পিছিয়ে গেলো ‘দেবী’র মুক্তি

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’ সিনেমা। অনম বিশ্বাসের পরিচালনায় শুটিং শেষে সেই সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে এর একাধিক পোস্টার ও একটি টিজার দারুণভাবে আলোচিত হয়েছে। সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে দর্শকমহলে।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো আকাঙ্ক্ষিত ছবি ‘দেবী’। কিন্তু হঠাৎ করেই ছবিটির মুক্তি পেছানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান।

জয়া আহসান বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে আমরা ‘দেবী’ টিম চলচ্চিত্রটি মুক্তির তারিখ পিছিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছি। ‘দেবী’ এখন শুধু একটি চলচ্চিত্র নয়, ‘দেবী’ আমার কাছে একটি সম্পদ। আমার শুভাকাঙ্খীদের জন্য আমার উপহার। আর এই উপহার শুভ দিনে শুভ ক্ষণেই দর্শকদের কাছে তুলে দিতে চাই আমি। হুমায়ূন আহমেদ এবং তার সৃষ্ট মিসির আলি, রানু, আনিস, নীলু, আহমেদ সাবেত চরিত্রগুলো বড় পর্দায় দেখবার জন্য আমি মুখিয়ে আছি। আমি নিশ্চিত আপনারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

দর্শকের আগ্রহের প্রতি সম্মান জানিয়ে জয়া আহসান বলেন, আরেকটি মাস আপনাদের কাছে চাইছি। ‘দেবী’ যেহেতু সরকারি অনুদান পেয়েছে, অনুদান কমিটি ছবিটি দেখবেন। আমাদের সেন্সর বোর্ডের বিজ্ঞ জুরিবোর্ড দেখবেন। তাদের মতামত পাবার পরপরই আমরা ‘দেবী’ আপনাদের কাছে তুলে দিতে পারবো। সবকিছু ঠিক থাকলে অক্টোবরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে ‘দেবী’। আশা করছি আপনারা শুরু থেকে যেভাবে আমাদের সাথে ছিলেন, শেষ পর্যন্ত আপনাদের পাশে পাবো।

‘দেবী’-তে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে আছেন জয়া আহসান। এছাড়াও অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ প্রমুখ। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছে জয়ার প্রতিষ্ঠান সি-তে সিনেমা।


শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত
মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে
বিস্তারিত
আলিফ আহসানের ‘মনের মাঝে তুমি’
ছোটবেলা থেকে গানের নেশা আলিফ আহসানের। বাবা-মায়ের প্রেরণায় ছোট থাকতেই
বিস্তারিত
ভালোবাসা দিবসে তানভীর-সাবিলার নাটক
ছোটপর্দায় পরিচিত মুখ অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। এই ভালোবাসা দিবস
বিস্তারিত
‘ক্লোজআপ কাছে আসার গল্প’ আসছে
সবার ভালোবাসা নিয়ে এবছর আবার আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’।
বিস্তারিত