ফের পায়ে আঘাত পেলেন মিশা

‘মিসড কল’ ছবির শুটিং করতে গিয়ে ২০১৬ সালে ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। সম্প্রতি একই জায়গায় আঘাত লাগায় অসুস্থ হয়ে একেবারে বিছানায় যেতে হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এই সভাপতিকে। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি বিশ্রামে আছেন। আগামী মাসে তার পায়ে অস্ত্রোপচার করার কথা।

বিষয়টি নিয়ে মিশা বলেন, ‌‘এটা তো দুই বছর আগে শুটিংয়ের সময় প্রথম আঘাত পাই। এরপর কথা ছিল পরবর্তী মাসে অপারেশন হবে। কিন্তু নানা কারণে আর করা হয়নি। এবার আবারও একই জায়গায় ব্যথা পেলাম। অবস্থা খুব বাজে ছিল। এবার দ্রুতই অপারেশন করতে হবে।’

মিশা জানালেন, আপাতত ১০ দিনের পুরোপুরি বিশ্রামের কথা বলেছেন চিকিৎসক। সঙ্গে চলছে ওষুধ। আগামী মাসে তার ডান পায়ে সার্জারি হবে।

এই শিল্পী বললেন, ‘‘চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং আছে। আমি চাই না, আমার জন্য ইউনিট ক্ষতিগ্রস্ত হোক। এটির কাজ শেষ করেই অপারেশন করব। কারণ এটি আমাকে ভোগাবে, বুঝতে পারছি।’’

দীর্ঘ বিরতির পর গত ঈদে শাকিব খান ও মিশা সওদাগর ‘ক্যাপ্টেন খান’ ছবি দিয়ে একসঙ্গে ফিরেছিলেন পর্দায়। এবার এই দুই তারকা ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এদিকে গতকাল (৩১ আগস্ট) মিশাকে দেখতে তার বাসায় গিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও নৃত্য পরিচালক মাসুম বাবুল। এ সময় তারা মিশার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।


ভালোবাসা দিবসে তানভীর-সাবিলার নাটক
ছোটপর্দায় পরিচিত মুখ অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। এই ভালোবাসা দিবস
বিস্তারিত
‘ক্লোজআপ কাছে আসার গল্প’ আসছে
সবার ভালোবাসা নিয়ে এবছর আবার আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’।
বিস্তারিত
ভূপেন হাজারিকার ‘ভারতরত্ন’ পুরস্কার প্রত্যাখ্যান!
নাগরিকত্ব বিলের প্রতিবাদে ‘ভারতরত্ন’ পুরস্কার প্রত্যাখ্যান করেছে প্রখ্যাত সংগীতশিল্পী প্রয়াত
বিস্তারিত
‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাচ্ছে ১৫
৫২’র ভাষা আন্দোলনের গল্প নিয়ে নির্মিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি  আগামি
বিস্তারিত
শাকিবের ‘শাহেনশাহ’ আসছে ২২ মার্চ
২২ মার্চ প্রেক্ষাগৃহে আসছে সুপারস্টার শাকিব খান অভিনীত আলোচিত সিনেমা
বিস্তারিত
বায়োপিকে রাহুল গান্ধী
লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক নেতাদের জীবন নিয়ে সিনেমা তৈরি করা
বিস্তারিত