দুই ঘণ্টা কারাগারে ছিলেন অভিনেত্রী ভাবনা!

টানা দুই ঘণ্টা ‘কারাগারে’ ছিলেন অভিনেত্রী ভাবনা! অবশ্য শুটিংয়ের প্রয়োজনে তিনি কারাগারে গিয়েছিলেন। শনিবার (১৮ আগস্ট) রাজধানীর মতিঝিল থানায় শুটিং করেছেন।

অপরাধী মেয়েরা যে কক্ষে থাকে, সেখানে শুটিং করতে হয়েছে তাঁকে। এবারই প্রথমবারের মতো থানায় অভিনয় করেছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে ভাবনা বলেন, ‘আমি কখনো চাই না আমার কোনো শত্রুও কখনো জেলে যাক। মেয়েরা যে কারাগারে থাকে, সেখানে আমি শুটিং করেছিলাম। টানা দুই ঘণ্টা আমাকে শুটিং করতে হয়েছিল। অন্য রকম অভিজ্ঞতা হয়েছে। অনেক কষ্টকর ছিল শুটিং।’

আনিসুল হকের ‘একাকী একটি মেয়ে’ উপন্যাস অবলম্বনে নাটক নির্মাণ করছেন যৌথভাবে সৈয়দা নীলিমা দোলা ও রজত তন্ময়। নাটকটিতে শিমু চরিত্রে অভিনয় করছেন ভাবনা। গল্পের প্রয়োজনে কারাগারে শুটিং করতে হয়েছিল ভাবনাকে। 

উপন্যাসের চরিত্রে শিমুর প্রতি এক ধরনের ভালোলাগা ভাবনার তৈরি হয়েছে বলেও জানিয়েছেন। তিনি বলেন, ‘অসাধারণ গল্প। শিমুর মধ্যেই ডুবে আছি আমি। আজও ঢাকা শহরের অনেক রাস্তায় শুটিং করছি। কম দামি হোটেলে খাচ্ছি। রাস্তা পার হচ্ছি। ভিন্ন রকম অভিজ্ঞতা হচ্ছে।’

নাটকটির গল্পে দেখা যাবে, রংপুর থেকে একটি মেয়ে ঢাকায় আসে চাকরির ইন্টারভিউ দিতে। চাচার বাসায় তার ওঠার কথা। কিন্তু সে বাসায় গিয়ে দেখে চাচার বাসায় কেউ নেই। বাধ্য হয়ে হোটেলে থাকার সিদ্ধান্ত নেয় সে। একা মেয়ে, তাই ভালো হোটেলে থাকার অনুমতি পায় না সে। পরে কমমূল্যের হোটেলে রাতে থাকার জন্য উঠে সে। এরপর শুরু মেয়েটার জীবনের অন্য রকম সংগ্রাম।

আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা সৈয়দা নীলিমা দোলা ও রজত তন্ময়।


শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত
ধরা পড়ল নুসরতের প্লাস্টিক সার্জারি!
ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যাঁরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে
বিস্তারিত
শাকিব খানের ছবি থেকে বাদ
ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা
বিস্তারিত
এক মাসে কোটিপতি শাকিব ও
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমায় রাজ করছেন ঢালিউড কিং
বিস্তারিত