নায়ক সাইমনের জন্মদিন বৃহস্পতিবার

নায়ক সাইমন সাদিকের জন্মদিন বৃহস্পতিবার (৩০ আগস্ট)। এই দিনে কিশোরগঞ্জে জন্ম হয়েছিল তার। শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। জন্মদিনে তাকে সহশিল্পী ও ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। ফেসবুকে এক ক্ষুদে বার্তায় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খান লিখেছেন ‘শুভ জন্মদিন আদরের ভাই চিত্রনায়ক সাইমন সাদিক। অনেক ভালবাসা তোমার জন্য। অনেক প্রত্যাশা তোমার কাছে।’

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক লিখেছেন, ‘যাকে আমি নায়কের চেয়ে বেশি ভাই মনে করি। ভালো মানুষ, ভালো অভিনেতা, এগুলো বিশেষন ওর জন্য কম। দোয়া করি ‘জ্বি হুজুর’, ‘পোড়া মন’, ‘জান্নাত ’ এর মত আরও অসংখ্য ভালো ছবি তার ঝুলিতে যুক্ত হোক, এবং সে পৌছে যাক তার যোগ্য আসনে। শুভ জন্মদিন। অনেক অনেক ভালবাসা।

নায়িকা রত্না লিখেছেন, ‘Happy Birthday to u my dear brother...!’ এমন অসংখ্য শিল্পী, কলাকুশলীসহ ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন নায়ক সাইমনকে। 

নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একই নির্মাতার ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। 

ধীরে ধীরে এই নায়ক হয়ে ওঠেন নির্মাতাদের আস্থার প্রতীক। এখনো পর্যন্ত তার অভিনীত দুই ডজনের বেশি ছবি মুক্তি পেয়েছে এবং বর্তমানে ঝুলিতে আছে হাফ ডজনেরও বেশি ছবি। সর্বশেষ ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি। ছবিটি ইতোমধ্যে প্রশংসিত হয়েছে।

একান্নবর্তী পরিবারে জন্ম এবং বেড়ে উঠা সাইমনের। বাবা সাদিকুল ইসলাম সাদিক। তিনি এলাকার পরপর নির্বাচিত তিন বারের ইউপি চেয়ারম্যান। বাবা ও আট চাচার সঙ্গে একত্রে বসবাস। মা, বড় তিন বোন পপি, পলি, দীপু এবং ছোট এক ভাই সাফায়েতকে নিয়ে তার স্বপ্নের জগত। নিজেকে আপাদমস্তক একজন স্বপ্নের মানুষে পরিণত করতে চান। সে লক্ষেই পরিশ্রম করে চলেছেন তিনি। 


পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত
‘গেম অব থ্রোনস’র শেষ মৌসুম
বহুল আলোচিত টিভি সিরিজ 'গেম অব থ্রোনস’-এর অষ্টম ও শেষ
বিস্তারিত
প্রিয়াঙ্কা-নিকের ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দী!
হলিউডের গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে গত বছরের শেষেই বিবাহবন্ধনে আবদ্ধ
বিস্তারিত
পপিকে বিয়ে করতে চান হিরো
সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় ছিলেন তিনি।
বিস্তারিত
রণবীর-আলিয়ার বাগদান এবছরেই!
বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট প্রেম করছেন-
বিস্তারিত