স্লিম ফিগারের শুকনা কাঠি আমি না: ফারিয়া

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন এখন মালেশিয়ায়। তবে মাঝেমধ্যে দেশে ফিরে নাটক-টেলিফিল্মে কাজ করেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। তাই অনেকে হয়ত ভাবছেন, ফারিয়াকে আবারও পর্দায় দেখা যাবে। তবে না, সেই আশায় জল ঢেলে দিলেন ফারিয়া। জানালেন, এই সফরে তিনি কোনো কাজ করবেন না। এমনকি স্পষ্টভাবে ঘোষণা দিয়েছেন যে, কেউ যেন তাকে কাজের জন্যও অনুরোধ না করে।


শুক্রবার (২৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, সম্মানিত মিডিয়ার ভাইয়েরা আমার, আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমাকে কোনো কাজের অনুরোধ করে লজ্জা দেবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি। ঈদ উদযাপন করতে এবং আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটানোর জন্য। আর এত্তগুলা খাওয়ার জন্য। তাই এই ছুটিতে কোনো কাজ করতে ইচ্ছুক না।


ফারিয়া আরও বলেন, মিডিয়ার কথিত স্লিম ফিগারের শুকনা কাঠিও আমি না, মাশাল্লাহ বড়ই স্বাস্থ্য আমার এখন। সুতরাং এই অবস্থায় আমি কোনো কাজ করতে চাই না। যখন ইচ্ছুক হবো, নিজেকে প্রস্তুত মনে হবে, তখন আমি নিজেই আপনাদের জানাবো। আমি এখন শুধুই আনন্দ করতে চাই আর মন ভরে খেতে চাই। এবং আমার ফ্যামিলি ও বন্ধুদের ভালোবাসা পেয়ে আহ্লাদে গদগদ হতে চাই।


ফারিয়া শাহরিন আরও বলেন, মিডিয়ার প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু, কিন্তু সবকিছু না। দয়া করে কেউ ফোন দিয়ে আমাকে আর পাগল বানাবেন না।


 


মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকে
চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে
বিস্তারিত
আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত