ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রীর মামলা

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। তার বিরুদ্ধে এবার নারী নির্যাতনের মামলা করলেন স্ত্রী সামিয়া শারমিন। 

ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে আজ রবিবার এই মামলাটি দায়ের করা হয়েছে।

মামলায় মোসাদ্দেকের বিরুদ্ধে পরকীয়া, স্ত্রীকে নির্যাতন এবং হুমকি প্রদানের বিষয়ে উল্লেখ করা হয়েছে। 

২০১২ সালের ২৮ অক্টোবর মোসাদ্দেকের সঙ্গে তার আপন খালাত বোন সামিয়া শারমিন সামিয়ার বিয়ে হয়। এর আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে সামিয়ার বাসায় মোসাদ্দেকের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। 

সামিয়ার পরিবারের অভিযোগ, বিয়ের পর কয়েক বছর ভালো কাটলেও যখনই মোসাদ্দেক সৈকত জাতীয় দলে নিয়মিতভাবে সুযোগ পাওয়ার পর থেকেই তার নৈতিক স্থলন ঘটতে শুরু করে। সামিয়ার বড় ভাই মোজাম্মেল কবির বলেন, মোসাদ্দেক ঘরে বন্ধুদের সঙ্গে মদ্যপান করত। একইসঙ্গে সে অন্য নারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল। বিষয়টি সামিয়ার নজরে আসলে তিনি প্রতিবাদ করেন। এর ফলশ্রুতিতে তার ওপর নানা নির্যাতন শুরু করেন মোসাদ্দেক।

বিষয়টি নিয়ে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে অবহিত করেন। সুজন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা জানান। গত ১৫ আগস্ট সেই বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন সামিয়াকে বৈঠকের কথা বলে বড় ভাইয়ের বাসা থেকে নিজের বাসায় নিয়ে যায় মোসাদ্দেক। তারপর সামিয়ার ওপর চালায় অকথ্য নির্যাতন। এরপরেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার সিদ্ধান্ত নেয় সামিয়া এবং তার পরিবার।

বাংলাদেশ জাতীয় দলের একের পর এক ক্রিকেটার নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন। এর মধ্যে রুবেল হোসেন, শাহাদত হোসেন রাজীব (কাজের মেয়ে নির্যাতন), আরাফাত সানি, আল-আমিন, সাব্বির রহমান, মোহাম্মদ শহীদ। কিছুদিন আগে একজন অল-রাউন্ডারের বিরুদ্ধে ফেসবুকে অভিযোগ করেন এক তরুণী। তারপর বিষয়টি আপোস-রফা করে ফেলায় আর বেশিদূর এগোয়নি।


মোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আসছে
বিস্তারিত
টেস্ট র‍্যাংকিংয়েও অজিদের পতন
বিগত কয়েক দশকের মধ্যে সবচেয়ে বাজে সময় কাটাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট
বিস্তারিত
স্ত্রীকে পাশে পেতে কোহলির আবেদনে
স্ত্রীকে পাশে পেতে কিছুদিন আগে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট
বিস্তারিত
সারা বিশ্ব থেকেই প্রস্তাব পাচ্ছেন
আগামী বছর জানুয়ারি থেকে আবারো কাজে ফেরার ব্যপারে আশাবাদ ব্যক্ত
বিস্তারিত
সিরিজে ডাবল লিড নিলো ইংল্যান্ড
শ্রীলংকার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ডাবল লিড নিলো সফরকারী
বিস্তারিত
নাম প্রত্যাহার: ভারতের বিপক্ষে খেলবেন
ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ থেকে নিজের নাম
বিস্তারিত