লা-লিগার ১০০ ম্যাচ দেখা যাবে সনি চ্যানেলে

লা লিগা বিশ্বের জনপ্রিয় লিগগুলোর মধ্যে একটি। গত সপ্তাহ থেকে মাঠে গড়িয়েছে এই লিগের নতুন মৌসুমের খেলা। কিন্তু ভারতীয় উপমহাদেশের কোনো টেলিভিশন চ্যানেল এবারের লা লিগার সম্প্রচার স্বত্ব না কেনায় এই অঞ্চলের দর্শকরা টেলিভিশনের পর্দায় গত সপ্তাহে অনুষ্ঠিত লা লিগার ম্যাচগুলো দেখতে পারেনি।

এতে ক্ষুব্ধ হন দর্শকরা। বিষয়টি উপলব্ধি করতে পেরে লা লিগার এবারের মৌসুমের অবশিষ্ট ম্যাচগুলো সম্প্রচার করার জন্য ফেসবুকের সঙ্গে সাবলাইসেন্সিং চুক্তি করেছে সনি পিকচার্স নেটওয়ার্ক। এতে লা লিগার ১০০টি ম্যাচ সম্প্রচার করবে সনি চ্যানেল। উল্লেখ্য, লা লিগায় মোট ম্যাচ ৩৮০টি।

এবারের মৌসুম শুরুর কিছুদিন আগে তিন বছরের জন্য ভারতীয় উপমহাদেশে লা লিগার সম্প্রচার স্বত্ব কিনে নেয় ফেসবুক। ব্যাপারটি নিয়ে অনে দর্শকই মনঃক্ষুণ্ণ হয়েছে। সেটি বুঝতে পেরে সনি পিকচার্স নেটওয়ার্কের সঙ্গেই সাবলাইসেন্সিং চুক্তি করছে ফেসবুক কর্তৃপক্ষ।

এর ফলে টেলিভিশনে লা লিগার ম্যাচ দেখতে পারবেন উপমহাদেশের দর্শকরা। তবে দর্শকদের জন্য দুঃসংবাদ হলো, সাবলাইসেন্সিং চুক্তি হলেও এবারের লা লিগার সব ম্যাচ সম্প্রচার করবে না সনি। ফেসবুকের সঙ্গে সনি পিকচার্স নেটওয়ার্কের নতুন চুক্তি অনুযায়ী স্প্যানিশ লা লিগার এবারের মৌসুমের কেবল ১০০টি গুরুত্বপূর্ণ ম্যাচ সম্প্রচার করবে তারা। যার মধ্যে রয়েছে এল ক্লাসিকো এবং মাদ্রিদ ডার্বির মতো ম্যাচগুলোও। 


গোল্ডেন বুটজয়ী আঁখি পাচ্ছেন ঘর
দক্ষিণ এশিয়ার সেরা নারী ফুটবলার গোল্ডেন বুটজয়ী সিরাজগঞ্জের আঁখি খাতুন
বিস্তারিত
অঝোরে কাঁদলেন তাসকিন (ভিডিও)
বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত বলে বারবার জানিয়েছিলেন
বিস্তারিত
বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
বিশ্বকাপটা ক্রিকেটারদের কাছে স্বপ্নের টুর্নামেন্ট। এই বিশ্বকাপে খেলতেই কত সাধনা
বিস্তারিত
মালিঙ্গা-হার্দিকের সৌজন্যে কোহলিদের হারিয়ে তিনে
আগের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ের সরণিতে ফিরেছিল রয়েল
বিস্তারিত
আনুশকার গায়ে ধনির জার্সি! রহস্য
বছর খানেক ধরেই ইন্টারেনেটে ঘুরছে ছবিটা। আইপিএলের গত আসরে বেঙ্গালুরুর
বিস্তারিত
স্ত্রীকে নিয়ে শের-ই বাংলায় মিরাজ
দীর্ঘদিনের বান্ধবী রাবেয়া আক্তার প্রীতিকে কয়েকদিন আগে বিয়ে করেছেন ক্রিকেটার
বিস্তারিত