বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু ১ সেপ্টেম্বর

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বছরের কিশোর-কিশোরীদের খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে শুরু হচ্ছে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্ট শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর। নেত্রকোনায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন।

চারটি পর্যায়ে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের খেলা। প্রথম পর্যায়ে উপজেলা ও থানা ভিত্তিক টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় পর্যায়ে জেলা ও সিটি কর্পোরেশন, তৃতীয় পর্যায়ে বিভাগ এবং ৪র্থ ধাপে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের খেলা।

টুর্নামেন্ট উপলক্ষে গঠিত জাতীয় কমিটির এক সভা আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলন যুব ও ক্রীড়া সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন, ক্রীড়া সংগঠক মো. হারুনুর রশীদ, বাদল রায় ও শেখ আসলামসহ বিভিন্ন মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা।

টুর্নামেন্ট উপলক্ষে আগামী ২৯ আগস্ট জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে টুর্নামেন্টের লোগোও উম্মোচন করা হবে।


সৌম্যের ডাবল সেঞ্চুরির রেকর্ড
অনেকদিন ধরে নিজেকে হারিয়ে খুঁজছিলেন বাংলাদেশ দলের ওপেনার সৌম্য সরকার।
বিস্তারিত
আরব আমিরাতকে হারিয়ে বাংলাদেশের শুভ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা
বিস্তারিত
গোল্ডেন বুটজয়ী আঁখি পাচ্ছেন ঘর
দক্ষিণ এশিয়ার সেরা নারী ফুটবলার গোল্ডেন বুটজয়ী সিরাজগঞ্জের আঁখি খাতুন
বিস্তারিত
অঝোরে কাঁদলেন তাসকিন (ভিডিও)
বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত বলে বারবার জানিয়েছিলেন
বিস্তারিত
বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
বিশ্বকাপটা ক্রিকেটারদের কাছে স্বপ্নের টুর্নামেন্ট। এই বিশ্বকাপে খেলতেই কত সাধনা
বিস্তারিত
মালিঙ্গা-হার্দিকের সৌজন্যে কোহলিদের হারিয়ে তিনে
আগের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ের সরণিতে ফিরেছিল রয়েল
বিস্তারিত