প্রিয়াঙ্কাকে রেখেই চলে গেলেন নিক!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিক হয়েছে গত শনিবার। এদিন সকালে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে ‘রোকা’ অনুষ্ঠান হয়। এরপর রাতে মুম্বাইয়ের একটি পাঁচ তারা হোটেলে হয় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে  বাগদান অনুষ্ঠান। এরপর আরও কিছু ঘরোয়া আনুষ্ঠানিকতা শেষ হয় তাদের। এসব আনুষ্ঠানিকতা সেরে সোমবার প্রিয়াঙ্কাকে রেখেই আমেরিকার উদ্দেশ্যে উড়াল দিলেন হবু বর নিক। 

সোমবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নিকের উড়ে যাওয়ার ঠিক আগ মুহুর্তে  পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরেন নিক ও প্রিয়াঙ্কা। তবে নিক উড়ে গেলেও ভারতেই থেকে যান প্রিয়াঙ্কা।  নিকের চলে যাওয়ার আগে প্রিয়াঙ্কা মা, হবু স্বামী আর শ্বশুর-শাশুড়িকে নিয়ে রোববার মুম্বাইয়ের দর্শনীয় স্থানে বেড়াতে যান প্রিয়াঙ্কা। মুম্বাইয়ের আন্ধেরির সেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমে যান তাঁরা। এ সময় তাঁরা অনাথ আশ্রমের শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান, আনন্দ করেন। এখানকার এক কিশোরীর সঙ্গে প্রিয়াঙ্কা তাঁর ‘গুন্ডে’ ছবির ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানের সঙ্গে নেচেছেন।

সেখানে হবু স্ত্রীর নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নিক জোনাস। বাগদানের পর এবার তাদের বিয়েটা হচ্ছে কবে?এমন প্রশ্নই এখন বলিউড পাড়ায়। তবে তাদের বিয়ের তারিখের কিছু্ই এখনও বলিউড গণমাধ্যম জানাতে পারেনি। 


শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ
ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে
বিস্তারিত
আমি রাজনৈতিক মারপ্যাচের শিকার: হিরো
সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত সেলিব্রেটি হিরো আলম জামিনে মুক্ত হয়ে
বিস্তারিত
এবার দুই ক্যাটাগরিতে সেরা অভিনেতা
এম সুজন আকন: একের পর এক নাটক-টেলিছবিতে অভিনয় করে ছোট
বিস্তারিত
শ্রাবন্তী কি সত্যিই বিয়ে করে
গলায় মালা। কপালে তিলক। দু’জনে হাসি মুখে তাকিয়ে রয়েছেন সোজা
বিস্তারিত
বিকিনি পরে ক্যামেরায় নার্ভাস দীপ্তি
বহু অভিনেত্রীকেই অনস্ক্রিন বিকিনিতে দেখেছেন দর্শক। চরিত্রের প্রয়োজনে বিকিনি পরতে
বিস্তারিত
নতুন পরিচয়ে পরী!
বর্তমান সময়টায় পরীমনি মানেই তরুণ প্রজন্মের ঘুম হারাম। অভিনয়ের পাশাপাশি
বিস্তারিত