বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিটের জন্য হাহাকার!

দেশের উত্তর জনপদের সীমান্তসংলগ্ন জেলা নীলফামারী জেলা। সেখানে নির্মিত হয়েছে একটি দৃষ্টি নন্দন স্টেডিয়াম। নাম শেখ কামাল স্টেডিয়াম। এই স্টেডিয়ামে প্রথমবার হতে যাচ্ছে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ। আগামী ২৯ আগস্ট হতে যাওয়া সেই ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা। এই ম্যাচ ঘিরে আশপাশের কয়েক জেলায় ব্যাপক সাড়া ফেলেছে। ম্যাচের টিকিট নিয়ে চলছে এক রকমের হাহাকার!

ভোর থেকেই সংশ্লিষ্ট বাংকগুলির সামনে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় সামাল দিতে হিমশিম খেত হয়েছে সংশ্লিষ্টদের। কোথাও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সহায়তা নিতে হয়। এর পরেও টিকিট না পেয়ে চরম ক্ষোভে ফেটে পরেন শত শত ফুটবলপ্রেমী।

এদিকে প্রস্তুতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা দল নীলফামারী এসে পৌছেছে। সোমবার দুপুর ১২টা ৩০ মিনিটে নভো এরায়-এর একটি বিশেষ বিমানে শ্রীলঙ্কান ফুটবল দল সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সৈয়দপুর বিমান বন্দর সড়কের দুইধারে শত শত শিক্ষার্থী, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকরা দুই দেশের জাতীয় পতাকা নেড়ে ও ফুল ছিটিয়ে তাদের শুভেচ্ছা জানায়। এসময় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও মমতাজুল হক উপস্থিত ছিলেন।

এখান থেকে শ্রীলঙ্কান দলকে বিশেষ নিরাপত্তায় নেয়া হয় রংপুরস্থ ‘নর্থ ভিউ’ হোটেলে। মঙ্গলবার (২৮আগস্ট) সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দল নীলফামারী আসছে।


এশিয়া কাপ: আফগানিস্তানের বিপক্ষে আজ
এশিয়া কাপের মঞ্চে টিকে থাকতে হলে আজ আফগানিস্তানের বিপক্ষে জিততেই
বিস্তারিত
বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি উন্মোচন
জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচিত হলো আগামী ১ অক্টোবর থেকে শুরু
বিস্তারিত
টিকে থাকার লড়াইয়ে রোববার মাঠে
এশিয়া কাপের ১৪তম আসরের সুপার ফোরে শুভ সূচনা করতে পারেনি
বিস্তারিত
জরিমানা গুনতেই হচ্ছে রশীদ খানকে
আইসিসির আচরণবিধির লেভেল-১ ভঙ্গের কারণে জরিমানার কবলে পড়েছেন আফগানিস্তানের অধিনায়ক
বিস্তারিত
একটি জয় বদলে দিতে পারে
এশিয়া কাপের ১৪তম আসরে শুরুর গৌরব ধরে রাখতে পারেনি বাংলাদেশ।
বিস্তারিত
রোববার সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি
তিন জয়ে ৯ পয়েন্ট বাংলাদেশের। প্রথম ম্যাচে লেবাননকে ৭-০ গোলে
বিস্তারিত