বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিটের জন্য হাহাকার!

দেশের উত্তর জনপদের সীমান্তসংলগ্ন জেলা নীলফামারী জেলা। সেখানে নির্মিত হয়েছে একটি দৃষ্টি নন্দন স্টেডিয়াম। নাম শেখ কামাল স্টেডিয়াম। এই স্টেডিয়ামে প্রথমবার হতে যাচ্ছে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ। আগামী ২৯ আগস্ট হতে যাওয়া সেই ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা। এই ম্যাচ ঘিরে আশপাশের কয়েক জেলায় ব্যাপক সাড়া ফেলেছে। ম্যাচের টিকিট নিয়ে চলছে এক রকমের হাহাকার!

ভোর থেকেই সংশ্লিষ্ট বাংকগুলির সামনে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় সামাল দিতে হিমশিম খেত হয়েছে সংশ্লিষ্টদের। কোথাও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সহায়তা নিতে হয়। এর পরেও টিকিট না পেয়ে চরম ক্ষোভে ফেটে পরেন শত শত ফুটবলপ্রেমী।

এদিকে প্রস্তুতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা দল নীলফামারী এসে পৌছেছে। সোমবার দুপুর ১২টা ৩০ মিনিটে নভো এরায়-এর একটি বিশেষ বিমানে শ্রীলঙ্কান ফুটবল দল সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সৈয়দপুর বিমান বন্দর সড়কের দুইধারে শত শত শিক্ষার্থী, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকরা দুই দেশের জাতীয় পতাকা নেড়ে ও ফুল ছিটিয়ে তাদের শুভেচ্ছা জানায়। এসময় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও মমতাজুল হক উপস্থিত ছিলেন।

এখান থেকে শ্রীলঙ্কান দলকে বিশেষ নিরাপত্তায় নেয়া হয় রংপুরস্থ ‘নর্থ ভিউ’ হোটেলে। মঙ্গলবার (২৮আগস্ট) সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দল নীলফামারী আসছে।


যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল
সবারই স্বপ্ন থাকে বিশ্বকাপ খেলার, আর সেটা যদি হয় নিজ
বিস্তারিত
আল্লাহর কাছে ক্ষমা চাই :
পবিত্র শবে কদরের রাতে মুমিন বান্দারা ক্ষমাপ্রার্থনা ও শান্তি-সমৃদ্ধি কামনায়
বিস্তারিত
৪২ লাখে মাশরাফির ব্রেসলেট বিক্রি
করোনাভাইরাস-সংকটে দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তুলেছেন
বিস্তারিত
ভারতের বিশ্বকাপ জয়ী মাঠ রূপ
মহেন্দ্র সিং দুর্দান্ত ফিনিশিংয়ে ২০১১ বিশ্বকাপে ভারত দ্বিতীয়বারের মতো ক্রিকেটের
বিস্তারিত
‘আমাদের সঙ্গে যা করেন তা
শুক্রবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হয়ে এসেছিলেন ভারতের জাতীয়
বিস্তারিত
‘বাংলেদেশকে পেলেই কেন এমন করেন’,
বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই তীব্র উত্তেজনা। মাঠের লড়াইয়ের আগে শুরু হয়ে
বিস্তারিত