মাহমুদুল্লাহর ঝড়ো ব্যাটিং, সেন্ট কিটসের জয়

বাংলাদেশি তারকা মাহমুদুল্লাহ রিয়াদের ঝড়ো ব্যাটিংয়ে ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগে (সিপিএল) জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে বৃষ্টি আইনে ৭ উইকেটের বড় জয় পেয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। 

এদিন, প্রথমে ব্যাট করে রোভম্যান পাওয়েলের ৮৪ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান তোলে জ্যামাইকা। জবাবে ৬.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করার পর বৃষ্টি বাগড়া দিলে আম্পায়াররা ১১ ওভারে ১১৮ রানের টার্গেট দেন। সেখান থেকে ঝড়ো ব্যাটিং করে ৫ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়েন ভ্যান ডার ডুসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

২৪ বলে ৪টি চার ও দুটি ছক্কায় সর্বোচ্চ ৪৫ রান করা ডুসেন হয়েছেন ম্যাচসেরা। আর ১১ বলে দুটি চার ও সমান ছক্কায় ২৮ রান করেন মাহমুদউল্লাহ। এর আগে ওপেন করতে নেমে ২৪ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক ক্রিস গেইল।

এর আগে, টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান করে জ্যামাইকা। ৪০ বলে ১১টি চার ও ৪টি ছক্কায় সর্বোচ্চ ৮৪ রান আসে রোভম্যান পাওয়েলের ব্যাট থেকে। এছাড়া ফিলিপস ২৯ বলে ৪০ এবং ডেভিড মিলার ২০ বলে ৩২ রান করেন। সেন্ট কিটসের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট পান বেন কাটিং। একটি করে উইকেট তুলে নেন অ্যালেন, ব্র্যাথওয়েট ও জোসেফ। তবে দুর্দান্ত ব্যাট করলেও এদিন বল হাতে দেখা যায়নি মাহমুদুল্লাহ রিয়াদকে।


টেস্ট র‍্যাংকিংয়েও অজিদের পতন
বিগত কয়েক দশকের মধ্যে সবচেয়ে বাজে সময় কাটাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট
বিস্তারিত
স্ত্রীকে পাশে পেতে কোহলির আবেদনে
স্ত্রীকে পাশে পেতে কিছুদিন আগে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট
বিস্তারিত
সারা বিশ্ব থেকেই প্রস্তাব পাচ্ছেন
আগামী বছর জানুয়ারি থেকে আবারো কাজে ফেরার ব্যপারে আশাবাদ ব্যক্ত
বিস্তারিত
সিরিজে ডাবল লিড নিলো ইংল্যান্ড
শ্রীলংকার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ডাবল লিড নিলো সফরকারী
বিস্তারিত
নাম প্রত্যাহার: ভারতের বিপক্ষে খেলবেন
ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ থেকে নিজের নাম
বিস্তারিত
বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি এখন ঢাকায়
ঢাকায় এসেছে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি। বিভিন্ন দেশ ভ্রমণ করে সোনালী
বিস্তারিত