পুরস্কারে পুরস্কারে জয়জয়কার রিয়াল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্পূর্ণ আলোটাই যেনো ছিল রিয়াল মাদ্রিদের ফুটবলারদের উপর। এতবার মঞ্চে উঠেছেন তারা, আলো সরে যাওয়ার সময় কোথায়!

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ব্যক্তিগত পুরস্কারের প্রায় সবগুলোই নিজেদের ঘরে নিয়ে নেন। মৌসুমের সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার, সেরা মিডফিল্ডার ও সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে রিয়ালের ঘরে। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারটাও জিতেছেন রিয়ালের খেলোয়াড়ই।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়। একই মঞ্চে দেওয়া হয় বর্ষসেরাদের পুরস্কার। তারকা সমৃদ্ধ এই অনুষ্ঠানে সেরা গোলরক্ষকের পুরস্কার জেতেন রিয়াল মাদ্রিদের কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস। এক কথায় চ্যাম্পিয়নস লিগের গোটা মৌসুম জুড়েই অতিমানবীয় পারফরম্যান্স দেখিয়েছেন নাভাস।

সেরা ডিফেন্ডারের পুরস্কার জেতেন রিয়ালের অধিনায়ক স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। সেরা মিডফিল্ডারের পুরস্কার তুলেছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জেতেন তিনি।

তৃতীয়বারের মতো সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে। প্রাথমিকভাবে ধারণা করা হয় এবার হয়তো প্রথমবারের মতো এই পুরস্কার জিতবেন লিভারপুলের মিশরিয়ান ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। তবে তা আর হলো না।


শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফি,
বাংলাদেশের ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যাচ্ছেন না আসন্ন
বিস্তারিত
সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার
জিম্বাবুয়ের ক্রিকেট দলকে আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার করা
বিস্তারিত
সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন ধোনি!
দ্বাদশ বিশ্বকাপই ছিল তার শেষ বিশ্বকাপ। এরপর থেকে আর মহেন্দ্র
বিস্তারিত
নতুন কোচ বাছাইয়ে কোহলির কথা
ভারতীয় ক্রিকেট বোর্ড তথা দলে বিরাট কোহলির কর্তৃত্বের কথা সবারই
বিস্তারিত
খেলায় সেরা, পড়াশোনায়ও সেরা মুশফিক
ক্রিকেট, পড়ালেখা এবং সংসার এই তিনটি জিনিস একসঙ্গে চালিয়ে যাওয়া
বিস্তারিত
মেসিকে ক্ষমা চাওয়ার পরামর্শ
দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনকে দুর্নীতিগ্রস্ত বলে ধুয়ে দিয়েছেন লিওনেল মেসি।
বিস্তারিত