ফের পায়ে আঘাত পেলেন মিশা

‘মিসড কল’ ছবির শুটিং করতে গিয়ে ২০১৬ সালে ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। সম্প্রতি একই জায়গায় আঘাত লাগায় অসুস্থ হয়ে একেবারে বিছানায় যেতে হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এই সভাপতিকে। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি বিশ্রামে আছেন। আগামী মাসে তার পায়ে অস্ত্রোপচার করার কথা।

বিষয়টি নিয়ে মিশা বলেন, ‌‘এটা তো দুই বছর আগে শুটিংয়ের সময় প্রথম আঘাত পাই। এরপর কথা ছিল পরবর্তী মাসে অপারেশন হবে। কিন্তু নানা কারণে আর করা হয়নি। এবার আবারও একই জায়গায় ব্যথা পেলাম। অবস্থা খুব বাজে ছিল। এবার দ্রুতই অপারেশন করতে হবে।’

মিশা জানালেন, আপাতত ১০ দিনের পুরোপুরি বিশ্রামের কথা বলেছেন চিকিৎসক। সঙ্গে চলছে ওষুধ। আগামী মাসে তার ডান পায়ে সার্জারি হবে।

এই শিল্পী বললেন, ‘‘চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং আছে। আমি চাই না, আমার জন্য ইউনিট ক্ষতিগ্রস্ত হোক। এটির কাজ শেষ করেই অপারেশন করব। কারণ এটি আমাকে ভোগাবে, বুঝতে পারছি।’’

দীর্ঘ বিরতির পর গত ঈদে শাকিব খান ও মিশা সওদাগর ‘ক্যাপ্টেন খান’ ছবি দিয়ে একসঙ্গে ফিরেছিলেন পর্দায়। এবার এই দুই তারকা ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এদিকে গতকাল (৩১ আগস্ট) মিশাকে দেখতে তার বাসায় গিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও নৃত্য পরিচালক মাসুম বাবুল। এ সময় তারা মিশার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।


অভিনয়ে শাবনূরের ২৫ বছর
নন্দিত নায়িকা শাবনূরের রজতজয়ন্তী আজ সোমবার (১৫ অক্টোবর)। নায়ক নির্ভর
বিস্তারিত
পিয়ার জন্মদিনে টাকার মালা উপহার!
জন্মদিনে টাকার মালা পেয়ে বিস্মিত পিয়া জান্নাতুল। এমন উপহার কখনও
বিস্তারিত
‘রাত না কাটালে কাজের সুযোগ
খ্যাতিমান এক পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করলেন মডেল-অভিনেত্রী কেট
বিস্তারিত
শেষ হাসি হাসলেন বিগ বি!
বলিউড সুপারস্টার সালমান খানের লড়াই শুরু হয়েছিল অমিতাভ বচ্চনের। যার
বিস্তারিত
ভারতের সবচেয়ে লম্বা অভিনেত্রী নমিতা
নমিতা মুকেশ বেঙ্কাওয়ালা। বলিউডের সব অভিনেত্রীর চেয়ে তার উচ্চতা বেশি,
বিস্তারিত
সালমান খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ
বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন অসদাচরণের অভিযোগের
বিস্তারিত