ফের পায়ে আঘাত পেলেন মিশা

‘মিসড কল’ ছবির শুটিং করতে গিয়ে ২০১৬ সালে ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। সম্প্রতি একই জায়গায় আঘাত লাগায় অসুস্থ হয়ে একেবারে বিছানায় যেতে হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এই সভাপতিকে। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি বিশ্রামে আছেন। আগামী মাসে তার পায়ে অস্ত্রোপচার করার কথা।

বিষয়টি নিয়ে মিশা বলেন, ‌‘এটা তো দুই বছর আগে শুটিংয়ের সময় প্রথম আঘাত পাই। এরপর কথা ছিল পরবর্তী মাসে অপারেশন হবে। কিন্তু নানা কারণে আর করা হয়নি। এবার আবারও একই জায়গায় ব্যথা পেলাম। অবস্থা খুব বাজে ছিল। এবার দ্রুতই অপারেশন করতে হবে।’

মিশা জানালেন, আপাতত ১০ দিনের পুরোপুরি বিশ্রামের কথা বলেছেন চিকিৎসক। সঙ্গে চলছে ওষুধ। আগামী মাসে তার ডান পায়ে সার্জারি হবে।

এই শিল্পী বললেন, ‘‘চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং আছে। আমি চাই না, আমার জন্য ইউনিট ক্ষতিগ্রস্ত হোক। এটির কাজ শেষ করেই অপারেশন করব। কারণ এটি আমাকে ভোগাবে, বুঝতে পারছি।’’

দীর্ঘ বিরতির পর গত ঈদে শাকিব খান ও মিশা সওদাগর ‘ক্যাপ্টেন খান’ ছবি দিয়ে একসঙ্গে ফিরেছিলেন পর্দায়। এবার এই দুই তারকা ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এদিকে গতকাল (৩১ আগস্ট) মিশাকে দেখতে তার বাসায় গিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও নৃত্য পরিচালক মাসুম বাবুল। এ সময় তারা মিশার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।


‘এক রাত কম্প্রোমাইজ করতে বলেছিলেন
গুরুত্বপূর্ণ কোনও চরিত্রে অভিনয়ের সুযোগের বিনিময়ে অনৈতিক সুবিধা দেওয়ার প্রস্তাব
বিস্তারিত
আল্লাহ’র অশেষ করুণায় সুস্থ হয়ে
জনপ্রিয়তার মাঝে থেকেও দীর্ঘদিন ধরে আলোচনার বাইরে রয়েছেন গায়ক তৌসিফ
বিস্তারিত
‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ে পরীমনি
মঙ্গলবার থেকে ঢাকার বাহিরে ফরিদপুরে শুরু হবে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং।
বিস্তারিত
হাসপাতাল বদল করলেন এটিএম শামসুজ্জামান
গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন
বিস্তারিত
বুবলী কেন লন্ডনে?
এবারের ঈদে বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি দর্শকমহলে
বিস্তারিত
নুসরাতের বিয়ের তারিখ ঘোষণা
২০১৯ জুড়ে নুসরাতের জীবনে শুধুই সফলতা। নির্বাচনে জয়ী হয়ে তিনি
বিস্তারিত