শেরপুর প্রেসক্লাবে সদস্য সংগ্রহ ও নবায়ন

শেরপুর জেলা প্রেসক্লাবের জন্য নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্যদের নবায়ন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ওই কার্যক্রম আগামীকাল পহেলা সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত টানা পনের দিন চলবে বলে প্রেসক্লাবের নোটিশ তথা প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে।

এই কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে গঠন করা হয়েছে যাচাই-বাছাই উপকমিটি। ওই উপকমিটি তাদের সুবিধামত যেকোনো দিনে আবেদন যাচাই-বাছাই শেষে প্রেসক্লাব কর্তৃপক্ষের কাছে সুপারিশসহ তালিকা জমা করবেন। আর ওই সুপারিশকৃত স্থায়ী সদস্য ও সহযোগী সদস্যদের নামের তালিকা ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার নোটিশ বোর্ডের মাধ্যমে প্রকাশ করা হবে।

এ উপলক্ষে প্রেসক্লাবের হলরুমে নির্বাহী পরিষদের সমন্বয়ে সম্প্রতি এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ী সভাপতি এড. রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- বিদায়ী সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, নির্বাহী সদস্য ও নব নির্বাচিত সভাপতি শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও রওশন কবীর আলমগীর, অর্থ সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, সহ-সাংগঠনিক সম্পাদক রেদুয়ানুল হক আবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সোহেল, নির্বাহী সদস্য সঞ্জীব চন্দ বিল্টু প্রমুখ।

আলোচনান্তে এটাও সিদ্ধান্ত হয় যে, যারা প্রতি মাসে ২০ টাকা হারে দুই বছরে ৪৮০ টাকা জমা করেননি, তাদের নবায়ন বাবদ ৪৮০ টাকা এবং নতুন সদস্যদের ভর্তি ফরম ও ভর্তি ফি বাবদ এক হাজার টাকার বিনিময়ে সদস্য ফরম সংগ্রহ করে যথাযথ তথ্যের মাধ্যমে পুরণ করে নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে হবে। এরপরে আর কোনো আপত্তি গ্রহণযোগ্য হবেনা বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।


বিদেশি সাংবাদিকের ওপর হামলা, ৪
কক্সবাজারেরর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৩ বিদেশি সাংবাদিকের ওপর হামলার
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত