‘কলুর বলদ ২’ প্রশংসিত (ভিডিও)

ইউটিউবে রিলিজের পর মাত্র একদিনেই ৫ লাখ ভিউ চাট্টিখানি কথা নয়! মিউজিক ভিডিও কিংবা গান হলেও কথা ছিলো, কিন্তু নাটক! এমনই অসাধারণ রেকর্ড স্পর্শ করলো চ্যানেল আইয়ের ঈদের নাটক ‘কলুর বলদ ২’। মাত্র একদিনেই যা পাঁচ লাখ ভিউ স্পর্শ করেছে। এখন পর্যন্ত নাটকটির ভিউ ছয় লাখেরও বেশি! 

চ্যানেল আইয়ে গেল রোজার ঈদে প্রচার হয়েছিল সাজ্জাদ সুমন পরিচালিত নাটক ‘কলুর বলদ’। প্রবাসীদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ওই নাটকটি প্রচারের পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সাফল্যের ধারাবাহিকতায় ঈদুল আজহাতেও নির্মিত হয়

প্রবাসীদের সুখ, দুঃখ, পারিবারিক টানাপড়েন, মায়ের মমতা এসবকে কেন্দ্র করে নির্মিত এই নাটকটি। যা দেখে দেশ বিদেশ থেকে প্রচণ্ড সাড়া পড়েছে। বিশেষ করে মধ্যপ্রাচ্যের মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেছে ‘কলুর বলদ ২’।

নাটকটি দেখে কমেন্ট করেছেন অসংখ্য মানুষ। শুধু তাই নয়, ফেসবুকেও অভিনেতা রিয়াজ ও নির্মাতা সাজ্জাদ সুমনের প্রশংসা করছেন সাধারণ মানুষ। তারা বলছেন, প্রবাসীদের একেবারে ভেতরের গল্পগুলোই স্পর্শ করতে পেরেছে ‘কলুর বলদ ২’। আর এমন প্রতিক্রিয়ায় আপ্লুত নায়ক রিয়াজ। কারণ তিনিই এ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন।

তবে নাটকটি চ্যানেল আইয়ের ইউটিউবে দেয়ার পর থেকে কপি করে অনেকে সোশাল মিডিয়ায় আপলোড করেছেন। এরইমধ্যে হাজার খানেকের বেশি আইডিকে রিপোর্ট করে সেখান থেকে ‘কলুর বলদ ২’ নামিয়ে ফেলা হয়েছে। নির্মাতা মনে করছেন, বেশকিছু আইডি থেকে নাটকটি অবৈধভাবে আপলোড না হলে আরও বেশি ভিউ হতো ‘কলুর বলদ ২’। তিনি সবাইকে চ্যানেল আইয়ের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে নাটকটি দেখার আহ্বান জানান।

মেজবাহ উদ্দিন সুমনের গল্পে ‘কলুর বলদ ২’ তে অভিনয় করেছেন রিয়াজ, ফারহানা মিলি, দিলারা জামান, নিকুল কুমার, মনিরা মিঠু, হিমে হাফিজ, জাহিদ আখন্দ প্রমুখ।


মুক্তি পেয়েছে 'অন্ধকার জগত'
রাজধানী ঢাকাসহ দেশের বড় বড় ৬০টি সিনেমা হলে শুক্রবার (২২
বিস্তারিত
চলচ্চিত্র ব্যক্তিত্ব মুহম্মদ খসরুর প্রতি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আজ সর্বস্তরের মানুষ বাংলা চলচ্চিত্র
বিস্তারিত
সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত