পুরস্কারে পুরস্কারে জয়জয়কার রিয়াল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্পূর্ণ আলোটাই যেনো ছিল রিয়াল মাদ্রিদের ফুটবলারদের উপর। এতবার মঞ্চে উঠেছেন তারা, আলো সরে যাওয়ার সময় কোথায়!

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ব্যক্তিগত পুরস্কারের প্রায় সবগুলোই নিজেদের ঘরে নিয়ে নেন। মৌসুমের সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার, সেরা মিডফিল্ডার ও সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে রিয়ালের ঘরে। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারটাও জিতেছেন রিয়ালের খেলোয়াড়ই।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়। একই মঞ্চে দেওয়া হয় বর্ষসেরাদের পুরস্কার। তারকা সমৃদ্ধ এই অনুষ্ঠানে সেরা গোলরক্ষকের পুরস্কার জেতেন রিয়াল মাদ্রিদের কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস। এক কথায় চ্যাম্পিয়নস লিগের গোটা মৌসুম জুড়েই অতিমানবীয় পারফরম্যান্স দেখিয়েছেন নাভাস।

সেরা ডিফেন্ডারের পুরস্কার জেতেন রিয়ালের অধিনায়ক স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। সেরা মিডফিল্ডারের পুরস্কার তুলেছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জেতেন তিনি।

তৃতীয়বারের মতো সেরা ফরোয়ার্ডের পুরস্কার গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে। প্রাথমিকভাবে ধারণা করা হয় এবার হয়তো প্রথমবারের মতো এই পুরস্কার জিতবেন লিভারপুলের মিশরিয়ান ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। তবে তা আর হলো না।


এক ওভারে ৬ ছক্কা আফগান
আফগানিস্তান প্রিমিয়ার লিগের (এপিএল) প্রথম আসর চলছে সংযুক্ত আরব আমিরাতে।
বিস্তারিত
নিজের শেষ বিশ্বকাপ খেলতে চান
নিজের শেষ বৈশ্বিক টুর্নামেন্ট হিসেবে আগামী বছরের বিশ্বকাপে খেলতে দৃঢ়প্রতিজ্ঞ
বিস্তারিত
নেশন্স লিগে আশা টিকে থাকলো
ফিওরেন্তিনার লেফট-ব্যাক ক্রিস্টিয়ানো বিরাগির শেষ মুহূর্তের গোলে পোল্যান্ডের বিপক্ষে গ্রুপ-৩’র
বিস্তারিত
ফের মনোবিদের শরণাপন্ন বিসিবি
গত কিছুদিনে জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে স্ক্যান্ডাল বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি
বিস্তারিত
অস্ত্রোপচার ছাড়াই খেলতে পারবেন সাকিব!
অস্ট্রেলিয়ায় আঙুলের পরীক্ষ-নিরীক্ষা করে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বিমানবন্দরে
বিস্তারিত
জার্মানিকে ০-৩ গোলে উড়িয়ে দিল
জার্মান অহংবোধ চুরমার করে দিয়েছে নেদারল্যান্ডস। উয়েফা নেশনস লিগে শনিবার
বিস্তারিত