পুরস্কারে পুরস্কারে জয়জয়কার রিয়াল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্পূর্ণ আলোটাই যেনো ছিল রিয়াল মাদ্রিদের ফুটবলারদের উপর। এতবার মঞ্চে উঠেছেন তারা, আলো সরে যাওয়ার সময় কোথায়!

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ব্যক্তিগত পুরস্কারের প্রায় সবগুলোই নিজেদের ঘরে নিয়ে নেন। মৌসুমের সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার, সেরা মিডফিল্ডার ও সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে রিয়ালের ঘরে। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারটাও জিতেছেন রিয়ালের খেলোয়াড়ই।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়। একই মঞ্চে দেওয়া হয় বর্ষসেরাদের পুরস্কার। তারকা সমৃদ্ধ এই অনুষ্ঠানে সেরা গোলরক্ষকের পুরস্কার জেতেন রিয়াল মাদ্রিদের কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস। এক কথায় চ্যাম্পিয়নস লিগের গোটা মৌসুম জুড়েই অতিমানবীয় পারফরম্যান্স দেখিয়েছেন নাভাস।

সেরা ডিফেন্ডারের পুরস্কার জেতেন রিয়ালের অধিনায়ক স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। সেরা মিডফিল্ডারের পুরস্কার তুলেছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জেতেন তিনি।

তৃতীয়বারের মতো সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে। প্রাথমিকভাবে ধারণা করা হয় এবার হয়তো প্রথমবারের মতো এই পুরস্কার জিতবেন লিভারপুলের মিশরিয়ান ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। তবে তা আর হলো না।


উইন্ডিজকে গুঁড়িয়ে জয়ের উৎসবে টাইগাররা
সিলেট স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচে উইন্ডিজকে গুঁড়িয়ে দিয়ে জয়ের উৎসবে মেতেছে
বিস্তারিত
উইন্ডিজকে ২০০ রানের আগেই আটকাল
ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের গল্পটি আগের ম্যাচের মতোই। অসাধারণ এক সেঞ্চুরি
বিস্তারিত
মাশরাফির সামনে রেকর্ডের হাতছানি
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টস করতে নেমেই
বিস্তারিত
বিসিবির সঙ্গী হলো ইউনিসেফ
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আন্তর্জাতিক চ্যারিটি হিসেবে যুক্ত হলো জাতিসংঘের
বিস্তারিত
প্রি-কোয়ার্টারে বাংলাদেশের গৌরব, লাল চাঁন
ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জে পুরুষ এককের প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন
বিস্তারিত
হেরেই গেল জুভেন্টাস
চ্যাম্পিয়নস লিগে বুধবার রাতটি ফেভারিটদের জন্য ছিল ভয়াবহ। কালো ছায়া
বিস্তারিত