সানি ও স্বরাকে কটাক্ষ করে বিপাকে পায়েল

বলিউডের দুই আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সানি লিওন। ‘ভীরে দে ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে তোপের মুখে পড়েন স্বরা, আর সানি লিওনকে নিয়ে তো প্রায়শই সমালোচনা করেন অনেকে। এবার এই দুই অভিনেত্রীকে কটাক্ষ করে বিপাকে পড়েছেন টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহতগি।

ঘটনার সূত্রপাত কেরালার বন্যা প্রসঙ্গে। অভিনেত্রী পায়েল রোহতগি বলেন, কেরালায় গো-হত্যাকারীদের নিষিদ্ধ করা হয়নি, শাস্তি দেয়া হয়নি। এর কারণেই কেরালায় বন্যার সম্মুখীন হতে হয়েছে মানুষকে।

এমন মন্তব্য করায় পায়েলকে আক্রমণ করতে থাকেন নেটিজেনরা। পায়েলের সর্বশেষ ছবি ফ্লপ হয়েছে বলেই তিনি আলোচনায় আসার জন্য এমন মন্তব্য করেছেন।

এরপরই টুইট করে পায়েল বলেন, সত্যিই তো! আমি হস্তমৈথুন করে কোনো সিনেমার জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করিনি। কোনো পর্ন সিনেমা করেও সিনেমা হিট করানোর চেষ্টা করিনি। কিংবা আমার স্বামীও পর্ন ছবিতে অভিনয় করেন না।

এই মন্তব্যের মাধ্যমে পায়েল যে স্বরা ভাস্কর ও সানি লিওনকে কটাক্ষ করেছেন, সেটা বুঝতে বাকি নেই কারোর। তবে এই কটাক্ষের জবাব দিয়েছেন স্বরা ভাস্কর। একদম ঠাণ্ডা মাথায় পায়েলকে খোঁচা দিয়েছেন স্বরা। তিনি বলেন, হাই পায়েল, আশা করি তুমি ভাল আছো। সব সময় খুশি থেকো বোন।

যদিও স্বরার এই ব্যাঙ্গাত্মক জবাবের পর আর কোনো প্রতিক্রিয়া জানাননি পায়েল। অন্যদিকে সানি লিওন এই প্রসঙ্গে এখনো কিছু বলেননি।


বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন ঈশিতা
এবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ঈশিতা। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় পার্টটাইম ফ্যাকাল্টি হিসেবে
বিস্তারিত
নির্বাচনী বিজ্ঞাপনে তারকারা
নির্বাচনী বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন দেশের তারকারা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে
বিস্তারিত
‘দীপবীর’র বিয়ে নিয়ে অভিনব সিদ্ধান্ত!
ইতালিতে রাজকীয় প্রথায় বিয়ের অনুষ্ঠান চলছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর
বিস্তারিত
আগামী বছর বড়দিনে আসছে রণবীর-আলিয়ার
করণ জোহর প্রযোজিত ও পরিচালিত নির্মিতব্য সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ
বিস্তারিত
করদাতা সেরা ছয় শিল্পী
এবারের সেরা করদাতা হিসেবে সম্মাননা ও ট্যাক্স কার্ড পেলেন অভিনয়
বিস্তারিত
১৪ বছর পর ফিরছেন অপি
২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয়ের পর
বিস্তারিত