শেরপুর প্রেসক্লাবে সদস্য সংগ্রহ ও নবায়ন

শেরপুর জেলা প্রেসক্লাবের জন্য নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্যদের নবায়ন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ওই কার্যক্রম আগামীকাল পহেলা সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত টানা পনের দিন চলবে বলে প্রেসক্লাবের নোটিশ তথা প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে।

এই কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে গঠন করা হয়েছে যাচাই-বাছাই উপকমিটি। ওই উপকমিটি তাদের সুবিধামত যেকোনো দিনে আবেদন যাচাই-বাছাই শেষে প্রেসক্লাব কর্তৃপক্ষের কাছে সুপারিশসহ তালিকা জমা করবেন। আর ওই সুপারিশকৃত স্থায়ী সদস্য ও সহযোগী সদস্যদের নামের তালিকা ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার নোটিশ বোর্ডের মাধ্যমে প্রকাশ করা হবে।

এ উপলক্ষে প্রেসক্লাবের হলরুমে নির্বাহী পরিষদের সমন্বয়ে সম্প্রতি এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ী সভাপতি এড. রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- বিদায়ী সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, নির্বাহী সদস্য ও নব নির্বাচিত সভাপতি শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও রওশন কবীর আলমগীর, অর্থ সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, সহ-সাংগঠনিক সম্পাদক রেদুয়ানুল হক আবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সোহেল, নির্বাহী সদস্য সঞ্জীব চন্দ বিল্টু প্রমুখ।

আলোচনান্তে এটাও সিদ্ধান্ত হয় যে, যারা প্রতি মাসে ২০ টাকা হারে দুই বছরে ৪৮০ টাকা জমা করেননি, তাদের নবায়ন বাবদ ৪৮০ টাকা এবং নতুন সদস্যদের ভর্তি ফরম ও ভর্তি ফি বাবদ এক হাজার টাকার বিনিময়ে সদস্য ফরম সংগ্রহ করে যথাযথ তথ্যের মাধ্যমে পুরণ করে নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে হবে। এরপরে আর কোনো আপত্তি গ্রহণযোগ্য হবেনা বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।


শ্রীবরদীতে ইসলামী আন্দোলনের এমপি প্রার্থীর
শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের এমপি প্রার্থী আলহাজ আব্দুস
বিস্তারিত
কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে সশস্ত্র বাহিনী
কুমিল্লা সেনানিবাসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে সশস্ত্র
বিস্তারিত
নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও
নোয়াখালী-২ সেনবাগ আসনে বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী কাজী মফিজুর রহমানের সাথে
বিস্তারিত
ফেনী-৩ আসনে আ.লীগের দলীয় প্রার্থীর
জাতীয় সংসদের ২৬৭নং আসন ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী) আসনে আওয়ামী লীগের নৌকা
বিস্তারিত
খেজুর রস সংগ্রহে ব্যস্ত জামালপুরের
আবহমান গ্রাম-বাংলার ঐতিহ্যের খেজুর রস সংগ্রহে অনেকটা ব্যস্ত সময় কাটাচ্ছেন
বিস্তারিত
কুড়িগ্রামের এমএল হাইস্কুলের ভবনের ভিত্তিপ্রস্তর
কুড়িগ্রামের সদর উপজেলার মধ্য কুমরপুর এম এল হাই স্কুলের ৩
বিস্তারিত