এনটিভিতে ‘বীথির বানান ভুল ছিল’

আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির জন্য নির্মিত হলো নাটক ‘বীথির বানান ভুল ছিল’। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ এবং অভিনেত্রী ও মডেল সাফা কবির। এছাড়াও মনিরা মিঠু একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

মাহতাব হোসেনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। ইউনিভার্সিটি শেষ করে চাকরি খোঁজা তরুণের প্রবহমান জীবনের গল্প উঠে এসেছে এই নাটকে। দৈনন্দিন চাকরির সন্ধান, লাইব্রেরি ওয়ার্কের পাশাপাশি বেঁচে থাকার তাগিদে টিউশনি- প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নে বিভোর একজন তরুণের এমনটাই রুটিন। আর এই ক্ষুদ্র রুটিন মাফিক জগতেও উঁকি দেয় ভালো লাগা, প্রেম; বিয়ের মতো রোমান্টিসিজম অথবা আকস্মিক চাকরি প্রাপ্তি কিংবা অপ্রাপ্তি। যেখান থেকে প্রসারিত হতে থাকে স্বপ্ন।

স্বপ্নের ভাঁজে ভাঁজে খেলে যায় বর্ণিল আনন্দ। কিন্তু শেষ পর্যন্ত প্রাপ্তির খাতাটা প্রেমিকার চিঠি কিংবা মোবাইল মেসেজ কতটুকু পূর্ণ করে দেবে? আসলেই কি পূর্ণতা আসবে একজন ইউনিভার্সিটি পাস করা তরুণের জীবনে? বদলে যাবে জীবন? নাকি শূন্যতাই থেকে যাবে? মোস্তফা কামাল রাজ জানালেন এমন ছোট ছোট বাঁকের সমন্বয়ে গড়ে ওঠা গল্পে নির্মিত হয়েছে ‘বীথির বানান ভুল ছিল’।

নাটকের গল্প হৃদয়গ্রাহী হবে, দর্শককে তুষ্ট করবে বলেও নির্মাতার অভিমত। বেঙ্গল টি নিবেদিত ‘বীথির বানান ভুল ছিল’ প্রচারিত হবে ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভির পর্দায়।


শাকিবকে টুইট করে শুভেচ্ছা জানালেন
ঢালিউড সুপারস্টার শাকিব খানকে টুইট করে শুভেচ্ছা জানালেন কলকাতার জনপ্রিয়
বিস্তারিত
ড্যানিয়েলের সঙ্গে সানি লিওনের উদ্দাম
নাচে দর্শক মাতোয়ারা করেছেন সানি লিওন এমন ছবি বেশ কয়েকবার
বিস্তারিত
সেই ‘পটাকা‍‍’র টাকা স্কুলে!
‘পটাকা’ শিরোনামের একটি গান দিয়ে এ বছরের এপ্রিলে গায়িকা হিসেবে
বিস্তারিত
আসছে তুর্কি সিরিয়াল ‘জান্নাত’-এর বাংলা
বাংলাদেশের টিভি পর্দায় আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’। ২০১৭
বিস্তারিত
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী নায়ক রিয়াজ ও
জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি
বিস্তারিত
মাদাম তুসো জাদুঘরে সানি লিওন
বিতর্ক আর জনপ্রিয়তা যাকে সমানভাবে ঘিরে আছে, তিনি সানি লিওন।
বিস্তারিত