শাহানা কাজীর ‘শরতের সেই জ্যোৎস্না’

ঈদকে কেন্দ্র করে প্রতিবছরই সঙ্গীতশিল্পীরা নতুন নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে হাজির হন। এরই ধারাবাহিকতায় ভক্তদের ঈদের আনন্দে খানিকটা বাড়তি মাত্রা যোগ করলেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী।

ঈদুল আজহাকে কেন্দ্র করে শাহানা তার ইউটিউব চ্যানেলে ‘শরতের সেই জ্যোৎস্না’ শিরোনামে একটি গানের ভিডিও প্রকাশ করেছেন। গেল ২১ আগস্ট ভিডিওটি প্রকাশ করেন তিনি।

শাহানা কাজী বলেন, ‘ঈদ মানেই আনন্দ। আর এই আনন্দ দূর থেকে আমার শ্রোতা-দর্শকদের সঙ্গে ভাগাভাগি করতেই ভিডিওটি প্রকাশ করা হয়। আশা করি, দর্শক-শ্রোতারা গানটি দেখবেন, পছন্দ করবেন এবং বেশি বেশি শেয়ার করবেন।’

গত ঈদুল ফিতরেও শাহানা কাজী তার ইউটিউব চ্যানেলে ‘আমি সেই দিন’ শীর্ষক গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেন।

আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত কণ্ঠশিল্পী শাহানা কাজী ইতিমধ্যে বলিউডের অনেক প্রখ্যাত সঙ্গীতশিল্পীদের সঙ্গে এক মঞ্চে গান পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেছেন। আতিফ আসলামের সঙ্গে তিনি তিনটি কনসার্ট করেছেন। 

এছাড়াও নেহা কাক্কার, সুনিধি চৌহান, সোনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক ও আয়ুষ্মান খোরানার সঙ্গে অনেক কনসার্টে একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতা দর্শকদের মাতিয়েছেন শাহানা কাজী।

তিনিই প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত গায়িকা যিনি টরন্টোর প্রায় ২০ হাজার শ্রোতা-দর্শক ধারণক্ষমতাসম্পন্ন কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টারেও লাইভ পারফর্ম করেন যেখানে শুধুমাত্র বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করে থাকেন। 

২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’ শীর্ষক একক গানের অ্যালবাম। ইতিমধ্যে তিনি লাখ লাখ দর্শক-শ্রোতাদের মনজয় করে নিয়েছেন। বর্তমানে তার ভেরিফায়েড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ২৩ লাখ ছাড়িয়েছে।


চলচ্চিত্র ব্যক্তিত্ব মুহম্মদ খসরুর প্রতি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আজ সর্বস্তরের মানুষ বাংলা চলচ্চিত্র
বিস্তারিত
সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত
মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে
বিস্তারিত