রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের পদবঞ্চিদের তালা

রাজশাহী মহানগরীর ছয়টি থানা ও তিনটি কলেজে ছাত্রদলের নতুন কমিটিতে ঠাঁই না পেয়ে বিএনপি কার্যালয়ে তালা দিয়েছেন ছাত্রদলের পদবঞ্চিতরা। রোববার (২৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে মহানগরীর মালোপাড়া ভুবন মোহন পার্ক এলাকার দলীয় কার্যালয়ে তালা দেওয়া হয়।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, কাউকে না জানিয়ে শনিবার রাতে মহানগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরিফুজ্জামান বলেন, ‘কমিটি ঘোষণা নিয়ে আমি মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা বলেছি। কিন্তু, মহানগর বিএনপির ওই দুই নেতা কমিটি ঘোষণা সম্পর্কে কিছু জানেন না বলে আমাকে জানান।’

তাই এর প্রতিবাদে রোববার মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন পদবঞ্চিত ছাত্রদল কর্মীরা।

ছাত্রদল নেতা আরিফুজ্জামান আরও বলেন, ‘মহানগরীতে বিএনপির থানা কার্যালগুলো ও পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেওয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেওয়া হয়েছে তারা যোগ্য না। এছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।’

দলীয় কার্যালয়ে তালা দেবার সময় মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক নাজমুল সাদ্দাত সোহানসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের তথ্য জানানো হয়।

প্রাথমিকভাবে মহানগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভর্মেন্ট ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।


গণমাধ্যম সম্পাদকদের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট
একাদশ জাতীয় সংসদ নির্বাচন ‍অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করতে গণমাধ্যম
বিস্তারিত
গণমাধ্যম সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের মতবিনিময়
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যমের সম্পাদকদের সঙ্গে মতবিনিময়
বিস্তারিত
বিএনপি নেত্রী নিপুণ রায়ের ৫
রাজধানীর নয়া পল্টনে সংঘর্ষের মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও
বিস্তারিত
দুই-তিন দিনের মধ্যে আ’লীগের মনোনয়ন
আগামী দুই-তিন দিনের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ
বিস্তারিত
'নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ প্রতিষ্ঠান'
নির্বাচন কমিশনকে (ইসি) সরকারের আজ্ঞাবহ প্রতিষ্ঠান বলে মন্তব্য করেছেন বিএনপির
বিস্তারিত
মির্জা ফখরুলকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম
ঢাকার নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের
বিস্তারিত