‘প্রেমিক বিশু পাগলা’ মিশু

নলডাঙা গ্রামের বিশুর সঙ্গে ফেইসবুকে বন্ধুত্ব হয় জাপানি মেয়ে ফিয়োনার। অতঃপর এক সময় তাদের সম্পর্ক রূপ নেয় প্রেমে। প্রায় সময় বিশুকে ভিডিও কলে ফিয়োনার সঙ্গে কথা বলতে দেখা যায়। গ্রামের মানুষের মধ্যে বিষয়টা জানাজানি হলে চলতে থাকে কানাঘুষা। কিন্তু বিপত্তি বাধে বিশুর বিয়ে ঠিক হয়ে আছে বাবা-মায়ের পছন্দ করা মেয়ে এশার সঙ্গে। এশা নিজেও বিশুকে খুব ভালোবাসে। কিন্তু বিশু ফিয়োনাকেই বিয়ে করতে চায়।

একদিকে বিশু অন্যদিকে বাবা-মা যখন তাদের সিদ্ধান্তে অনড়, বিশুকে শর্ত দেওয়া হয় এক সপ্তাহের মধ্যে ফিয়োনাকে হাজির করতে পারলে তার সঙ্গেই বিয়ে হবে। শর্তে রাজি হয় বিশু। শুরু হয় ফিয়োনাকে বরণ করার আয়োজন। শেষ পর্যন্ত দেখা যায় ফিয়োনা আসে না। আসলে ফিয়োনা বলে কেউ ছিল না। 

বিশু মিথ্যা নাটক করে যেন এশার সঙ্গে তার বিয়ে না হয়। বিশু বছরের ছয় মাস পাগল থাকে। তার সঙ্গে জড়িয়ে এশার জীবন নষ্ট হোক তা বিশু চায়নি। সব জানার পর এশা বিশুকে হাসিমুখে মেনে নেয়। এমনই এক গল্প নিয়ে ঈদের প্রথম দিন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘প্রেমিক বিশু পাগলা’। ইমেল হকের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মিশু সাব্বির, নাবিলা ও হিন্দোল রায়।


প্রধানমন্ত্রীর সফরসঙ্গী নায়ক রিয়াজ ও
জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি
বিস্তারিত
মাদাম তুসো জাদুঘরে সানি লিওন
বিতর্ক আর জনপ্রিয়তা যাকে সমানভাবে ঘিরে আছে, তিনি সানি লিওন।
বিস্তারিত
আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ
ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ দীর্ঘ চার
বিস্তারিত
গাঙচিল’র জমজমাট মহরত অনুষ্ঠিত
সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত
বিস্তারিত
সালমান শাহর স্মৃতি কখনও ভুলতে
‘সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না। তার সম্পর্কে
বিস্তারিত
যাদের হাতে উঠল অ্যামি অ্যাওয়ার্ড
সম্মানজনক অ্যামি অ্যাওয়ার্ডের এবারের আয়োজন শেষ হলো। সোমবার (১৭ সেপ্টেম্বর)
বিস্তারিত