৮০ দেশের বাঙালি নিয়ে প্রীতমের গান

এই প্রথম এক গানে ৮০ দেশের বাঙালি অভিনয় করবেন। সংগীতশিল্পী প্রীতম আহমেদ বিষয়ভিত্তিক গানে ভিডিওতে তাদের অভিনয় করতে দেখা যাবে। প্রীতম বর্তমানে বাস করছেন লন্ডনে। সেখানে গড়ে তুলেছেন ব্যান্ড ‘প্রীতম অ্যান্ড কোং’।

ব্যান্ডের সংগীতায়োজনে এবার প্রীতম তৈরি করেছেন বিশেষ গান ‘বাঙালি’। আর এই গানের ভিডিওতে দেখা যাবে বিশ্বের প্রায় ৮০ দেশের প্রবাসী বাঙালিদের। কথা ও সুর তৈরির পর এরই মধ্যে ভিডিওটির কাজ শুরু করে দিয়েছেন প্রীতম।

তিনি বলেন, ‘আমি সব সময়ই ভিন্ন ভিন্ন সাবজেক্ট নিয়ে গান করতে পছন্দ করি। বিশ্বের ৮০টিরও বেশি দেশে বসবাস করছেন হাজার হাজার বাঙালি। সুখ-দুঃখ, আনন্দ-বেদনায় তারা বাঙালি সংস্কৃতিকে লালন করছেন, ভালোবাসছেন। সেই বিষয় নিয়েই আমার এই গান। প্রবাসে থাকা এমন বাঙালিদের প্রতি সম্মান জানাতেই এই উদ্যোগ। আমি চাই ভিডিওতে তাঁরাও থাকুক। ভালো একটি জায়গায় গিয়ে ‘বাঙালি’ বলে একটি ভিডিও পাঠালেই আমি সেটি গানটির ভিডিওতে যুক্ত করে নেব।’

প্রীতম আরো বলেন, সব দেশের ভিডিও ক্লিপ সংগ্রহ হয়ে গেলে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করবেন। ভিডিওগুলো পাঠাতে হবে প্রীতম আহমেদের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজের ইনবক্সে। পুরো বিষয়টি শেয়ার করে ফেসবুক ফ্যান পেজে একটি ভিডিও বার্তাও দিয়েছেন এই গায়ক।


ফেসবুকে ভুয়া আইডি, সতর্ক করলেন
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। একের পর এক নাটকে
বিস্তারিত
বিয়ের পর সুখবর পেলেন দীপিকা!
সদ্য বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর এর মধ্যেই
বিস্তারিত
আমজাদ হোসেন আইসিইউতে
বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেন আইসিইউতে ভর্তি। রোববার
বিস্তারিত
ডায়াবেটিসে ভুগছেন প্রিয়াঙ্কার বাগদত্তা নিক
বহু বছর ধরেই ডায়াবেটিসে ভুগছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়ার হবু বর
বিস্তারিত
রুনা লায়লার জন্মদিন আজ
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা। সঙ্গীত জীবনে ১৮টি ভাষায় গান
বিস্তারিত
দীপবীরের বিয়ের নৌকার দাম ৪
দীপিকা-রণবীর বিয়ের পর রিসোর্টে ফেরার জন্য নাকি একটি বিশেষ ভিনটেজ
বিস্তারিত