সাব্বির-সৈকত ইস্যুতে জরুরি বৈঠকে বিসিবি

এগিয়ে যাচ্ছে দেশের ক্রিকেট। দেশে বিদেশে প্রায় নিয়মিতই সাফল্য বয়ে নিয়ে আসছেন সাকিব আল হাসান আর তামিম ইকবালরা। কিন্তু দুই এক জনের আচরণে সুনাম নষ্ট হচ্ছে লাল সবুজের জার্সিধারীদের। সর্বশেষ শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে সাব্বির রহমানের বিরুদ্ধে। মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করেছে তার স্ত্রী।

এশিয়া কাপ শুরু হতে বাকি মাত্র দুই সপ্তাহ। তার আগে এসব ইস্যু নিয়ে জরুরি বৈঠকে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। বৈঠকে শেষে বিকালের দিকে সংবাদমাধ্যমকে বিষয়টি অবহিত করতে পারেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরের পর বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের সঙ্গে বৈঠকে বসেন নাজমুল হাসান। ওই বৈঠকেই সাব্বির রহমানের শৃঙ্খলা ভঙ্গ এবং মোসাদ্দেকের বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার নিয়েও সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে।  

পবিত্র হজপালন শেষে এরইমধ্যে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বুধবার রাত ১০টা ৫ মিনিটে বিশ্বসেরা এই অলরাউন্ডার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সাকিবের হাতের অস্ত্রোপচারের বিষয়ে বৃহস্পতিবার বোর্ড প্রধানের সঙ্গে আলোচনা হবে। এদিনই স্ত্রী-কন্যাকে আনতে তার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।


শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফি,
বাংলাদেশের ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যাচ্ছেন না আসন্ন
বিস্তারিত
সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার
জিম্বাবুয়ের ক্রিকেট দলকে আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার করা
বিস্তারিত
সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন ধোনি!
দ্বাদশ বিশ্বকাপই ছিল তার শেষ বিশ্বকাপ। এরপর থেকে আর মহেন্দ্র
বিস্তারিত
নতুন কোচ বাছাইয়ে কোহলির কথা
ভারতীয় ক্রিকেট বোর্ড তথা দলে বিরাট কোহলির কর্তৃত্বের কথা সবারই
বিস্তারিত
খেলায় সেরা, পড়াশোনায়ও সেরা মুশফিক
ক্রিকেট, পড়ালেখা এবং সংসার এই তিনটি জিনিস একসঙ্গে চালিয়ে যাওয়া
বিস্তারিত
মেসিকে ক্ষমা চাওয়ার পরামর্শ
দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনকে দুর্নীতিগ্রস্ত বলে ধুয়ে দিয়েছেন লিওনেল মেসি।
বিস্তারিত