পুরস্কারে পুরস্কারে জয়জয়কার রিয়াল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্পূর্ণ আলোটাই যেনো ছিল রিয়াল মাদ্রিদের ফুটবলারদের উপর। এতবার মঞ্চে উঠেছেন তারা, আলো সরে যাওয়ার সময় কোথায়!

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ব্যক্তিগত পুরস্কারের প্রায় সবগুলোই নিজেদের ঘরে নিয়ে নেন। মৌসুমের সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার, সেরা মিডফিল্ডার ও সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে রিয়ালের ঘরে। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারটাও জিতেছেন রিয়ালের খেলোয়াড়ই।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়। একই মঞ্চে দেওয়া হয় বর্ষসেরাদের পুরস্কার। তারকা সমৃদ্ধ এই অনুষ্ঠানে সেরা গোলরক্ষকের পুরস্কার জেতেন রিয়াল মাদ্রিদের কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস। এক কথায় চ্যাম্পিয়নস লিগের গোটা মৌসুম জুড়েই অতিমানবীয় পারফরম্যান্স দেখিয়েছেন নাভাস।

সেরা ডিফেন্ডারের পুরস্কার জেতেন রিয়ালের অধিনায়ক স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। সেরা মিডফিল্ডারের পুরস্কার তুলেছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জেতেন তিনি।

তৃতীয়বারের মতো সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে। প্রাথমিকভাবে ধারণা করা হয় এবার হয়তো প্রথমবারের মতো এই পুরস্কার জিতবেন লিভারপুলের মিশরিয়ান ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। তবে তা আর হলো না।


সাব্বিরের সেঞ্চুরি আমাদের প্রাপ্তি: মাশরাফি
নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ব্যাট হাতে সেঞ্চুরি করেন
বিস্তারিত
বিশ্বকাপের একশ’
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পুরুষ বিভাগের ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ শুরু
বিস্তারিত
একশ দিন পর বিশ্বকাপ
ঠিক একশ’ দিন পর  শুরু হতে যাচ্ছে ৫০ ক্রিকেটের সর্বোচ্চ
বিস্তারিত
চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ নেই
চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলর ফিরতি লেগে মোকাবেলার
বিস্তারিত
দলে সমস্যা নেই, পরিকল্পনা কাজে
নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচের দ্বিতীয় ওয়ানডেতেও হেরে সিরিজ হাতছাড়া হয়ে
বিস্তারিত
নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারল
তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে
বিস্তারিত