লা-লিগার ১০০ ম্যাচ দেখা যাবে সনি চ্যানেলে

লা লিগা বিশ্বের জনপ্রিয় লিগগুলোর মধ্যে একটি। গত সপ্তাহ থেকে মাঠে গড়িয়েছে এই লিগের নতুন মৌসুমের খেলা। কিন্তু ভারতীয় উপমহাদেশের কোনো টেলিভিশন চ্যানেল এবারের লা লিগার সম্প্রচার স্বত্ব না কেনায় এই অঞ্চলের দর্শকরা টেলিভিশনের পর্দায় গত সপ্তাহে অনুষ্ঠিত লা লিগার ম্যাচগুলো দেখতে পারেনি।

এতে ক্ষুব্ধ হন দর্শকরা। বিষয়টি উপলব্ধি করতে পেরে লা লিগার এবারের মৌসুমের অবশিষ্ট ম্যাচগুলো সম্প্রচার করার জন্য ফেসবুকের সঙ্গে সাবলাইসেন্সিং চুক্তি করেছে সনি পিকচার্স নেটওয়ার্ক। এতে লা লিগার ১০০টি ম্যাচ সম্প্রচার করবে সনি চ্যানেল। উল্লেখ্য, লা লিগায় মোট ম্যাচ ৩৮০টি।

এবারের মৌসুম শুরুর কিছুদিন আগে তিন বছরের জন্য ভারতীয় উপমহাদেশে লা লিগার সম্প্রচার স্বত্ব কিনে নেয় ফেসবুক। ব্যাপারটি নিয়ে অনে দর্শকই মনঃক্ষুণ্ণ হয়েছে। সেটি বুঝতে পেরে সনি পিকচার্স নেটওয়ার্কের সঙ্গেই সাবলাইসেন্সিং চুক্তি করছে ফেসবুক কর্তৃপক্ষ।

এর ফলে টেলিভিশনে লা লিগার ম্যাচ দেখতে পারবেন উপমহাদেশের দর্শকরা। তবে দর্শকদের জন্য দুঃসংবাদ হলো, সাবলাইসেন্সিং চুক্তি হলেও এবারের লা লিগার সব ম্যাচ সম্প্রচার করবে না সনি। ফেসবুকের সঙ্গে সনি পিকচার্স নেটওয়ার্কের নতুন চুক্তি অনুযায়ী স্প্যানিশ লা লিগার এবারের মৌসুমের কেবল ১০০টি গুরুত্বপূর্ণ ম্যাচ সম্প্রচার করবে তারা। যার মধ্যে রয়েছে এল ক্লাসিকো এবং মাদ্রিদ ডার্বির মতো ম্যাচগুলোও। 


বাংলাদেশকে ২৫৬ রানের চ্যালেঞ্জ দিল
এশিয়া কাপ শুরু হওয়ার আগে সাকিব আল হাসানের ফিটনেস নিয়ে
বিস্তারিত
হাফ সেঞ্চুরিয়ান হাসমতউল্লাহকে ফেরালেন রুবেল
অভিষেক ম্যাচে আবু হায়দার রনির পর বল হাতে জ্বলে উঠেছেন সাকিব
বিস্তারিত
সাকিবের তৃতীয় আঘাত, স্বস্তিতে বাংলাদেশ
অভিষিক্ত আবু হায়দার রনির পর বল হাতে জ্বলে উঠেছেন সাকিব
বিস্তারিত
অভিষেকেই আফগান শিবিরে জোড়া আঘাত
এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে আফগানিস্তান
বিস্তারিত
ফিল্ডিংয়ে বাংলাদেশ, শান্ত-রনির অভিষেক
এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) হাস্যকর নিয়মে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যেকার
বিস্তারিত
সুপার ফোরের লড়াই শুরু শুক্রবার
এশিয়া কাপের ১৪তম আসরে শেষ চার নিশ্চিত করেছে- ভারত, পাকিস্তান,
বিস্তারিত