মাহমুদুল্লাহর ঝড়ো ব্যাটিং, সেন্ট কিটসের জয়

বাংলাদেশি তারকা মাহমুদুল্লাহ রিয়াদের ঝড়ো ব্যাটিংয়ে ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগে (সিপিএল) জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে বৃষ্টি আইনে ৭ উইকেটের বড় জয় পেয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। 

এদিন, প্রথমে ব্যাট করে রোভম্যান পাওয়েলের ৮৪ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান তোলে জ্যামাইকা। জবাবে ৬.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করার পর বৃষ্টি বাগড়া দিলে আম্পায়াররা ১১ ওভারে ১১৮ রানের টার্গেট দেন। সেখান থেকে ঝড়ো ব্যাটিং করে ৫ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়েন ভ্যান ডার ডুসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

২৪ বলে ৪টি চার ও দুটি ছক্কায় সর্বোচ্চ ৪৫ রান করা ডুসেন হয়েছেন ম্যাচসেরা। আর ১১ বলে দুটি চার ও সমান ছক্কায় ২৮ রান করেন মাহমুদউল্লাহ। এর আগে ওপেন করতে নেমে ২৪ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক ক্রিস গেইল।

এর আগে, টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান করে জ্যামাইকা। ৪০ বলে ১১টি চার ও ৪টি ছক্কায় সর্বোচ্চ ৮৪ রান আসে রোভম্যান পাওয়েলের ব্যাট থেকে। এছাড়া ফিলিপস ২৯ বলে ৪০ এবং ডেভিড মিলার ২০ বলে ৩২ রান করেন। সেন্ট কিটসের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট পান বেন কাটিং। একটি করে উইকেট তুলে নেন অ্যালেন, ব্র্যাথওয়েট ও জোসেফ। তবে দুর্দান্ত ব্যাট করলেও এদিন বল হাতে দেখা যায়নি মাহমুদুল্লাহ রিয়াদকে।


করোনায় প্রথম কোনো ফুটবলারের মৃত্যু
করোনাভাইরাসের থাবায় প্রথম ফুটবলার হিসেবে মারা গেলেন ডেইভার্ট ফ্রান্স রোমান
বিস্তারিত
যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল
সবারই স্বপ্ন থাকে বিশ্বকাপ খেলার, আর সেটা যদি হয় নিজ
বিস্তারিত
আল্লাহর কাছে ক্ষমা চাই :
পবিত্র শবে কদরের রাতে মুমিন বান্দারা ক্ষমাপ্রার্থনা ও শান্তি-সমৃদ্ধি কামনায়
বিস্তারিত
৪২ লাখে মাশরাফির ব্রেসলেট বিক্রি
করোনাভাইরাস-সংকটে দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তুলেছেন
বিস্তারিত
ভারতের বিশ্বকাপ জয়ী মাঠ রূপ
মহেন্দ্র সিং দুর্দান্ত ফিনিশিংয়ে ২০১১ বিশ্বকাপে ভারত দ্বিতীয়বারের মতো ক্রিকেটের
বিস্তারিত
‘আমাদের সঙ্গে যা করেন তা
শুক্রবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হয়ে এসেছিলেন ভারতের জাতীয়
বিস্তারিত