গান গাইলেন অপূর্ব ও মম

ছোটপর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও মম একসঙ্গে অনেক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। সেগুলো জনপ্রিয়তাও পেয়েছে। টিভি দর্শকের কাছে এই জুটির আলাদা একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। অভিনয়ের পাশাপাশি অপূর্ব গান গাইতে জানেন, এটা অনেকেরই জানা। তার কণ্ঠে গান প্রকাশও হয়েছে। তবে মমকে কখনো সেভাবে গাইতে দেখা যায়নি।

এবার সেই ঘটনাই ঘটলো। একসঙ্গে গান গেয়েছেন অপূর্ব ও মম। এশিয়ান টিভির ঈদ আয়োজন ‘সেলিব্রেটি ক্যাফে’-তে অংশ নিয়েছেন তারা। অনুষ্ঠানে অপূর্ব ও মম দুজনেই মুখোমুখি হয়েছিলেন মজার সব আয়োজনের। ঝটপট প্রশ্নের উত্তর দিয়েছেন তারা। গানও গেয়েছেন এই দুই তারকা।

অপূর্ব ও মম তাদের ঈদের নাটকগুলো নিয়ে খোলামেলা কথা বলেছেন এই ‘সেলিব্রেটি ক্যাফে’তে। জানিয়েছেন নিজেদের ভালো লাগার কাজের কথা।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর। প্রযোজনা করেছেন তানভীর তন্ময়। অপূর্ব-মম’র বিশেষ এ পর্বটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন শনিবার (২৫ আগস্ট) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে। 

‘সেলিব্রেটি ক্যাফে’ অনুষ্ঠানটি ইতোমধ্যেই দর্শকের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগের দুটি পর্বে অংশ নিয়েছিলেন সুপারস্টার শাকিব খান ও বুবলী এবং মোশাররফ করিম ও জুঁই।


আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত
‘গেম অব থ্রোনস’র শেষ মৌসুম
বহুল আলোচিত টিভি সিরিজ 'গেম অব থ্রোনস’-এর অষ্টম ও শেষ
বিস্তারিত