এনটিভিতে ‘বীথির বানান ভুল ছিল’

আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির জন্য নির্মিত হলো নাটক ‘বীথির বানান ভুল ছিল’। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ এবং অভিনেত্রী ও মডেল সাফা কবির। এছাড়াও মনিরা মিঠু একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

মাহতাব হোসেনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। ইউনিভার্সিটি শেষ করে চাকরি খোঁজা তরুণের প্রবহমান জীবনের গল্প উঠে এসেছে এই নাটকে। দৈনন্দিন চাকরির সন্ধান, লাইব্রেরি ওয়ার্কের পাশাপাশি বেঁচে থাকার তাগিদে টিউশনি- প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নে বিভোর একজন তরুণের এমনটাই রুটিন। আর এই ক্ষুদ্র রুটিন মাফিক জগতেও উঁকি দেয় ভালো লাগা, প্রেম; বিয়ের মতো রোমান্টিসিজম অথবা আকস্মিক চাকরি প্রাপ্তি কিংবা অপ্রাপ্তি। যেখান থেকে প্রসারিত হতে থাকে স্বপ্ন।

স্বপ্নের ভাঁজে ভাঁজে খেলে যায় বর্ণিল আনন্দ। কিন্তু শেষ পর্যন্ত প্রাপ্তির খাতাটা প্রেমিকার চিঠি কিংবা মোবাইল মেসেজ কতটুকু পূর্ণ করে দেবে? আসলেই কি পূর্ণতা আসবে একজন ইউনিভার্সিটি পাস করা তরুণের জীবনে? বদলে যাবে জীবন? নাকি শূন্যতাই থেকে যাবে? মোস্তফা কামাল রাজ জানালেন এমন ছোট ছোট বাঁকের সমন্বয়ে গড়ে ওঠা গল্পে নির্মিত হয়েছে ‘বীথির বানান ভুল ছিল’।

নাটকের গল্প হৃদয়গ্রাহী হবে, দর্শককে তুষ্ট করবে বলেও নির্মাতার অভিমত। বেঙ্গল টি নিবেদিত ‘বীথির বানান ভুল ছিল’ প্রচারিত হবে ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভির পর্দায়।


চলচ্চিত্র ব্যক্তিত্ব মুহম্মদ খসরুর প্রতি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আজ সর্বস্তরের মানুষ বাংলা চলচ্চিত্র
বিস্তারিত
সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত
মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে
বিস্তারিত