‌‘মন্ত্রীর বউ’ খবরে বিব্রত পরীমনি

মন্ত্রীর বউয়ের চবিত্রে অভিনয় করছেন পরীমনি এমন খবরে বিব্রত এই নায়িকা। তিনি বলেন, ‘আলোচনায় আসার জন্য অভিনব কোনো পদ্ধতি হতে পারে এটা। আমার ছবির খবর আমিই জানি না। ব্যাপারটা কেমন হল না! আমি কোন ছবিতে অভিনয় করছি সেই খবর আমি জানার আগেই যদি অন্য মানুষ জানে তাহলে তো আমি ধরে নিতেই পারি কেউ নিজেকে আলোচনায় আনার জন্য এমন খবর ছড়াচ্ছে। 

কোনো এক মন্ত্রীর বউয়ের চরিত্রে নাকি আমি অভিনয় করছি, সকাল থেকেই এমনটা জানতে চাইছেন অনেকে। এমন খবর অবশ্য দুই বছর ধরেই শুনছি। আমি জানাতে চাই, এই ছবি নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলেনি। আমি কিছুই জানি না।’

রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। এই বয়সে বিয়ে করাটা সেই সময় ব্যাপক আলোচিত হয়। বিয়ের পরপরই এক প্রযোজক ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি সিনেমা নির্মাণ করবেন।

সেই ছবি নির্মাণ হয়নি এখনো। কয়েক বছর থেকে চলছে ছবিটির অভিনেতা অভিনেত্রী নির্বাচনের কাজ। সম্প্রতি শোনা যায় এই ছবিতে মন্ত্রীর স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন নায়িকা পরীমনি। বিষয়টি নিয়ে পরিমনি জানালেন উল্টো কথা।

ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার তিনি মন্ত্রীর কাছের মানুষ হিসেবেই পরিচিত। মন্ত্রীর বিয়ের পর তিনিই ঘোষণা দেন এই চলচ্চিত্র প্রযোজনার। ছবিটির পরিচালক হিসেবে নাম আসে জি সরকারের। গেল বছর ডিসেম্বরেই মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা আর হয়নি।

তবে প্রযোজক আবুল হোসেন আশা প্রকাশ করে বলেন, ফেব্রুয়ারি মাসেই কাজ শুরু হতে পারে এই ছবিটির। তবে পরীমনি থাকবেন কী না সেটি নিশ্চিত করতে পারেননি তিনি। মন্ত্রী চরিত্রে কে থাকবেন সেটিও নিশ্চিত নয়।

এদিকে পরীমনি বর্তমানে চলচ্চিত্র থেকে খানিকটা বিশ্রামেই রয়েছেন। এ নায়িকার মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘স্বপ্নজাল’ বেশ প্রশংসিত ছিলো।


বরগুনার ঘটনা নিয়ে সজল-শখ
ফের একসঙ্গে জুটি হয়ে আসছেন আব্দুন নূর সজল ও আনিকা
বিস্তারিত
অসুস্থতা নিয়েও শুটিংয়ে শাকিব
কাজের প্রতি সততা ও দায়বোধ থাকলে দুনিয়ার কিছুই আর বাঁধা
বিস্তারিত
বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত
শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত