেন সম্প্রতি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটির নাম ‘যদি একদিন’। এতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন সংগীত তারকা ও ছোট পর্দার অভিনেতা তাহসান এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

‘যদি একদিন’ ছবিতে একসঙ্গে কাজের সুবাদে শ্রবান্তীর সঙ্গে তাহসান ও তাসকিন দুজনেরই সম্পর্ক ভালো। কিন্তু দু’জনের মধ্যে কাকে বেশি পছন্দ করেন শ্রাবন্তী? প্রশ্নটা শ্রাবন্তীকে নয়, করা হয়েছে তাসকিনকে। আর উত্তরে তিনি নিজের কথাই বললেন।

‘সেন্স অব হিউমার’ নামক অনুষ্ঠানে এসে তাসকিন বলেন, তাহসান ভাই অনেক উৎসাহ দেন। অভিনয়ের ব্যাপারে, নীতি-আদর্শের ব্যাপারে, তার সঙ্গে কথা বলে সবসময়ই ভালো লাগে। কিন্তু মেজাজ কিংবা স্বতঃস্ফূর্ততার দিক থেকে উনার চেয়ে আমি এগিয়ে। এবং আমার কাছে মনে হয়, তাহসান ভাইয়ের চেয়ে শ্রাবন্তী আমাকে বেশি পছন্দ করে।

কিন্তু তাসকিন কীভাবে বুঝলেন তাকেই বেশি পছন্দ করেন শ্রাবন্তী? উত্তরে তাসকিন বলেন, ‘যদি একদিন’ ছবিতে একটি দৃশ্য আছে, যেখানে আমি গাড়ি চালাচ্ছি আর শ্রাবন্তী আমার পাশে বসে আমার চুল নিয়ে খেলা করছে। তো সেই দৃশ্যের শট শেষ হয়ে যাওয়ার পরও আমি দেখলাম শ্রাবন্তী আমার চুল ধরছে, নাড়ছে। এটা থেকেই মনে হয়েছে যে সে আমাকে বেশি পছন্দ করে।


সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত
মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে
বিস্তারিত
আলিফ আহসানের ‘মনের মাঝে তুমি’
ছোটবেলা থেকে গানের নেশা আলিফ আহসানের। বাবা-মায়ের প্রেরণায় ছোট থাকতেই
বিস্তারিত