বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু ১ সেপ্টেম্বর

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বছরের কিশোর-কিশোরীদের খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে শুরু হচ্ছে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্ট শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর। নেত্রকোনায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন।

চারটি পর্যায়ে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের খেলা। প্রথম পর্যায়ে উপজেলা ও থানা ভিত্তিক টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় পর্যায়ে জেলা ও সিটি কর্পোরেশন, তৃতীয় পর্যায়ে বিভাগ এবং ৪র্থ ধাপে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের খেলা।

টুর্নামেন্ট উপলক্ষে গঠিত জাতীয় কমিটির এক সভা আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলন যুব ও ক্রীড়া সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন, ক্রীড়া সংগঠক মো. হারুনুর রশীদ, বাদল রায় ও শেখ আসলামসহ বিভিন্ন মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা।

টুর্নামেন্ট উপলক্ষে আগামী ২৯ আগস্ট জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে টুর্নামেন্টের লোগোও উম্মোচন করা হবে।


মুশফিকের নতুন রেকর্ড
টেস্ট ক্রিকেটে বাংলাদেশি প্রথম খেলোয়াড় হিসেবে দু’টি ডাবল সেঞ্চুরি করে
বিস্তারিত
মুশফিকের ডাবল সেঞ্চুরি: ৫২২ রানে
সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে জিম্বাবুয়ের বিপক্ষে ৭
বিস্তারিত
বড় লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
ঢাকা টেস্টের দ্বিতীয় দিনে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিং করছে বাংলাদেশ। মিরপুর
বিস্তারিত
প্রথম দিনে মুমিনুল ও মুশফিকের
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম দিনই জোড়া
বিস্তারিত
আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন মাশরাফি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে
বিস্তারিত
ইমরুলের পর মাঠ ছাড়লেন লিটনও
জয় ছাড়া ঢাকা টেস্টে কোনো উপায় নেই বাংলাদেশের। এরই লক্ষ্যে
বিস্তারিত