গুরুতর আহত অর্জুন রামপাল

গুরুতর আহত হয়েছেন বলিউড নায়ক অর্জুন রামপাল। দুর্ঘটনায় কবলে পড়ে তার লিগামেন্ট ছিঁড়ে গেছে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের নতুন ছবি। জেপি দত্ত পরিচালিত ছবিটির নাম ‘পল্টন’। আর সে ছবি প্রচারণা করতে গিয়ে দুর্ঘটনায় কবলে পড়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। এতে তিনি বেশ গুরুতর ভাবে আহত হয়েছে।

দুর্ঘটনায় পর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের এমআরআই রিপোর্ট বলছে লিগামেন্ট ছিঁড়ে গেছে তার। শনিবার এক দুর্ঘটনায় আহত হন এ অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গত শনিবার নিজের ইনস্টাগ্রামে অর্জুন একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অর্জুনের এমআরআই স্ক্যান করা হচ্ছে। সেই ভিডিওর তলায় ক্যাপশনে অর্জুন জানিয়ে দিয়েছেন, তার লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি এই মুহূর্তে শয্যাশায়ী। তবে তার আঘাত কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি।

১৯৬৭ সালে ভারতের সিকিম সীমান্তে নাথুলা ও চো লা সংঘর্ষকে ভিত্তি করে তৈরি হয়েছে ‌‘পল্টন’ ছবির চিত্রনাট্য। ছবিটি পরিচালনায় রয়েছে জেপি দত্ত। অর্জুন রামপাল ছাড়াও এ ছবিতে দেখা যাবে ইশা গুপ্তা ও জ্যাকিশ্রফকে।


গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ
একুশে পদকপ্রাপ্ত গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল
বিস্তারিত
মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকে
চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে
বিস্তারিত
আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত