ক্লিয়ার মেন ফুটবলের চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা

ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দিয়েছে ইউনিলিভারের হেয়ার কেয়ার ব্র্যান্ড ক্লিয়ার মেন।

বুধবার দুপুরে রাজশাহীর নাইস কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিলিভারের পৃষ্ঠপোষকতায় গত ২৫ মার্চ দেশব্যাপী শুরু হয়েছিল স্কুল ফুটবল টুর্নামেন্ট। এতে অংশগ্রহণ করেছিল ২৭২টি স্কুল। গত ১২ মে ঢাকার শাহীন কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি উচ্চ বিদ্যালয়। দলের খেলোয়াড়দেরই এই সংবর্ধনা দেওয়া হলো।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এবং ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও সোনাদীঘি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক আকবর আলী, সোনাদীঘি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল ইসলাম এবং ইউনিলিভার বাংলাদেশের উত্তরাঞ্চলের ব্যবস্থাপক সাব্বির আল হারুন বক্তব্য রাখেন।

ইউনিলিভারের কর্মকর্তা সাব্বির আল হারুন বলেন, স্কুলভিত্তিক ফুটবলকে উৎসাহ দিতে ক্লিয়ার মেন সব সময়ই প্রতিজ্ঞাবদ্ধ। তাই ক্লিয়ার মেন অনূর্ধ্ব -১৭ চ্যাপিয়নশিপের মতো বড় একটি আসর আয়োজন করেছে।

তিনি বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অংশীদারিত্বে দেশের ইতিহাসে সবচেয়ে বড় স্কুলভিত্তিক এই টুর্নামেন্ট থেকে ২৬ জন খোলেয়াড়কে জাতীয় ফুটবল ক্যাম্পের জন্য নির্বাচিত করা হয়েছে। প্রথম বছরের সফলতায় আগামী বছরগুলোতেও ক্লিয়ার মেন এই টুনামেন্ট আয়োজন করবে।


শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফি,
বাংলাদেশের ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যাচ্ছেন না আসন্ন
বিস্তারিত
সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার
জিম্বাবুয়ের ক্রিকেট দলকে আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার করা
বিস্তারিত
সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন ধোনি!
দ্বাদশ বিশ্বকাপই ছিল তার শেষ বিশ্বকাপ। এরপর থেকে আর মহেন্দ্র
বিস্তারিত
নতুন কোচ বাছাইয়ে কোহলির কথা
ভারতীয় ক্রিকেট বোর্ড তথা দলে বিরাট কোহলির কর্তৃত্বের কথা সবারই
বিস্তারিত
খেলায় সেরা, পড়াশোনায়ও সেরা মুশফিক
ক্রিকেট, পড়ালেখা এবং সংসার এই তিনটি জিনিস একসঙ্গে চালিয়ে যাওয়া
বিস্তারিত
মেসিকে ক্ষমা চাওয়ার পরামর্শ
দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনকে দুর্নীতিগ্রস্ত বলে ধুয়ে দিয়েছেন লিওনেল মেসি।
বিস্তারিত