প্রেম-বিরহে ভাসালেন তাহসান-শ্রাবন্তী (ভিডিও)

প্রেম-বিরহে ভাসালেন তাহসান-শ্রাবন্তী। তাদের অভিনীত ‘যদি একদিন’ সিনেমার প্রথম গান ‘আমি পারবো না তোমার হতে’ ইউটিউবে প্রকাশ হয়েছে শনিবার রাতে। দ্বৈতভাবে গানটি গেয়েছেন তাহসান খান ও কোনাল। সিনেমাটি নির্মাণ করেছেন ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’ নির্মাতা মোস্তফা কামাল রাজ।

মাহমুদ মানজুরের কথায় গানের সংগীত করেছেন নাভেদ পারভেজ। প্রকাশের পর থেকেই ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা পাচ্ছে ‘যদি একদিন’-এর প্রথম গান। সাড়ে চার মিনিটের এই গানে ফুটে উঠেছে অন্যরকম প্রেম-বিরহের জমজমাট এক গল্প।

গানের কণ্ঠ দেয়ার পাশাপাশি এখানে দেখা গেছে ছবির নায়ক তাহসানকে। এই প্রথম সিনেমার গানে তার উপস্থিতি যোগ করেছে ভিন্নমাত্রা। সঙ্গে আছে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তারকা তাসকিন রহমান। তাদের উপস্থিতি ও মনোরম লোকেশন গানটি ভিন্নমাত্রা যোগ করেছে।

‘যদি একদিন’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় কাজ করলেন তাহসান। এর আগে তিনি গায়ক, সুরকার ও নাটকে অভিনয় করে সাফল্য পেয়েছে। ছবির শুটিং শেষ। তার ক্যারিয়ারের প্রথম সিনেমা নিয়ে এই তারকা বলেন, ‘সবকিছু ঢেলে দিয়েই এই ছবিতে কাজ করেছি। কাজ করে আমি এতটাই তৃপ্ত যে বলে বোঝানো যাবে না। অনেক দিন থেকেই এমন কাজের জন্য অপেক্ষা করছিলাম।’

বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নির্মাতা রাজের ইচ্ছে, নভেম্বর মাসে তিনি ছবিটি মুক্তি দেবেন। বললেন, ‘যদি একদিন’ ছবি আমার স্বপ্নের প্রজেক্ট। এই ছবির কাজগুলো নিখুঁতভাবে করতে কার্পণ্য করিনি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’। চিত্রনাট্য লিখেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবং আসাদ জামান। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন রাইসা, সাবেরী আলম, মিলি বাসার, নাজিবা বাসার, ফখরুল বাসার প্রমুখ।


বরগুনার ঘটনা নিয়ে সজল-শখ
ফের একসঙ্গে জুটি হয়ে আসছেন আব্দুন নূর সজল ও আনিকা
বিস্তারিত
অসুস্থতা নিয়েও শুটিংয়ে শাকিব
কাজের প্রতি সততা ও দায়বোধ থাকলে দুনিয়ার কিছুই আর বাঁধা
বিস্তারিত
বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত
শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত