এনটিভিতে ‘বীথির বানান ভুল ছিল’

আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির জন্য নির্মিত হলো নাটক ‘বীথির বানান ভুল ছিল’। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ এবং অভিনেত্রী ও মডেল সাফা কবির। এছাড়াও মনিরা মিঠু একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

মাহতাব হোসেনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। ইউনিভার্সিটি শেষ করে চাকরি খোঁজা তরুণের প্রবহমান জীবনের গল্প উঠে এসেছে এই নাটকে। দৈনন্দিন চাকরির সন্ধান, লাইব্রেরি ওয়ার্কের পাশাপাশি বেঁচে থাকার তাগিদে টিউশনি- প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নে বিভোর একজন তরুণের এমনটাই রুটিন। আর এই ক্ষুদ্র রুটিন মাফিক জগতেও উঁকি দেয় ভালো লাগা, প্রেম; বিয়ের মতো রোমান্টিসিজম অথবা আকস্মিক চাকরি প্রাপ্তি কিংবা অপ্রাপ্তি। যেখান থেকে প্রসারিত হতে থাকে স্বপ্ন।

স্বপ্নের ভাঁজে ভাঁজে খেলে যায় বর্ণিল আনন্দ। কিন্তু শেষ পর্যন্ত প্রাপ্তির খাতাটা প্রেমিকার চিঠি কিংবা মোবাইল মেসেজ কতটুকু পূর্ণ করে দেবে? আসলেই কি পূর্ণতা আসবে একজন ইউনিভার্সিটি পাস করা তরুণের জীবনে? বদলে যাবে জীবন? নাকি শূন্যতাই থেকে যাবে? মোস্তফা কামাল রাজ জানালেন এমন ছোট ছোট বাঁকের সমন্বয়ে গড়ে ওঠা গল্পে নির্মিত হয়েছে ‘বীথির বানান ভুল ছিল’।

নাটকের গল্প হৃদয়গ্রাহী হবে, দর্শককে তুষ্ট করবে বলেও নির্মাতার অভিমত। বেঙ্গল টি নিবেদিত ‘বীথির বানান ভুল ছিল’ প্রচারিত হবে ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভির পর্দায়।


ছবিতে দীপিকা-রণবীরের বিয়ে
দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর
বিস্তারিত
পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে মারার
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত সিনেমা ‘দহন’। কাজ শেষে
বিস্তারিত
শুভশ্রীর উদ্দাম নাচে মাতল নেটদুনিয়া
রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের সময় তাদের দুজনের নাচের ভিডিও ভাইরাল
বিস্তারিত
আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন
চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ
বিস্তারিত
সেরা চলচ্চিত্র বাংলাদেশের ‌‘সত্তা’
সেরা চলচ্চিত্র (বাংলাদেশ) পুরষ্কার দেয়া হয় সত্তা চলচ্চিত্রকে। পুরষ্কার গ্রহণ
বিস্তারিত
আমজাদ হোসেনের অবস্থার অবনতি
বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেন আইসিইউ’তে। আজ তার
বিস্তারিত