স্লিম ফিগারের শুকনা কাঠি আমি না: ফারিয়া

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন এখন মালেশিয়ায়। তবে মাঝেমধ্যে দেশে ফিরে নাটক-টেলিফিল্মে কাজ করেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। তাই অনেকে হয়ত ভাবছেন, ফারিয়াকে আবারও পর্দায় দেখা যাবে। তবে না, সেই আশায় জল ঢেলে দিলেন ফারিয়া। জানালেন, এই সফরে তিনি কোনো কাজ করবেন না। এমনকি স্পষ্টভাবে ঘোষণা দিয়েছেন যে, কেউ যেন তাকে কাজের জন্যও অনুরোধ না করে।


শুক্রবার (২৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, সম্মানিত মিডিয়ার ভাইয়েরা আমার, আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমাকে কোনো কাজের অনুরোধ করে লজ্জা দেবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি। ঈদ উদযাপন করতে এবং আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটানোর জন্য। আর এত্তগুলা খাওয়ার জন্য। তাই এই ছুটিতে কোনো কাজ করতে ইচ্ছুক না।


ফারিয়া আরও বলেন, মিডিয়ার কথিত স্লিম ফিগারের শুকনা কাঠিও আমি না, মাশাল্লাহ বড়ই স্বাস্থ্য আমার এখন। সুতরাং এই অবস্থায় আমি কোনো কাজ করতে চাই না। যখন ইচ্ছুক হবো, নিজেকে প্রস্তুত মনে হবে, তখন আমি নিজেই আপনাদের জানাবো। আমি এখন শুধুই আনন্দ করতে চাই আর মন ভরে খেতে চাই। এবং আমার ফ্যামিলি ও বন্ধুদের ভালোবাসা পেয়ে আহ্লাদে গদগদ হতে চাই।


ফারিয়া শাহরিন আরও বলেন, মিডিয়ার প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু, কিন্তু সবকিছু না। দয়া করে কেউ ফোন দিয়ে আমাকে আর পাগল বানাবেন না।


 


শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ
ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে
বিস্তারিত
আমি রাজনৈতিক মারপ্যাচের শিকার: হিরো
সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত সেলিব্রেটি হিরো আলম জামিনে মুক্ত হয়ে
বিস্তারিত
এবার দুই ক্যাটাগরিতে সেরা অভিনেতা
এম সুজন আকন: একের পর এক নাটক-টেলিছবিতে অভিনয় করে ছোট
বিস্তারিত
শ্রাবন্তী কি সত্যিই বিয়ে করে
গলায় মালা। কপালে তিলক। দু’জনে হাসি মুখে তাকিয়ে রয়েছেন সোজা
বিস্তারিত
বিকিনি পরে ক্যামেরায় নার্ভাস দীপ্তি
বহু অভিনেত্রীকেই অনস্ক্রিন বিকিনিতে দেখেছেন দর্শক। চরিত্রের প্রয়োজনে বিকিনি পরতে
বিস্তারিত
নতুন পরিচয়ে পরী!
বর্তমান সময়টায় পরীমনি মানেই তরুণ প্রজন্মের ঘুম হারাম। অভিনয়ের পাশাপাশি
বিস্তারিত