দেশে গ্যালাক্সি নোট নাইন উন্মোচন করল স্যামসাং

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস নোট নাইন প্রি-অর্ডারের জন্য রাজধানীতে রবির কর্পোরেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। বহুল প্রতিক্ষিত এ ডিভাইসটির উন্মোচন অনুষ্ঠানে অংশীদার হিসেবে স্যামসাং মোবাইল বাংলাদেশের সঙ্গে কাজ করেছে দেশের ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি। 

উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, হেড অব মোবাইল মুইদুর রহমান, হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসেন এবং রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

এরই মধ্যে আন্তর্জাতিক বাজারে গ্যালাক্সি নোট নাইনের প্রি-অর্ডার ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে, আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশে ১৩ আগস্ট থেকে শুরু হয়ে ২ সেপ্টেম্বর পর্যন্ত প্রি-অর্ডারের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ৯৪ হাজার ৯০০ টাকা মূল্যের গালাক্সি নোট নাইন অগ্রিম বুকিং দিতে হলে আগ্রহী ক্রেতাদের ১০ হাজার টাকা জমা দিতে হবে। প্রি-অর্ডার দেওয়া ক্রেতারা নোট নাইনের সঙ্গে উপহার হিসেবে পাবেন একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার কিংবা একটি ওয়্যারলেস চার্জার। এছাড়া রয়েছে শূন্য শতাংশ সুদে সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধার পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। 

উল্লেখ্য, ক্রেতারা বিকাশ দিয়ে পেমেন্ট করলে ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪ হাজার ২৪৫ টাকা ক্যাশব্যাকের সুযোগ পাবেন।  প্রি-অর্ডার করতে ভিজিট করতে হবে Pre-ordernote9.com; robishop.com.bd/Samsung-Galaxy-note-9; grameenphone.com/shop/pre-order/devices/phones; pickaboo.com/note-9 এ ঠিকানায়।


ঐক্যবদ্ধভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে সোমবার বিকালে মোস্তাফা
বিস্তারিত
বাণিজ্য মেলায় ওয়ালটন স্মার্টফোনে ডিসকাউন্ট
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্মার্টফোন ক্রয়ে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট
বিস্তারিত
‘আমার গ্রাম-আমার শহর’ ও ‘তারুণ্যের
মন্ত্রিপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের সহযোগিতায় এটুআই-ইনোভেট ফর
বিস্তারিত
২০১৯ সালে ডিজিটালাইজেশনে প্রভাব ফেলবে
টেলিনরের গবেষণা অনুযায়ী, ২০১৯ সালে আমাদের পণ্য ও সেবা ব্যবহার,
বিস্তারিত
‘জাতীয় উন্নয়নে অন্যতম চালিকা শক্তি
তথ্যপ্রযুক্তি পরামর্শক ও সফটওয়্যার সল্যুশন কোম্পানি ইজেনারেশন শনিবার রাজধানীর ব্র্যাক
বিস্তারিত
ফাইভজি চিপ দেখালো ইন্টেল
১০ ন্যানোমিটারের ফাইভজি চিপ দেখিয়েছে ইন্টেল। চিপটির কোড নেইম দেওয়া
বিস্তারিত