সাব্বির-সৈকত ইস্যুতে জরুরি বৈঠকে বিসিবি

এগিয়ে যাচ্ছে দেশের ক্রিকেট। দেশে বিদেশে প্রায় নিয়মিতই সাফল্য বয়ে নিয়ে আসছেন সাকিব আল হাসান আর তামিম ইকবালরা। কিন্তু দুই এক জনের আচরণে সুনাম নষ্ট হচ্ছে লাল সবুজের জার্সিধারীদের। সর্বশেষ শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে সাব্বির রহমানের বিরুদ্ধে। মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করেছে তার স্ত্রী।

এশিয়া কাপ শুরু হতে বাকি মাত্র দুই সপ্তাহ। তার আগে এসব ইস্যু নিয়ে জরুরি বৈঠকে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। বৈঠকে শেষে বিকালের দিকে সংবাদমাধ্যমকে বিষয়টি অবহিত করতে পারেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরের পর বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের সঙ্গে বৈঠকে বসেন নাজমুল হাসান। ওই বৈঠকেই সাব্বির রহমানের শৃঙ্খলা ভঙ্গ এবং মোসাদ্দেকের বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার নিয়েও সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে।  

পবিত্র হজপালন শেষে এরইমধ্যে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বুধবার রাত ১০টা ৫ মিনিটে বিশ্বসেরা এই অলরাউন্ডার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সাকিবের হাতের অস্ত্রোপচারের বিষয়ে বৃহস্পতিবার বোর্ড প্রধানের সঙ্গে আলোচনা হবে। এদিনই স্ত্রী-কন্যাকে আনতে তার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।


বিজিবি’র ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা
‘এক্সিমব্যাংক ২৮তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বর্ডার গার্ড
বিস্তারিত
আইসিসি’র প্যানেলে আরও দুই বাংলাদেশি
২০০০ সালে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পুর্ণাঙ্গ সদস্য পদ লাভ
বিস্তারিত
এসিসি’র সভাপতি নির্বাচিত হলেন পাপন
এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতির দায়িত্ব পেলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের
বিস্তারিত
টেস্ট দলে ফিরলেন সাকিব-সৌম্য, নেই
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষ হলেও খুব বেশি দিন বিশ্রামের সময়
বিস্তারিত
ফ্রান্সকে হারিয়ে নেদারল্যান্ডসের জয়
কে বলবে কমলা রঙের জার্সিধারীরা তাদের ধার হারিয়ে ফেলেছে? অথচ
বিস্তারিত
মাশরাফিকে পেতে মাহমুদউল্লাহ আশাবাদী
বছরের শেষ ভাগে ব্যস্ত সময় পার করছে বাংলাদেশের ক্রিকেটাররা। জিম্বাবুয়ের
বিস্তারিত