সানি ও স্বরাকে কটাক্ষ করে বিপাকে পায়েল

বলিউডের দুই আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সানি লিওন। ‘ভীরে দে ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে তোপের মুখে পড়েন স্বরা, আর সানি লিওনকে নিয়ে তো প্রায়শই সমালোচনা করেন অনেকে। এবার এই দুই অভিনেত্রীকে কটাক্ষ করে বিপাকে পড়েছেন টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহতগি।

ঘটনার সূত্রপাত কেরালার বন্যা প্রসঙ্গে। অভিনেত্রী পায়েল রোহতগি বলেন, কেরালায় গো-হত্যাকারীদের নিষিদ্ধ করা হয়নি, শাস্তি দেয়া হয়নি। এর কারণেই কেরালায় বন্যার সম্মুখীন হতে হয়েছে মানুষকে।

এমন মন্তব্য করায় পায়েলকে আক্রমণ করতে থাকেন নেটিজেনরা। পায়েলের সর্বশেষ ছবি ফ্লপ হয়েছে বলেই তিনি আলোচনায় আসার জন্য এমন মন্তব্য করেছেন।

এরপরই টুইট করে পায়েল বলেন, সত্যিই তো! আমি হস্তমৈথুন করে কোনো সিনেমার জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করিনি। কোনো পর্ন সিনেমা করেও সিনেমা হিট করানোর চেষ্টা করিনি। কিংবা আমার স্বামীও পর্ন ছবিতে অভিনয় করেন না।

এই মন্তব্যের মাধ্যমে পায়েল যে স্বরা ভাস্কর ও সানি লিওনকে কটাক্ষ করেছেন, সেটা বুঝতে বাকি নেই কারোর। তবে এই কটাক্ষের জবাব দিয়েছেন স্বরা ভাস্কর। একদম ঠাণ্ডা মাথায় পায়েলকে খোঁচা দিয়েছেন স্বরা। তিনি বলেন, হাই পায়েল, আশা করি তুমি ভাল আছো। সব সময় খুশি থেকো বোন।

যদিও স্বরার এই ব্যাঙ্গাত্মক জবাবের পর আর কোনো প্রতিক্রিয়া জানাননি পায়েল। অন্যদিকে সানি লিওন এই প্রসঙ্গে এখনো কিছু বলেননি।


প্রধানমন্ত্রীর সফরসঙ্গী নায়ক রিয়াজ ও
জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি
বিস্তারিত
মাদাম তুসো জাদুঘরে সানি লিওন
বিতর্ক আর জনপ্রিয়তা যাকে সমানভাবে ঘিরে আছে, তিনি সানি লিওন।
বিস্তারিত
আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ
ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ দীর্ঘ চার
বিস্তারিত
গাঙচিল’র জমজমাট মহরত অনুষ্ঠিত
সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত
বিস্তারিত
সালমান শাহর স্মৃতি কখনও ভুলতে
‘সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না। তার সম্পর্কে
বিস্তারিত
যাদের হাতে উঠল অ্যামি অ্যাওয়ার্ড
সম্মানজনক অ্যামি অ্যাওয়ার্ডের এবারের আয়োজন শেষ হলো। সোমবার (১৭ সেপ্টেম্বর)
বিস্তারিত